আসসালামু আলাইকুম,
সকলে কেমন আছেন…??
আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা। কেননা এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক অজানা বিষয়গুলো জানতে ও শিখতে পারি।
করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় ফের বাড়ানো হলো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি। শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ১৯ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হলো।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

করোনা মহামারির কারণে এ বছর প্রাথমিক সমাপনী, অষ্টমের সমাপনী ছাড়াও এইচএসসি পরীক্ষা বাতিল করা হয়েছে। জেএসসি ও এসএসসির ফলের ভিত্তিতে এইচএসসির ফল প্রকাশের সিদ্ধান্ত হলেও অন্যান্য শ্রেণিগুলোয় পরীক্ষা ছাড়া পরবর্তী ক্লাসে তুলে দেওয়া হবে। তবে মাধ্যমিকের ষষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত অ্যাসাইনমেন্ট দিয়ে মূল্যায়ন করা হচ্ছে।

বুধবার (১১ নভেম্বর) এক ভার্চুয়াল সংবাদ সম্মেললে শিক্ষামন্ত্রী দীপু মনি জানান, আমরা এ মাসের ১৪ তারিখ পর্যন্ত বন্ধ রেখেছি। ১৫ তারিখ থেকে খুলবে কিনা, নাকি এই ছুটিটি আরও বাড়বে নাকি কোনো কোনো ক্লাসের জন্য আমরা সীমিত আকারে শুরু করতে পারবো- এসব বিষয় নিয়ে এখনও কাজ চলামান। তবে ১৪ তারিখের আগে চেষ্টা করব সিদ্ধান্ত আপনাদের জানিয়ে দিতে। কারণ, ১৪ তারিখের আগে তো আমাদের একটা সিদ্ধান্ত দিতেই হবে। এর আগে দেশে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে গত ১৭ মার্চ থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়। এর পর দফায় দফায় ছুটি আগামী ১৪ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছিল। কিন্তু নতুন করে আবারও ১৯ ডিসেম্বর পর্যন্ত এ ছুটি বাড়ানো হলো।

বিস্তারিত সহকারে নিচের ভিডিওটি দেখুন

“প্রতিনিয়ত সবার আগে সকল সিমের Free net,Free Call,App Review,Facebook & Youtube টিপস এর ভিডিও পেতে চাইলে আমার ইউটিউব চ্যানেল BD TRICK SH সাবসক্রাইব করবেন,ইউটিউবে BD TRICK SH লিখে সার্চ দিলে চ্যানেলটি পেয়ে যাবেন।

★★আমার আগের পোষ্ট যারা মিস করেছেন তারা নিচের লিংক থেকে দেখেনিনঃ”


★★বাংলালিংক সিমে আনলিমিটেড Toffee এমবি ফ্রিতে নিয়েনিন,একাউন্ট করার সাথে সাথে ১ জিবি ফ্রি

★★আপনার ফেসবুক পেজে যতখুশি ততো ১০০% রিয়েল লাইক বাড়িয়ে নিন

★★যেকোনো সমস্যার সমাধানের জন্য আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করুনঃBDTRICKSH

★কোনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে ফেসবুক পেজ BD TRICK SH এ মেসেজ দিনBDTRICKSH
সকলে ভালো থাকুন,সুস্থ থাকুন {{খোদাহাফেজ}}

One thought on "আবারো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়লো ১৯ ডিসেম্বর পর্যন্ত"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Contributor says:
    হুম


Leave a Reply