সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচার হওয়া ভিডিও দেখার অনুভূতিকে আরও কিছুটা উপভোগ্য করতে টিভিতে ভিডিও স্ট্রিম করার ফিচার এনেছে ফেইসবুক। অ্যাপল টিভি অথবা গুগল ক্রোমকাস্টের মতো টিভি টিউনার ডিভাইসগুলোর মাধ্যমে সংযুক্ত হয়ে টিভিতে ভিডিও স্ট্রিম করার অপশন চালু করেছে ফেইসবুক, জানিয়েছে ফিনান্সিয়াল এক্সপ্রেস।

ফেইসবুকে প্রচার হওয়া ভিডিওতে একটি টিভি বাটন দেখানো হয়েছে। ওই বাটনে চাপলে নির্দিষ্ট টিভি বেছে নেওয়া যাবে। আর সেখানে সংযুক্ত করে ফেইসবুকের ভিডিও দেখা যাবে বড় পর্দার টিভিতে।

আপাতত অ্যাপল টিভি এবং ক্রোমকাস্ট দিয়ে ফিচারটি চালু করার পরিকল্পনা থাকলেও ভবিষ্যতে এর পরিধি বাড়ানোর কথা রয়েছে। ইতোমধ্যেই আইওএস ব্যবহারকারীদের জন্য ফিচারটি উন্মোচন করেছে ফেইসবুক। খুব শীঘ্রই অ্যান্ড্রয়েড ডিভাইসেও ফিচারটি চালু করা হবে বলে জানানো হয়েছে।

এই ফিচার নিয়ে এক ব্লগ পোস্টের মাধ্যমে ফেইসবুকের পণ্য পরিচালক ব্রেন্ট অ্যায়রে বলেন, “আপনি বন্ধুদের সঙ্গে আড্ডাতে মজে আছেন বা সোফায় আরাম করেন; আমরা মনে করি আপনি ফেইসবুকে ভিডিও দেখার এই উপায়টি উপভোগ করবেন।”

টিভিতে ফেইসবুকের ভিডিও স্ট্রিম চলাকালীন ফোনে ফেইসবুকের নিউজ ফিডও ব্রাউজ করা যাবে বলে জানানো হয়। আর বিভিন্ন পোস্টের রিয়াল-টাইম প্রতিক্রিয়া এবং মন্তব্যও টিভির পর্দায় দেখতে পাবেন গ্রাহক।

One thought on "ফেইসবুক ভিডিও এবার টিভিতে-(FaceBook Video On Tv) (You Must See)"

  1. [b][url=https://http-lifebd-ga.0.freebasics.com/][color=white][bg=blue] সবার আগে [/bg][bg=green] সব সময় [/bg][bg=red] নিত্য [/bg][bg=gold] নতুন [/bg][bg=deeppink] টিপস এবং ট্রিকস [/bg][bg=blue] পেতে প্রতিদিন [/bg][bg=green] একবার হলেও [/bg][bg=red] ভিজিট করুন [/bg][bg=deeppink]LifeBD.Ga[/bg][/color][/url][/b]


Leave a Reply