হেই গাইস ইমরান হেয়ার,
ওয়েলকাম আমার আপনার আমাদের সকলের ওয়েবসাইট ট্রিকবিডি তে!

আজকের পোস্টে কি ট্রপিক নিয়ে তা নিশ্চয় টাইটেল দেখে বুঝে ফেলেছেন?
জানি আপনি অনেক ট্যালেন্ট ?

তো আমরা যারা রেগুলার গেমস খেলি তারা তো নিশ্চয়ই জানি ওপেন ওয়ার্ল্ড গেম আসলে কাকে বলে? এটা বললেই চলে আমরা হয়তো ম্যাক্সিমাম মানুষেই জানি আসলে ওপেন ওয়ার্ল্ড গেম কাকে বলে।

তবে ওপেন ওয়ার্ল্ড গেমের স্টোরিলাইন, গ্রাফিক্স যেমনই হোক ওপেন ওয়ার্ল্ড খেলার কিন্তু মজাই আলাদা কি বলেন? কারণ জানতে চান কারণ খুবই স্বাভাবিক একটা বড় প্লেসে আপনাকে ফুল ফ্রিডম দেওয়া হয় ওপেন ওয়ার্ল্ড গেম খেলার জন্য!

তবে ওপেন ওয়ার্ল্ড গেম অনেক একশন অনেক মিশন ও কিন্তু থাকে তবে কেমন হয় যদি আমরা এমন কিছু গেম নিয়ে আজকের এই পোস্টে আলোচনা করি, যেগুলো ওপেন ওয়ার্ল্ড তো বটেই তবে তার সঙ্গে গেমগুলোর স্টোরিলাইন ,গ্রাফিক্স ,একশন, অন্যান্য অ্যান্ড্রয়েড ওপেন ওয়ার্ল্ড গেম এর চাইতে অনেক এগিয়ে।

তো চলুন কথা না বাড়িয়ে আজকের পোস্ট এর মূল ট্রপিকে চলে যাই?


5(BATTLE DOGS)
যারা আমার অনেক আগে থেকেই চিনেন এবং আমার পোস্ট ফলো করে থাকেন তারা নিশ্চয়ই জানবেন এই গেমটি আমি অনেক আগেই ইন ডিটেলস এ রিভিউ দিয়েছিলাম, মনে পড়ছে? থাক মনে না পড়লে চেষ্টা করার প্রয়োজন নাই!
তবে আমার মনে হল এই পোস্টটিতে BATTLE DOGS ছাড়া অসম্পূর্ণ থেকে যাবে সেজন্য আবারো এই লিস্টে রেখে দিলাম গেমটি কে।

এই গেমটির সাইজ এর গ্রাফিক্স এর তুলনায় অনেক কম মাত্র ৯৫ মেগাবাইটের একটি গেমের গ্রাফিক্স ও ম্যাপ দেখলে মনে হবে যেন আপনি কোন বড় সাইজের গেম খেলছেন,
তাছাড়া এই গেমে আপনি অনেক ভাল স্টোরিলাইন দেখতে পারবেন এবং আপনি চাইলে ওপেন ওয়ার্ল্ডে ঘুরতেও পারবেন।


4(SIX GUNS SHOWDOWN)

যারা Gameloft এর গেম অনেক পছন্দ করেনএবং অনেক আগে থেকে খেলেন তারা হয়তো কোন এক সময় SIX GUNS গেমটি ট্রাই করেছেন? যদিও এটি একটি পুরনো গেম তা সত্ত্বেও আজও এটি টপ ওপেনিং world’s এর মধ্যে পড়ে।

এই গেমে আপনার ক্যারেক্টার হবে একজন কাউ বয় হিসেবে এবং সর্বমোট ৪০ টি মিশন রয়েছে এই গেমের মধ্যে, তবে সবথেকে ইন্টারেস্টিং বিষয় হচ্ছেএই গেমে আপনি চাইলে ঘোড়া ও চালাইতে পারেন আই মিন চড়তে পারেন, এবং কিছু কিছু মিশনে তো আপনার ঘোড়ার রেস ও করতে হবে।

তাছাড়া আপনি এই গেমে অনেক পুরনো গান দেখতে পারবেন যা এই যুগে প্রায় বিলুপ্তির পথে, আজ এই গেমের গ্রাফিক্স অল ডিটেলস অনেক হাই লেভেলের ও অনেক কালারফুল মনে হয় আমার কাছে এবং আপনি চাইলে অবশ্যই গেমটি ট্রাই করতে পারেন।


3(MADE OUT-2 BIG CITY ONLINE)
যেহেতু এই গেমের নামে রয়েছে বিগ সিটি সেহেতুবুঝাই যাচ্ছে এই জমির ম্যাপ কোন সাধারণ গেমস এর চাইতে অনেক বড় এবং আসলেই এই গেমের ম্যাপ অত্যন্ত বড়এবং এই দিনের সবথেকে প্লাস পয়েন্ট হচ্ছে এই গেমের গ্রাফিক্স,
আমার মতে এই লিস্টের সবথেকে হাই কোয়ালিটির গ্রাফিক্স দেখতে পারবেন আপনি এই গেমের মধ্যে।

তবে একটি গেমিং গ্রাফিক্স কিন্তু সব নয় স্টোরিলাইন টাও ম্যাটার করেকিন্তু এই গেমের স্টোরিলাইন আমার কাছে খুব একটা ভালো লাগেনি, নরমালি অন্যান্য সাধারণ এন্ড্রয়েড গেম এর মতই কমন স্টরি দেখতে পাবেন আপনি এই গেমটি মধ্যে, শুধুমাত্র স্টোরিলাইনের জন্য এই গেমটিকে আমি টপ ১ এ রাখতে পারিনি।

তবেআপনি যদি হাই গ্রাফিক্স মোবাইল গেমের উপর ইন্টারেস্টিং রাখেন তাহলে গেমটি অবশ্যই ট্রাই করে দেখবেন ভালো লাগবে আশা করি।


2(GANGSTAR NEW ORLEANS)
গেম লফট এর গ্যাংস্টার সিরিজের শেষ গেমটি হচ্ছে GANGSTAR NEW ORLEANS নাম শুনে তো বুঝতেই পারছেন এটি একটি গ্যাংস্টার গেম, গ্রামের গ্রাফিক্স কার্টুনের মত হলেও এই গেমের শাইনিং ও ডিটেলস হাই যা এই গেমের গ্রাফিক্স কে অনেক ইন্টারেস্টিং করে তুলে।

এই গেমে আপনি অনেক গ্যাং ওয়ার্ল্ড টাইপের মিশন দেখতে পাবেন অনেক বড় একটি মেয়ে চাইলে ওপেন ওয়ার্ল্ড এ ঘুরতেও পারেন অনেক টাইপের গান গান মানে কিন্তু বন্দুক ?
আপনি চাইলে এই গেমের মধ্যে বাড়ি গাড়ি জমিও কিনতে পারবেন মূলত বাস্তবের সাথে অনেকটা মিল রেখেই এই গেমের স্টোরিলাইন সাজানো হয়েছে।

যা আসলে আমেজিং।


1(GANGSTAR VEGAS)

তো এই গ্যাংস্টার ভেগাস গেম লফট এর গ্যাংস্টার সিরিজের ৪ নম্বর গেম মূলত এর পরেই গ্যাংস্টার নিউ অলওয়েজ গেমটি লঞ্চ হয়েছিল যার ফলে গ্যাংস্টার কে গ্যাংস্টার ৪ ও বলা হয়।

এই গেমটি তে আপনাকে যেতে হবে লাস্ট ভেগাসে, এই গেমসে আপনার ক্যারেক্টার হবে এমন একটি লোক হিসাবে যার নাম জিসান, যে কিনা একজন এম এম টি ফাইটার একটি বক্সিং ম্যাচ জেতার পর জিসান ফ্রাঙ্ক নামে এক লোকের দ্বারা টার্গেট হয়ে যায়।

এভাবেই তার গ্যাংস্টার লাইফ শুরু হয়, মূলত এই গল্পটিই সম্পূর্ণ তুলে ধরা হয়েছে এই গেমে তাছাড়া এই গেমের গ্রাফিক্স অনেক হাই কোয়ালিটির যা আপনাকে রিয়েল স্টিক গ্রাফিক্সের অনুভূতি দিবে।
তাছাড়া এই গেমে আপনি অনেক অ্যাকশন ও ইন্টারেস্টিং মিশন দেখতে পাবেন যা হয়তো এর আগে কোন গেমে ই আপনি দেখেননি।



তো আপনার যদি ওপেন ওয়ার্ল্ড গেম এর ওপর ইন্টারেস্টিং থাকে তাহলে অবশ্যই ট্রাই করে দেখবেন।

আপনাদের সুবিধার্তে প্রত্যেকটি গেমের ডাউনলোড লিংক এবং সাইজ নিচে দেয়া হল!
1(GANGSTAR VEGAS) link গেম সাইজ: 1.6 GB

(GANGSTAR NEW ORLEANS) link গেম সাইজ: 879 MB

(MADE OUT-2 BIG CITY ONLINE) link size: 387 MB

(SIX GUNS SHOWDOWN) link size : 413 MB

(BATTLE DOGS) link Size: 94MB


Alan Walker: Faded 3D Printed T-Shirt price 670 BDT
Contact them to order +8801903394198

হয়েছিল আজকের পোস্ট দেখা হচ্ছে আগামী কোন পোস্টের মাধ্যমে ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডির সঙ্গেই থাকবেন!
আল্লাহ হাফেজ।

8 thoughts on "এন্ড্রয়েড ফোনের জন্য সেরা ৫ টি ওপেন ওয়ার্ল্ড গেমস।"

    1. Imran Contributor Post Creator says:
      Thanks ?
  1. Dip Dey Contributor says:
    T-shirt টা কি গোরীপুর এ হোম ডেলেভারী দেওয়া যাবে
    1. Imran Contributor Post Creator says:
      আপনি যোগাযোগ করে দেখতে পারেন, ধন্যবাদ!
  2. MD FAYSAL Contributor says:
    t shirt home delevary hobe??
    1. Imran Contributor Post Creator says:
      হয়তোবা হতে পারে আপনি যোগাযোগ করতে পারেন।
    1. Imran Contributor Post Creator says:
      Thanks

Leave a Reply