আসসালামুয়ালাইকুম। আশা করি সবাই ভালো আছেন।

আজকে আমি আপনাদের সাথে শিক্ষা বিষয়ক একটি ওয়েব সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব। যেখানে থেকে আপনি পড়ালেখা বিষয়ক সকল প্রকার তথ্য পাবেন। আশা করি এই সাইট টি সবার জন্য উপকারে আসবে।

আমার অনেক সময় শিক্ষা বিষয়ক অনেক তথ্য খুজতে থাকি কিন্তু সঠিক তথ্য খুঁজে পাইনা।তাই আজকে আপনাদের জন্য শিক্ষা মূলক একটি সাইট নিয়ে এসেছি।

আজকে আমি আপনাদের সাথে শিক্ষা মূলক একটি সাইট শেয়ার করব। এই ওয়েবসাইটে শিক্ষা মূলক সকল প্রকার তথ্য পাবেন।

এক নজরে দেখে নিন কি কি থাকছে BdEducation24.com –এরেজাল্টঃ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সহ আইপিও, প্রাইজবন্ড, চাকুরীর নিয়োগ সহ সকল ধরনের ফলাফল প্রকাশ করা হয।

এ্যাডিমশন সার্কুলারঃ শুধুমাত্র ভর্তি সংক্রান্ত তথ্য দিয়েই সাজানো হয়েছে এই বিভাগটি। দেশের সকল সরকারী/বেসরকারি, পলিটেকনিক, মেডিকেল, কৃষি বিশ্ববিদ্যালয় সহ সব ধরণের ভর্তি সংক্রান্ত তথ্য উপস্থাপন করা হয়।

নোটিশঃ একটি গুরুত্বপূর্ণ বিভাগ। এই বিভাগে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়, সকল পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়, পিএসসি, জেএসসি, এসএসসি, এইচএসসি, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, পলিটেকনিক ও বিসিএস সহ সকল গুরুত্বপূর্ণ নোটিশ এখানে প্রকাশ করা হয়।

জেএসসিঃ জেএসসি (জুনিয়র স্কুল সার্টিফিকেট) পরীক্ষার্থীদের জন্য মডেল টেস্ট, সাজেশন্স, বিভিন্ন পত্রিকায় প্রকাশিত গুরুত্বপুর্ণ সাজেশন্স, বিষয় ভিত্তিক মডেল টেস্ট দিয়ে সাজানো হয়েছে জেএসসি বিভাগটি। এছাড়াও জেএসসি’র সকল গুরুত্বপূর্ণ তথ্য।

এসএসসি, এইচএসসি, বিসিএসঃ পিএসসি ও জেএসসি বিভাগের ন্যায় এখানেও রাখা হয়েছে বিষয় ভিত্তিক মডেল টেস্ট, গুরুত্বপূর্ণ সাজেশন্স, অধ্যায় ভিত্তিক প্রশ্নপত্র, সঠিক উত্তর সহ বিগত বছরের প্রশ্নাবলী দিয়েই সাজানো হয়েছে এই বিভাগ গুলো।

তাই, আর দেরী না করে আজই ভিজিট করুন

BdEducation24.com

16 thoughts on "বাংলাদেশের জনপ্রিয় একটি শিক্ষা বিষয়ক ওয়েবসাইট"

  1. Root X Boy Contributor says:
    Good post.Carry on!
    1. Ranjan Kumar Barmon Contributor says:
      এই সাইটে ইলেকট্রিক্যাল সার্কিট, ইলেকট্রনিক্স, জেনারেটর, অল্টারনেটর, মোটর, ট্রান্সফরমার এবং চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করা হয়।
    2. Dx Sohel Contributor Post Creator says:
      Thanks
    1. Dx Sohel Contributor Post Creator says:
      Thanks
  2. The Ordinary One Author says:
    Wow . Thanks For Share
    1. Dx Sohel Contributor Post Creator says:
      Thanks
  3. AshesOrnob Author says:
    সাইট টা সম্পূর্ণ নতুন। এখানে পুরো পোস্টে নিজের ওয়েবসাইট কে প্রমোট করা হয়েছে।
    reported
    1. root:// Contributor says:
      right..!
    2. Dx Sohel Contributor Post Creator says:
      এই ওয়েব সাইটটি নতুন না। কয়েন মাস ধরে দেখতে আছি। এই ওয়েব সাইটটি একটি শিক্ষা বিষয়ক ওয়েব সাইট হিসেবে ভালো মনে হয়েছে তাই শেয়ার করলাম। এইটা কোনো রকম ওয়েব সাইট প্রমোট করি নাই। এই ওয়েবসাইট টি যাদের কাছে লাগার কথা তাদের ই কাজে আসবে। আপনাদের কাজে লাগবে না ??
  4. root:// Contributor says:
    এসব সাইটে ভুয়া তথ্য থাকে
    1. Dx Sohel Contributor Post Creator says:
      তাই নাকি ?? একটি শিক্ষা বিষয়ক ওয়েব সাইট মিথ্যা তথ্য থাকে?? এই ওয়েব সাইটে স্কুল , কলেজ , জাতীয় বিশ্ববিদ্যালয়ের দেয়া তথ্য অনুযায়ী পোস্ট করা হয়। এখানে কোনো পোস্ট টি ভূয়া ??
  5. root:// Contributor says:
    এই গুলো অফিশিয়াল সাইট না…অফিশিয়াল সাইটে সঠিক তথ্যই থাকে
    1. Dx Sohel Contributor Post Creator says:
      এই সব সাইট অফিশিয়াল সাইট থেকে তথ্য সংগ্রহ করে তার পর তারা বিস্তারিত লিখে পোষ্ট করে। এই সব সাইট কখনো ভূয়া তথ্য পোষ্ট করে না।
  6. Aikrum Contributor says:
    ডিগ্রী প্রথম বর্ষের BBS গুরুপের বই এর pdf download link টা দিবেন প্লিজ

Leave a Reply