Be a Trainer! Share your knowledge.
Home » Games Review » অফলাইন বেস্ট ৩টি গেম !! যেগুলো একবার হলেও খেলে দেখা উচিত!

অফলাইন বেস্ট ৩টি গেম !! যেগুলো একবার হলেও খেলে দেখা উচিত!

আসসালামু আলাইকুম

আশা করি সকলেই অনেক ভালো আছেন। অনেকদিন পর আপনাদের সাথে আবারো এন্ড্রয়েড গেম রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। আজকে আপনাদের সাথে অফলাইনে খেলার জন্য ৩ টি গেমের রিভিউ দিবো, যেগুলো খেলে আপনাদের অনেকটা ভালো লাগবে। অন্তত বোর হবেন না একদিন খেলেই এতটুকু গ্যারান্টি দিতে পারি।

অফলাইনে খেলার জন্য ৩ টি অফলাইন গেম

আসুন প্রথমেই দেখে নেই যে গেম গুলো নিয়ে রিভিউ দিবো তাদের নামঃ

1. Xtreme Wheels
2. Horror Farm
3. Hero Warrior

এই গেম গুলোর সব গুলোই অফলাইন। এগুলোর ডাউনলোড লিংক আমি নিচে দিয়ে দিবো। এই গেম গুলো খেলে আপনাদের ভালো লাগবেই আশা করছি। তো চলুন কথা না বাড়িয়ে গেমের রিভিউ নিয়ে কথা শুরু করা যাক।

1. Xstreme Wheels

এটা একটা রেসিং গেম, যা সম্পূর্ণ অফলাইন। এই গেমটি Unity কোম্পানির গেম। আর আপনারা নিশ্চয়ই জানেন এই কোম্পানির প্রায় সব গেম গুলোর গ্র‍্যাফিক্সই অনেকটা ভালো হয়। এই গেমে আপনি বাইক এবং কার দুই রকমের গাড়ি নিয়েই খেলতে পারবেন। আর নতুন নতুন গাড়ি আনলক করতে হলে গেম খেলে টাস্ক পূরণ করতে হবে, তাহলে সেখান থেকে কয়েন পাবেন যা দিয়ে নতুন নতুন আইটেম আনলক করতে পারবেন।

এর পাশাপাশি গেমটিতে আপনারা গাড়ি কাস্টমাইজ ও করতে পারবেন আবার কালার চেঞ্জ ও করা সম্ভব। আর এই গেমটির সবথেকে ভালো দিক হলো এটা ৩০ থেকে ১২০ fps পর্যন্ত সাপোর্ট পায়। অর্থাৎ আপনার ফোন যত ভালো হবে বা যত বেশি fps সাপোর্টেড হবে আপনি তত ভালো রেজাল্ট পাবেন। এই গেমটি খেলতে হলে আপনার ফোনের র‍্যাম কমপক্ষে ২ জিবি হতে হবে। আর ফোনের প্রসেসর যত ভালো হবে তত বেশি ভালো গেম প্লে করতে পারবেন।

এই গেমটিতে দিন, রাত, বিকাল, সন্ধ্যা যেকোনো সময় সিলেক্ট করে খেলতে পারবেন। আবার চাইলে ওয়েদার কেমন থাকবে, অর্থাৎ বৃষ্টি হবে কী না, রোদ বেশি হবে কি না ইত্যাদি সিলেক্ট করতে পারবেন। যদি গেমটির সাইজের কথা বলি তাহলে এটা মাত্র ২৫০ এম্বির একটা গেম। এর প্লে স্টোর রেটিং বর্তমানে ৪ স্টার। গেমটির কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

 

2. Horror Farm

এই একটা হরর গেম। আপনারা যারা গ্র‍্যানি গেমটা খেলেছেন তারা সেই গেমটার সাথে কিছুটা মিল খুজে পাবেন এই গেমের। যদি গ্র‍্যানি গেম না খেলে থাকেন, তাহলে খেলে নিবেন। আর যদি আগে সেটার রিভিউ দেখতে চান তাহলে আমার প্রোফাইলে গিয়ে হরর গেমগুলোর পোস্ট চেক করে নিয়েন। যাই হোক এই গেমটি খেলার শুরুতেই একটা বয়স নির্ধারণ করতে বলবে। সেখানে বয়স বেশি কম দিলে খেলতে দেবে না। কমপক্ষে ১৫ এর বেশি দেওয়া লাগবে।

এই গেমটি যিনি প্রস্তুত করেছেন তিনি এটার ক্যামেরা ভিউ নিয়ে অনেকটা ভালো কাজ করেছে তা বলতেই হবে। এছাড়া এর হরর সাউন্ড গুলোও বেশ ভালোই। অর্থাৎ কিছু হরর গেম আছে না, যেগুলো হরর গেমকে কমেডি বানিয়ে দেয়! তেমন ফিল পাবেন না। এছাড়াও এখানে অনেক মিশন পাবেন যেগুলো আপনাকে সলভ করতে হবে। আর সেখানে বাধা হয়ে দাঁড়াবে গেমে থেকে ভুতটা। বাকিটা আপনাকে গেম খেলে বুঝতে হবে।

গেমটির সাইজ মাত্র ৪৩ এম্বির। এটার প্লে স্টোর রেটিং ৪.১ স্টার। এটা আপনাদের লো ডিভাইস ফোনেও সাপোর্ট পাবে (কমপক্ষে ২ জিবি র‍্যাম)। নিচে কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

 

3. Hero Warrior

এটা একটা স্টোরি লাইন গেম। এখানে আপনার ক্যারেক্টার হলো হিরো (সব গেমে তাই হয়)। আপনাকে এই গেমে নানা মিশন পার করতে হবে এনিমিকে মেরে ফেলার পর। গেমটির গ্রাফিক্স নিয়ে যদি কথা বলি তাহলে বলতেই হয় অসাধারণ। এই গেম শুরুর সময় যে একটা ওয়াটার এনিমেশন দিয়ে শুরু হয় দেখে একদম রিয়েলেস্টিক লাগে।

এইটা একদম অফলাইন গেম। এখানে অনেক মিশন রয়েছে। যার প্রত্যোকটি আপনাকে পার করতে হবে। আর এই গেমটির প্রথম লেভেলে আপনাকে একটি জাহাজে লড়াই কর‍তে হবে যা করতে আপনি বেশ মজা পাবেন। এই গেম এর সাইজ মাত্র ৭৮ এম্বি আর সম্পূর্ণ অফলাইন গেম। এই গেম নিয়ে বেশি কিছু বলবো না। চলুন কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

 

গেমগুলোর ডাউনলোড লিংক

1. Xtreme Wheels : Download

2. Horror Farm: Download

3. Hero Warrior: Download

 

শেষ কথা

আজকের পোস্ট এই পর্যন্তই। অনেকদিন পর আবার ট্রিকবিডিতে পোস্ট দিলাম। কোথাও ভুল-ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর পরবর্তী কোন ধরণের গেমের রিভিউ চান তা কমেন্ট করে জানাবেন।

5 hours ago (Sep 28, 2024)

About Author (25)

Shihab
author

লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ

Trickbd Official Telegram

Leave a Reply

Switch To Desktop Version