ইদানিং ফেসবুক রিলস নিয়ে মানুষের এত আগ্রহ দেখে রীতিমত অবাক হই। এখন যাদের হাতে স্মার্টফোন আছে তারাই রিলস এর বিষয় নিয়ে একটু হলেও ঘাটাঘাটি করছে। কারন ফেসবুক রিলস থেকে ইনকাম করা কিছুটা হলেও সহজ। আজ আপনাদের শেয়ার করব আমি কিভাবে মাত্র ১৯০০ ফলোয়ার্স নিয়ে পেয়েছি।



নিচের স্টেপ গুলো আমি আমার পার্সোনাল অভিজ্ঞতা থেকে শেয়ার করছি এগুলা মানলেই আপনি ফেসবুক রিলস সেট আপ পেয়ে যাবেন ইন শা আল্লাহ।

১. আপনার পেজের সব ভিডিও অরিজিনাল থাকতে হবে এবং মিউজিকও অন্য কারো ব্যবহার করা যাবে না।

২. নিয়মিত ভিডিও আপলোড করতে হবে প্রতিদিন অন্তত একটি করে একই সময়

৩. এই স্টেপ টা যদি মানতে পারেন তাহলে আপনি ১০০% রিলস সেটা আপ পাবেন। আপনি যত গুলাই ভিডিও ছাড়েন না কেন। যে কোন একটি ভিডিও যদি ১০০ কে থেকে ৩০০ কে বা তার বেশি ভিউজ হয় তাহলে আপনি এডস অন রিলস পেয়ে যাবেন।

এখন মূল কথা হচ্ছে আপনার পেজে যত গুলো ভিডিও থাকুক না কেন যে কোন একটা ভিডিও ভাইরাল হলেই আপনাকে এডস অন রিলস দিয়ে দিবে। আমার পেজে প্রায় ২৫ টার মত ভিডিও ছিল শেষে একটা ভিডিও ভাইরাল হয়েছিল এবং তার পরেই আমি মাত্র ১৯০০ ফলোয়ারেই এডস অন রিলস পেয়েছিলাম। এবং এটি প্রমানিত আরো অনেকেত সাথেই একই হয়েছে।

তাই এখন কারো কথা বা কোন কিছু না শুনে চেষ্টা করুন যাতে অন্তত একটি ভিডিও ভাইরাল করতে পারেন। যদি নিজে ভিডিও না বানাতে পারেন তাহলে সব থেকে সহজ কাজ হচ্ছে ডুয়েট করা। ডুয়েট ভিডিও কিভাবে বানাবেন তা নিয়ে ইউটিউবেও অনেক টিউটোরিয়াল আছে দেখতে পারেন।

আর ভিডিও ভাইরাল করার জন্য ফেসবুক গ্রুপ অনেক গুরুত্বপূর্ণ তাই সেইসব গ্রুপ খুজে বের করুন যাতে আপনার ভিডিও সেইসব গ্রুপে শেয়ার করতে পারেন। আর কারো যদি অটো এপ্রভাল গ্রুপ লাগে আমার পেজে ফলো দিয়ে মেসেজ দিন। যে কোন সমস্যায় সাহায্য করার চেষ্টা করব ইন শা আল্লাহ।

আমার পেজ লিংক – mohin 2.0

4 thoughts on "মাত্র 1900 Followers দিয়ে যেভাবে Facebook Reels Setup পেলাম"

  1. saiful Contributor says:
    Koi apnar page a toh 3m ba 100k er kono video nai🤣
    1. Mohin Author Post Creator says:
      All video delete kore disilam
  2. saiful Contributor says:
    Ar aktaw toh apnar nijer video na…taile apni pailen kmne
    1. Mohin Author Post Creator says:
      Monitization paoar pore sob video delete kore disi. R monitization paoar por ksu ksu video chaile upload dea jay ete problem hoyna but segular bepare jante hoy.

Leave a Reply