ফেইসবুক একটি সামাজিক যোগাযোগ মাধ্যম হলেও আমাদের ইয়ং জেনারেশান এর কাছে ফেইসবুক হল লাইক কমেন্টের খেলা।

আর সেই লাইক কমেন্টের মূল হাতিয়ার হল ফ্রেন্ড’স।
আজ আমি যে ট্রিক্সটা বলব সেটার মাধ্যমে আপনারা দিনে মিনিমাম ১৫০-২০০ ফ্রেন্ড এড করতে পারবেন। এরও বেশি এড করতে পারবেন। Actually আপনার ইচ্ছার উপর।
তো শুরু করি।

প্রথমে ফেসবুকে লগিন করে Search বক্সে গিয়ে Add Me/ Add Me Unlimited লিখে Search দিন। Search রেজাল্ট থেকে যে পেজে লাইক বেশি সেই পেজে লাইক দিয়ে দিতে পারেন। তো সেই পেজের দেওয়া পোস্ট গুলো দেখুন প্রায় এইরকম (রাতের অফার ২২২২ ফ্রেন্ড ফ্রি অমুক তমুক) সেই পোস্ট গুলোতে লাইক ও বেশ কয়েকটা কমেন্ট করুন। চেস্টা করবেন Just Now-5 Minute এর মধ্য দেওয়া পোস্ট গুলোতে লাইক ও কমেন্ট করতে। এরুপ ভাবে লাইক ও কমেন্ট গুলো করতে থাকুন। আর পোস্ট গুলোতে দেখবেন Just Now – 12 Likes/ 2 Minutes 123 Likes / 5 minutes 234 Likes,, তো পোস্টে পরা লাইকস এ ক্লিক করুন এবং সেখানে দেকতে পারবেন পোস্টটিতে ২/৩/৪ মিনিটে কে কে লাইক দিয়েছে। তো যারা লাইক দিয়েছে তারা সবাই কিন্তু অনলাইনে আছে মানে সবাই ফেসবুকে আছে। এদের কে Add করতে থাকুন ইচ্ছামত। এড করার পর ২/৩/৫ মিনিট ওয়েট করুন। যাদের রিকুয়েস্ট পাঠিয়েছেন তাদের এক্সেপ্ট করতে দিন। তারপর নোটিফিকেশন দেখুন। অলমোস্ট সবাই একসেপ্ট করবে আশা করি।

এরপর আসি মূলকাজে, যারা রিকুয়েস্ট একসেপ্ট করে নি তাদের কি করবেন। বেশি রিকুয়েস্ট সেন্ট করা থাকলে আইডি ডিসেবল হতে পারে (আমি মনে করি)। তো এখন Friends>See All Friend Request>See Sent Request এখানে আপনি দেখতে পারবেন আপনি কাদের রিকুয়েস্ট পাঠিয়েছেন। সবার আইডিতে Cancel Friend Request এ ক্লিক করবেন। এবার যদি আপনি রিকুয়েস্ট পেতে চান তাহলে কমেন্টে Attractive টাইপের কিছু লিখবেন যেমন [১৬ ঘন্টা Active থাকি বা লাইক কমেন্ট করাই আমার কাজ] এবাবে বেশ কয়েকটা কমেন্ট করবেন।
আবারও বলি যারা আপনার রিকু একসেপ্ট করে নি তাদের কাছে পাঠানো রিকুয়েস্ট অবশ্যই অবশ্যই ক্যান্সেল করবেন নাহলে আইডি হারিয়ে চেহারা হবে 🙁

12 thoughts on "ফেসবুকে ফ্রেন্ড’স কম! দেখে নিন সবচেয়ে সহজ ও দ্রুত ফ্রেন্ড বাড়ানোর উপায়। [5000 Friend Less Than 20 Days]"

  1. MD KONOK ISLAM MD KONOK ISLAM Contributor says:
    এটা আমি আগেই জানতাম


    1. Prince Prince Author Post Creator says:
      wlcm
  2. Rasel Ahmed Rasel Ahmed Contributor says:
    amar ekta 50k page dorkar Kew diben kinmu
  3. DARKnesss DARKnesss Contributor says:
    গরু পোস্ট °-°`
    1. Prince Prince Author Post Creator says:
      হ মাগীর পোলা
  4. Karimullah Anik Karimullahanik Contributor says:
    Ami to chai friend na baraite ei jonno 14 ta request pending e. Er vitor meye rao Ase hehehe


  5. Jis Contributor says:
    Hoy na bro. Try korechi, temon response pai na

Leave a Reply