পৃথিবীর সবচেয়ে কঠিন গেইম, এ কথা আমি বলছিনা। বলছে গেইম কোম্পানি, কিন্তু তাদের এই কথাটি কি সঠিক? তা জানার জন্য আপনার অবশ্যই পরীক্ষা করে দেখতে হবে। তাহলে চলুন দেখা যাক।

Game Details

Review


গেইম খেলে যা বুজলাম কোম্পানির কথা মিথ্যা নই।এই গেইম আসলেই অনেক কঠিন। কিন্তু তারফলে একে প্রিথিবীর সবচেয়ে কঠিন গেইম বলা যাবে না।কারণ আমাদের মত গেইমারদের জন্য কঠিন বলে কিছু নেই। এই গেইমটিতে লেভেল গোলোকে কয়েক ভাগে বিভক্ত করেছে। সেগোলোকে World বলা হয়।
এবং প্রতিটি WORLD এ আবার ১০০০ এর মত করে লেভেল আছে। প্রথম ওয়ার্ল্ড কম্পলিট না করলে এর পরের টিতে যেতে পারবেন না। কিন্তু অ্যাড দেখার বিনিময়ে এ কাজ করা যেতে পারে। গেইম টি খেলবেন হচ্ছে একটি মাত্র ক্লিক এর মাধ্যমে। একটি কিউট পাখি রাস্তা দিতে হেটে যাবে স্পিডে আর আপনি একটি একটি ক্লিক এর মাধ্যমে তাকে যেতে সাহায্য করবেন। রাস্তা গোলো আকাবাকা এবং খুব হঠাত করে মোড় নিয়ে নেই। তাই আপনার দক্ষতা,স্পিড যত বেশি তত বেশি লেভেল আপনি খেলতে পারবেন। গেইমের প্রথম ২-১ লেভেল সহজ মনে হলেও
১০ টির মত খেলার পড়ে এর আসল মজা দেখা যায়।গেইমটিতে রয়েছে ফেসবুকের সাথে কানেক্ট করে খেলার সুযোগ। এতে বন্ধুদের সাথে মিলে মজা করে খেলতে পারবেন।অন্যান্য আরকেড গেইমের মত এই গেইম টিও খুব ভাল।এর গ্রাফিক্স, গেইম্পলে, সাইয, সবকিছু মিলিয়ে এই গেইমটি খেলতে আপনাকে সাজেস্ট করতে পারব আমি। এবার গেইমের কিছু স্ক্রিনশট দেখে নেয়া যাক।





Yasir-YCS


এ নিয়ে বলার আর তেমন কিছু ছিল না। এক কথায় অনেক ভাল একটি গেইম। বিস্তারিত জানতে খেলে দেখতে পারেন এই গেইম।

6 thoughts on "[Tap Tap Dash] পৃথিবীর সবচেয়ে কঠিন (Arcade) গেইম খেলুন আপনার ফোনে।[Game Review]"

  1. Physisist Physisist Mashrafi Author says:
    Good but not bad✌✌✌✌
    1. YASIR-YCS YASIR-YCS Author Post Creator says:
      😀
  2. Bads Man Shakil Khan Bads Man Shakil Khan Subscriber says:
    k bolche apnake,j eta world er sobceye kotin game?
    1. YASIR-YCS YASIR-YCS Author Post Creator says:
  3. towfikomar towfikomar Contributor says:
    😒😒😒😒

Leave a Reply