হোয়াটসঅ্যাপ গাইজ,
স্বাগতম জানাচ্ছি আমার এটা কত জানি? 🤔 ও হ্যাঁ ২১২ নাম্বার পোস্টে। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে জানব চমৎকার একটি গেমের কথা।

তো চলুন বেশি কথা না বলে মূল পোস্টে যাওয়া যাক।
স্মার্টফোন কিংবা পিসি ব্যাটেল রয়েল ভিত্তিক গেম গুলো যেকোনো প্ল্যাটফর্মেই জনপ্রিয় আর এক্ষেত্রে সবথেকে এগিয়ে রয়েছে ফোর্টনাইট, পাবজির মতো গেম গুলো।

গেম রিভিউতে আজকে আমরা জানবো নতুন একটি ব্যাটেল রয়েল ভিত্তিক গেমের খবর।

পাবজি কিংবা ফোর্টনাইট সিরিজের গেমের জনপ্রিয়তা ব্যাটেল রয়েল ক্যাটাগরির তেমন কোন গেম জায়গা করে নিতে পারছে না গেমারদের কাছে। রিং অফ এলিজিয়াম তেমন একটি গেম।

গেমটির স্টোরিলাইন সাজানো হয়েছে পাবজি এবং ফর নাইট এর সমন্বয়ে তবে গেমটি কিছু কিছু দিক থেকে ফর্টনাইট এবং পাবজি থেকে অনেকটাই আলাদা। গেমের গল্প গড়ে উঠেছে বরফ থাকা পাহাড়ি অঞ্চল কে ঘিরে যা বর্তমানে পাবজি এবং ফর নাইটে কোন গেম এই নেই।

গেমটি খেলার সময় শুরুতে কোন প্লেন বা হেলিকপ্টার থেকে প্লেয়ারদের কে নামানোর ব্যবস্থা নেই বরং প্লেয়াররা নিজেরাই ম্যাপ দেখে নিজের পছন্দমত জায়গায় শুরুতে স্পন করতে পারবেন।

ম্যাপ এর বিভিন্ন স্থানে শতাধিক ছোট ছোট স্কয়ার রয়েছে যেখানে প্লেয়াররা নামতে পারবে এছাড়াও ম্যাচ শুরুর প্রথম দিকে প্লেয়াররা তাদের বেসিক লোড আউট ও দেখে নিতে পারবে। গেমটিতে পাওয়া যাবে পাপজির অধিকাংশ অস্ত্র তবে সেগুলোর সঠিক ওজনের ভারসাম্য নেই অনেক সময় গ্রেনেড ছোড়ার পর দেখবেন আপনার আন্দাজ এর থেকেও বেশি দ্রুত পার করে ফেলেছে গ্রেনেডটি।

সমস্যা থাকলেও অস্ত্র দিয়ে যুদ্ধ করার সময় বেশ মজাই লাগবে আপনার কাছে গেমটিতে সেফ জোন অনেক বেশি তাই যুদ্ধের মাঝখানে প্রাণ নিয়ে বেঁচে থাকতে পারবেন আপনি, পাবজির মতো সময়ের সঙ্গে সঙ্গে ম্যাপ ছোট হবেনা বরং গেমটির মেপে সেভ জোন থাকবে আর এই জন এর বাইরে সময় বাড়ার সঙ্গে সঙ্গে ঠান্ডার পরিমাণ ও বাড়তে থাকবে, জোনর বাইরে নির্দিষ্ট সময় পরে থাকলে জমে মারা যাবেন আপনি।

এছাড়াও গেমটির শুরুর দিকেকোন প্লেয়ার কোথায় নামলো সেটাও আপনি দেখতে পারবেন এবং আপনি কোথায় নামলেন সেটাও অন্যান্যরাও দেখতে পারবে। এককথায় হেব্বি টেনশন যুক্ত ব্যাটেল রয়েল যুদ্ধের স্বাদ আপনি এই গেমে পাবেন না বরং গেমটি খেলে আপনার মনে হবে স্টিল জাতীয় কোন রিলাক্স গেম খেলছেন।


গেমটি অ্যান্ড্রয়েড এবং কম্পিউটার দুই প্ল্যাটফর্মেই পাওয়া যাবে। গেমটি আপনার এন্ড্রয়েড ফোনের জন্য ডাউনলোড করতে হলে আপনাকে গুগল প্লে স্টোরে চলে যেতে হবে এবং সার্চ করতে হবে “ring of elysium mobile” তাহলে পেয়ে যাবেন। আর আপনার কম্পিউটারের জন্য ডাউনলোড করার জন্য এই লিংকে ক্লিক করতে হবে।



গেমটির রিভিউ দেখে আপনার কাছে কেমন লাগলো সেটি নিশ্চয়ই জানাতে হবে কমেন্ট বক্সে, আর একটি লাইক দিয়ে আমাকে উৎসাহিত করতে হবে। আজকে চলে যাচ্ছি কিন্তু একেবারে যাচ্ছি না আসছি শিগ্রই সবাই ভালো থাকুন।

এই অ্যান্ড্রয়েড অ্যাপ টি আপনার কাছে খুবই গুরুত্বপূর্ণ ডাউনলোড করুন এই লিংক এ ক্লিক করে। Skrill , neteller & PayPal যে ডলারই কিনুন কিংবা সেল করুন এই লিংকে
ক্লিক করে অথবা এই নাম্বারে যোগাযোগ করে +8801316925322

আল্লাহ হাফেজ।

12 thoughts on "ইতিহাসের সেরা গেম Ring Of Elysium খেলুন আপনার স্মার্টফোন এবং পিসিতে | রিভিউ এখানে!!"

  1. srshoruv7 Contributor says:
    ভাই পপকর্ণ ভিডিও লিনক দেন কেন আজব
    1. Imran Contributor Post Creator says:
      পোস্টটিকে আরো সুন্দর করার জন্য।
    2. SR Shoruv Contributor says:
      wtf
  2. jahid71 Contributor says:
    Link ta den.play store a nai
    1. Imran Contributor Post Creator says:
      প্লে স্টোরে পান নাই এর মানে বোঝা যাচ্ছে আপনার ফোনে এই গেমটি সাপোর্ট করবে না।
  3. Danger Rafi Author says:
    Vai vul information dicchen keno game to play store a nai.game ta download korar jonno trader official site theme download kora lagbe.r tai apnar uchit post ta edit Kore game er link add Kore deya bcz pura post e game er poor depend
    1. Imran Contributor Post Creator says:
      ভাই আমি যতোটুকু জানি গুগল প্লে স্টোরে অফিশিয়ালি তারা গেমটি রিলিজ করছে,,,,, যদিও অনেকে খুঁজে পাচ্ছে না তাদের জন্য।

      তাদের অফিশিয়াল ওয়েবসাইট এর লিংক দিয়ে দেয়া হলো।

    1. Imran Contributor Post Creator says:
      অবশ্যই এটা অনলাইন গেইম।
  4. Samim Contributor says:
    Reported…ki aje baje link denje pron site anie jai.
    1. Imran Contributor Post Creator says:
      আপনার মাথা কি নষ্ট হয়ে গেছে ভাই???
      কি বলতেছেন এগুলা!!!

Leave a Reply