আসসালামু আলাইকুম, আশা করি সকলে ভালো আছেন। আর ভালো লাগার মত একটি টিউন নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। টেকটিউনস জগতে এটি আমার প্রথম পুষ্ট তাই ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। বর্তমান সময় এ ফেচবুক এ সবাই আমরা অনেক সময় কাটাই।আমরা অনেক সময় লাইক পাওয়ার জন্যে অনেক ত্যাগ করে থাকি ফলে তাদের কাছ থেকে অনেক কিছু শুনতে হয়। তাছাড়া লাইক এর জন্যে আমাদের অনেকের কাছে ভিক্ষা  ও চাইতে হয় বিনিময়ে তাদেরকেও কষ্ট করে লাইক বেক দিতে হয়। আর নয় ভিক্ষা ও ত্যগ, সুতরাং ভিক্ষা ও ত্যাগ থেকে বাচার জন্যে আপনাদের জন্যে নিয়ে আসলাম দারুন দুইটা অটো লাইক এপ্স।

লাইক নেয়ার আগে আপনার ফেচবুক একাউন্টের কিছু সেটিংস পরিবর্তন করে নিন,,।

 ১.অটোলাইক নেয়ার জন্য ফেচবুকএ আপনার বয়স ১৮ এর উপরে হতে হবে। আপনার বয়স ১৮ এর নিচে হলে ফেসবুকে  গিয়ে আপনার বয়স বারিয়ে নিন। 

২.এর পর আপনি ফেসবুক ফলোয়ার সেটিং অন

করেন। তারপর আপনার ফলোয়ার  public বা everyone করে দিন।

 

এখন এপ্স দুটি এখান থেকে ডাউনলোড করুন,,।

ডাউনলোড

কয়েকটি স্ক্রিনশট দেখে নিন

এপ্স দুটি ডাউনলোড করে আপনার ফেচবুক একাউন্ট দিয়ে লগিন করুন, ব্যাস বাকি কাজ আপনি নিজেই করতে পারবেন,,।

১ম টি দিয়ে আপনি প্রতি ১৫ মিনিট পর পর সর্বোচ্চ ২০০ লাইক নিতে পারবেন এবং ২য় টি দিয়ে সর্বোচ্চ ১০০ লাইক নিতে পারবেন,,। এই দুটি এপ্স আমি প্রায় ৬ মাস যাবৎ ব্যবহার করতেছি,,। অত্যন্ত উপকারি দুটি,,। নিঃসন্দেহে এপ্স গুলা ব্যবহার করতে পারেন, এবং আমি আশা করি আপনার কষ্ট বিফলে যাবে না,,।

ভালো লাগলে অন্তত একটা থ্যাংস দিতে ভুলবেন না,। আমার জন্য দুয়া করবেন যেন সামনে আরো ভাল কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি,।

2 thoughts on "দারুন ১০০% কার্যকারি দুটি অটোলাইক এপ্স লুফে নিন আপনার এন্ড্রয়ড এ"

  1. Masum Md Masum Bellah Author says:
    মামা, আইডির কিছু হবে নাতো..???


Leave a Reply