সকলকে জানাই অগ্রিম “ঈদ মোবারক।” আজকে আমি আপনাদের সামনে “ঈদ মোবারক” এর শুভেচ্ছা বিনিময়ের জন্য কয়েকটি ফেসবুক ফ্রেমস নিয়ে হাজির হয়েছি। যেগুলো দিয়ে আপনি আপনার ফেসবুক প্রোফাইলে সাবমিট দিতে পারবেন এবং তা সকলে ব্যবহার করতে পারবে। বর্তমানে ফেসবুকের এই প্রোফাইল ফ্রেম মাধ্যমটি খুবই জনপ্রিয়। যার মাধ্যমে বিভিন্ন ঘটনা, দিবস, উৎসব, স্লোগান ইত্যাদি তুলে ধরা হয়। তাই পবিত্র ঈদ উপলক্ষে আমি আপনাদের সামনে এই ফ্রেমগুলো নিয়ে হাজির হয়েছি। যাতে সকলের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়ের জন্য এই ফ্রেমগুলো ব্যবহার করতে পারেন। এই ফ্রেমগুলো খুব সুন্দর সুন্দর ডিজাইনের। যেহেতু আগামীকাল ঈদ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই এর আগে আমার সংগ্রহ করা এই ফ্রেমগুলো থেকে আপনার পছন্দ অনুযায়ী আপনি যেকোন একটি বা এর অধিক ফ্রেম ফেসবুকে সাবমিট দিতে পারেন। যার মাধ্যমে আপনি আপনার ফেসবুকের প্রোফাইল ফটোতে ঈদের শুভেচ্ছা বিনিময়ে ফ্রেম ব্যবহার করতে পারেন এবং অন্যান্য বন্ধুরাও ব্যবহার করতে পারবে। তো চলুন নিচে থেকে আগে কিছু ফ্রেমের নমুনা বা ডিজাইন দেখে নেই এবং ফ্রেমগুলো ডাউনলোড করে নেই।






কেমন লাগলো উপরের স্ক্রিনশটগুলোর ফ্রেমগুলো। আশা করি আপনাদের পছন্দ হয়েছে। তো এইরকম ফ্রেমগুলোর মত আরো কিছু ফ্রেমসহ এখানে ক্লিক করে জিপ ফাইলটি ডাউনলোড করে নিন। এখানে মোট ৪৪টি ফ্রেম রয়েছে যা আমি জিপ ফাইল করে দিয়েছি। সবগুলো ফ্রেমই আলাদা আলাদা ডিজাইনের। জিপ ফাইলটি ডাউনলোড করার পর যেকোন একটি জিপ এক্সট্রাক্ট সফটওয়্যার দিয়ে ফ্রেমগুলো এক্সট্রাক্ট করে নিন।

আর হ্যাঁ আরেকটি কথা, অনেকেই হয়তো বলতে পারেন আজকে যদি সাবমিট দেই তাহলে অ্যাপ্রোভ হবে কবে। আসলে তা ঠিক, এগুলো আমার আরো আগে আপনাদের সাথে শেয়ার করা উচিত ছিল। তবে হ্যাঁ কোনো চিন্তা করবেন না এর একটা সমাধান আছে, সেটা হলো ফেসবুকে ফ্রেম আপলোড দেওয়ার সময় তারিখ ও সময় সিলেক্ট করে দিন। তাহলে আজকের মধ্যে ফ্রেম অ্যাপ্রোভ হয়ে যাবে। যেমন নিচের স্ক্রিনশটটি ফলো করুন।

স্ক্রিনশটে দেখুন Schedule অপশন। এই অপশনের sat a start and end date এটা সিলেক্ট করুন। তারপর দেখুন আমি এখানে আজকের তারিখ এবং দুপর ১২টার সময় নির্ধারণ করে দিয়েছি। আর টাইম জোন হিসেবে Asia/Dhaka সিলেক্ট করে দিয়েছি।

উপরের স্ক্রিনশটে দেখুন আমার দেওয়া সময়ানুযায়ী (Date Created এবং Last Updated সারিটি ফলো করুন) ফ্রেমটি অ্যাপ্রোভ হয়েছে। ঠিক এইভাবে আমার দেওয়া ফ্রেমগুলো থেকে আপনার পছন্দ অনুযায়ী যেকোন ফ্রেম ফেসবুকে সাবমিট দিন। আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন।

আর যারা এখনো ফেসবুকে ফ্রেম সাবমিট দিতে জানেন না বা পারেন না, তারা এই বিষয়ের উপর আমার তৈরি করা এর আগের এই পোস্টটি দেখতে পারেন। যার মাধ্যমে আপনার মোবাইলের মাধ্যমে কীভাবে ফ্রেম সাবমিট দিবেন তার বিস্তারিত তথ্য জানতে পারবেন। শুধু মোবাইলেই না এই পোস্টটি পড়লে আপনি পিসি দিয়েও সহজেই ফেসবুকে ফটো ফ্রেম সাবমিট দিতে পারবেন।

সৌজন্যে – আমার তৈরি করা সকল পোস্ট ও অন্যান্য দরকারি পোস্ট পেতে আমার ব্লগ সাইটে – www.OwnTips.ml ভিজিট করতে পারেন এবং বাংলাদেশি ডেভেলপারদের তৈরি করা সফটওয়্যার ও গেমস সম্পর্কে জানতে এই www.BanglarApps.ml সাইটে ভিজিট করতে পারেন।

13 thoughts on "“ঈদ মোবারক” এর শুভেচ্ছা বিনিময়ের জন্য নিয়ে নিন কয়েকটি ফেসবুক ফ্রেমস এবং ফেসবুকে সাবমিট করুন!"

  1. Mehedi khan Subscriber says:
    ডমেইন এখন মাএ ১০০ টাকায় কিনতে যোগাযোগ করুন ০১৭৮৫৮২৯৪৮৯
    1. Mahbub Pathan Author Post Creator says:
      thanks & Eid Mubarak
    1. Mahbub Pathan Author Post Creator says:
      hmm Eid Mubarak
    1. Mahbub Pathan Author Post Creator says:
      thanks & Eid Mubarak
    1. Mahbub Pathan Author Post Creator says:
      thanks & Eid Mubarak
    1. Mahbub Pathan Author Post Creator says:
      thanks
    2. Mahbub Pathan Author Post Creator says:
      Eid Mubarak

Leave a Reply