হ্যালো বন্ধুরা
সবাই আশা করি ভালো আছেন।
যেখানে থাকুন ঘরে থাকুন সুস্থ থাকুন।

ট্রিকবিডির নতুন এপিসোডে আপনাকে আবারো জানাই স্বাগতম।

বন্ধুরা আজকে আপনি আপনাদের মাঝে পাওয়ার ব্যাঙ্ক নিয়া কিছু কথা বলবো আশা করি সকলে মনোযোগ সহকারে শুনবেন।তাহলে এই পোষ্টি আপনার খুবই উপকারে আসতে পারে।

তো বন্ধুরা আমাদের আজকের মূল টপিক হচ্ছে পাওয়ার ব্যাঙ্ক নিয়ে।

তো আমাদের সকলের পাওয়ার ব্যাঙ্কের প্রয়োজন হয় কিন্তু এই পাওয়ার ব্যাঙ্ক কিনতে গিয়ে আমরা সবাই কম বেশি প্রতারণার শিকার হয় কারণ আমরা সাধারন জনগন এ বিষয়ে বেশি অবগত নয় একারনে তারা আমাদের সাথে দুইনাম্বারি করে।

আমার সাথেও এমন হয়েছে এজন্য আপনাদের ও সচেতন করার দরকার কারণ আমরা সবাই একটু কম টাকাই ভালো মানের পন্য কিনতে চাই এজন্যই আমরা প্রতারণার শিকার হয়।এখন থেকে আমি সবাইকে সাজেস্ট করবো একটু টাকা বেশি নিলে ও ভালো মানের ব্রান্ডের পাওয়ার ব্যাঙ্ক কিনার চেষ্টা করবেন।কিন্তু নামিদামি ব্রান্ডের নাম নকল করে ও খারাপ পাওয়ার ব্যাঙ্ক তৈরি করছে অসাধু ব্যবসাহিরা এজন্য আপনাদের সব সময় চেষ্টা করতে হবে সো-রুম থেকে পাওয়ার কিনার।

খারাপ পাওয়ার ব্যাঙ্ক গুলো সব সময় বেশি ব্যাটারি ধারণ ক্ষমতা লেখা থাকে কিন্তু কাজের বেলায় কিছুই না এসব পাওয়া ব্যাঙ্ক গুলো মেলা-বা বিভিন্ন হাট বাজারে বা কিছু দোকানে থাকে। যখন কোন দোকান থেকে আমরা পন্যটা ক্রয় করি এবং দাম কম নেয় ঠিক তখনই আমরা ঠকে যায়।আবার এমনও হয় যে খারাপ পন্য দিয়ে টাকা ঠিকই নিয়ে রাখে।এছাড়াও খারাপ পাওয়ার ব্যাঙ্ক গুলো ব্যাটারি সংযোগ থাকেনা এবং অনেক সময় দেখা গেছে যে পাওয়ার ব্যাঙ্কের ব্যাটারি গুলো বালু দিয়ে তৈরি করা।

আপনি যেখান থেকে পাওয়ার ব্যাঙ্ক ক্রয় করেন না কেনো আগে আগে পাওয়ার ব্যাঙ্কটা ধরে ওজন দেখবেন কারণ ভালো পাওয়ার ব্যাঙ্কের ব্যাটারি গুলো খুবই ভারি হয়ে থাকে কারণ ঐ ব্যাটারি গুলো সিসা দিয়ে তৈরি করা হয় এবং শোরুম থেকে কেনার চেষ্টা করুন।

অপরদিকে দুনাম্বারি পাওয়ার ব্যাঙ্কের ব্যাটারি গুলোর একটা ব্যাটারির সংযোগ থাকে এবং বাকি গুলো বালু দ্বারা ভর্তি থাকে এবং খুবই পাতলা হয়ে থাকে।

উদাহরণ স্বরুপ কিছু স্কিনসট দেখুন।







আমি চেষ্টা করছি আপনাদের বোঝাতে এরপরও যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্ট করুন।

আশা করি পোষ্টা আপনাদের ভালো লেগেছে।
ধন্যবাদ ভালো থাকুন ভালো রাখুন।

10 thoughts on "ভাবছেন পাওয়ার ব্যাঙ্ক কিনবেন সাবধান হতে পারেন প্রতারণার শিকার দেখুন কি ভাবে চিট করে প্রমাণ দেখুন।"

  1. Nishan khan Subscriber says:
    খুবি ভালো পোষ্ট। উপকৃত হলাম
    1. Biswas Author Post Creator says:
      আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।
    1. Biswas Author Post Creator says:
      ???
  2. MD Shakib Hasan Contributor says:
    Thanks For Share
    1. Biswas Author Post Creator says:
      wellcome your valuable comment.
  3. Mehedi hasan Contributor says:
    Nice…post..vi❤❤❤
    1. Biswas Author Post Creator says:
      tnx vai.
    1. Biswas Author Post Creator says:
      wlc

Leave a Reply