আশাকরি সবাই ভালো আছেন। আজকের এই টিউনে দেখাব কিভাবে Metal Slug Game Download করবেন এবং খেলবেন আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে।

একটা সময় ছিল আমরা অনেকেই ছোট বেলায় ইয়া বড় বড় গেমিং মেশিন গুলো তে গেম খেলতে যেতাম এবং এক টাকা দিয়েন এক টা কয়েন পাওয়া যেত যার যত কয়েন সে তত বেশি খেলতে পেত কিন্তু এর মধ্যে হয়তো কিছু হতোভাগা এক টাকার কয়েন দুটা দিয়ে কিনে নিয়ে খেলেছে শুধু তার প্রিয় গেম টি খেলার জন্য। আজ থেকে কয়েক টা টিউন জুড়ে আমি সেই পুরাতন দিনের গেমস গুলো আপনাদের অ্যান্ড্রয়েড মোবাইলে খেলার সিস্টেম দেখাব। আপাতত আজকে আমি দেখাব কিভাবে Metal Slug Game টি ডাউনলোড করবেন এবং আপনার অ্যান্ড্রয়েড ফোনে খেলবেন।

এর পরবর্তী টিউনে আমি Metal Slug 2 game টি আপনাদের সাথে শেয়ার করব, এভাবে ৫ টি টিউনে আপনাদের Metal slug game download করার লিংক দিব এবং কিভাবে খেলবেন সেটি দেখাব। শুধু তাই নয় Metal Slug গেম সিরিজ টি সম্পন্ন দেওয়া শেষ হলে আপনাদের মাঝে King Of Fighter সিরিজ টি ও দেওয়া চেষ্টা করব সেজন্য অবশ্যই আমাদের সাইট ন্যানোব্লগ এবং আমার ইউটিউব চ্যানেল এর সাথেই থাকতে হবে।

Metal Slug Download

Metal Sulg: Game Version (1996)

Download: Click here

File Size: 43 MB+

যেভাবে ইন্সটল করবেনঃ 

১। প্রথমে উপরের লিংক থেকে জিপ ফাইল টি ডাউনলোড করে নিন।

২। ডাউনলোড হয়ে গেলাম জিপ ফাইল টি আনজিপ করুন তাহলে দুটি ফাইল পাবেন একটি APK আরেকটি Obb ফাইল।

৩। এখন আপনার মোবাইলে Metal Slug Apk টি ইনস্টল করুন।

৪। এর পর com.dotemu.neogeo.mslug এই ফোল্ডার টি কপি বা কাট করুন তারপর আপনার ফোন মেমরি Android ফোল্ডারে প্রবেশ করুন তারপর দেখুন obb নামে একটি ফোল্ডারে আছে এই ফোল্ডারে ঢুকে আপনার কপি বা কাট কৃত ফোল্ডারে এখন পেস্ট করুন।

৫। কাজ শেষ এখন আপনার Metal Slug গেম টি ওপেন করুন দেখুন কিছু ফাইল লোড নিবে এবং এর পরেই খেলা শুরু করা যাবে।

নোটঃ এই গেমটি আপনাকে ২০ টি কয়েন বা ক্রেডিট দেওয়া হবে তাই এটি শেষ হয়ে গেলে বর্তমান গেম খেলতে পাবেন না আবার নতুন যখন নতুন করে খেলবেন তখন আবার ২০ টি কয়েন পাবেন। আমি অন্য কোন টিউনে বা ভিডিও তে দেখাব গেমস কয়েন গুলো হ্যাক করা যায় কিনা? ততক্ষণ পর্যন্ত খেলতে থাকুন ।

কিভাবে গেম টি খেলবেন এবং বুঝতে কোন সমস্যা হলে নিচের ভিডিও টি দেখে নিন।

2 thoughts on "কিভাবে সেই পুরানো দিনের Metal Slug game download করবেন এবং মোবাইলে খেলবেন"

  1. Nitu Contributor says:
    Awesome


    1. MD Biplop Hossain MD Biplop Hossain Author Post Creator says:
      apnar mulloban motamot er jonno dhonnobad

Leave a Reply