কখনো কি চিন্তা করেছেন আপনি গেইম খেলবেন তাও চোখ বন্ধ করে। শুনতে অবিশ্বাস্য হলেও সত্য। এই গেইম……. যা বলে বুজাতে পারব না। #pewdiepie এর ভিডিওতে এই গেইমটি দেখি ডাউনলোড করে খেলে আমার খুব ভাল লাগে। ভালভাবে জানতে সম্পূর্ণ পোস্ট পড়ুন।

Game Review


এটি এমন একটি গেইম যা আপনি চোখ বন্ধ করে খেলতে পারবেন। কিন্তু তা সম্ভব কীভাবে। প্রথমত গেইমটি কীভাবে খেলে তা বলি একদম সহজে খেলা যায়, শুধু ১ আংগুলে টাচ করতে হয়, আর কোনো কাজ নেই। গেইমটি আপনি খেললে বুজবেন। গেইমটিতে ২০-২১ টি আলাদা আলাদা লেভেল রয়েছে। গেইমটি ক্লাসিক টাইপের, এর একটি লেভেলও শেষ করতে পারবেন বলে মনে হয় না কারণ আমি পারিনি। গেইমটি বিশ্বেষ দিক যা বদলে দিবে পুরো গেমের ধারণা তা হল এর মিউজিক(MUSIC). এত সুন্দর,অসাধারণ মিউজিক গেইমটিতে রয়েছে যা আপনাকে অন্য জগতে নিয়ে যাবে। প্রতিটি লেভেলে আলাদা আলাদা মিউজিক ব্যবহার করা হয়েছে। গেইমটি ভালভাবে এক্সপেরিয়েন্স করার জন্য ইয়ারফোন অবশ্যই ব্যবহার করতে হবে।গেমের সাইয একটু বেশি হলেও এধরণের গেইম খেলার পর বলতে পারি বিন্দু পরিমাণ লস নেই। আসল কথা এখনো বলিনি। গেইমটি চোখ বন্ধ করে কীভাবে খেলবেন। আসলে
তা নির্ভর করবে আপনার উপর। আপনি কেমন খেলতে পারেন তার উপর। যদি চোখ বন্ধ করে খেলতে চান তাহলে কানে হেডফোন লাগিয়ে খেলুন, এটিই হল গেইমটি খেলার বেস্ট নিয়ম। এভাবে খেলতে খুবই মজা পাই। গেইমটি তে কাজ হল মনোযোগ দিয়ে মিউজিক ফলো করা। তাই মিউজিক শুনে শুনে কখন কোথায় টাচ করতে হবে তা আপনি বুজে যাবেন।গেইমটিতে যত উচু লেভেলে যাবেন তত কঠিন হবে। গেইমটি নেয়ার পর থেকে এর প্রতি আসক্ত হয়ে পড়েছি।সহজে বলতে গেলে আপনি এখেন কোনো কিছু করবেন না শুধু মিউজিক শুনবেন এটিই হল গেউম এর প্রথম নিয়ম। রিভিউ হয়ত বা অনেক বড় হয়ে গেছে তবে পড়ে যা বুজলাম আমি আমার এএক্সপেরিয়েন্স এর ৮০ পারসেন্ট ও শেয়ার করতে পারিনি। বাকিটা আপনার উপর আপনি খেলে দেখুন।

Game Details


গেইমটি প্লে স্টোরে ফ্রীতে আছে ডাউনলোড করে নিবেন।
Play Store 70MB+
Download: ১ কোটি+
Type: ক্লাসিক/আরকেড
Level: ২০+
Graphics: অসাধারণ






আমার ফোনের রেম ৩ জিবি হওয়াতে অন্য মোবাইল কেমন চলবে তা বলতে পারি না। তবে আশা করি ১ জিবি রেমেও স্মুদলি খেলতে পারবেন। আমার রিভিউ যদি কিছু না বুজে শুধু ১ বার গিয়ে প্লে স্টোরে ঘুরে আসুন।


11 thoughts on "[DANCING LINE] এ কেমন গেইম যা আপনি চোখ বন্ধ করে খেলতে পারবেন। আমার খেলা সেরা গেইমের মধ্য একটি।[70MB+]"

  1. Faisal Ahmed Rifen Author says:
    i love music. so try kore dekhbo gameta✌✌
    1. YASIR-YCS Author Post Creator says:
  2. Mr. JIZ Author says:
    Bro… Apni Sshot er jonno kon apps use korchen?
    1. YASIR-YCS Author Post Creator says:
      কোন অ্যাপ না।
  3. minhazulmahim Contributor says:
    altos and badland2 গেমগুলো খেলে দেখুন সাউন্ড আর গ্রাফফিক্স সেই সুন্দর
  4. Ashraful Author says:
    Graphics খুব ভালো।
    I think গেমটিও ভালো হবে।
    So,Thanks For this Post.
  5. H M Khalid Mahmud Contributor says:
    Asholei oshadharon ekta game. Level 3 porjonto complete korchi. 3rd level tai sobcheye valo lagche…
    Thank you so much,, chaliye jan bro… Erokom aro post chai… ???
    1. YASIR-YCS Author Post Creator says:
      ☺☺

Leave a Reply