আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সকলে ভালো আছেন। আপনাদের মনে আছে? একটা সময় ছিলো যখন আমরা ৫০০-৭০০ KB এর গেম খেলার জন্য পাগল ছিলাম৷ তখন মুলত ছিল জাভা মোবাইল এর সময়। এর মধ্যে অনেক বছর পার হয়ে গেছে। সময়ের সাথে সাথে গেম এর সাইজ ও লাফায় লাফায় বাড়তেছে। এখন ৫০০-৭০০ KB এর গেম তো দুরে থাক, ৫০০-৭০০ MB এর গেম ও কেউ খেলতে চায়না। তো আজকে যে ৫ টা গেম আপনাদের সাথে শেয়ার করব এই গেম গুলোর সাইজ খুব কম ও না আবার বেশিও না। প্রায় সকলের ফোনে গেম গুলো সাপোর্ট করবে৷ তো চলুন আর কথা না বলে গেম গুলোর সাথে পরিচিত হয়ে আসি। আমি পোস্ট এর শেষে সবগুলো গেম এর ডাউনলোড লিংক দিয়ে দিবো আপনারা চাইলে ডাউনলোড করে খেলতে পারেন।

Swag Shooter – Online & Offline Battle Royale Game

তো প্রথমে আপনাদের জন্য যে গেম টা থাকছে সেই গেম টাকে মুলত গরীবের Pubg ও বলা হয়ে থাকে। আমার মতো যারা গরীব আছেন। যাদের বেশি র্যাম এর ফোন নেই তারা এই গেম টা Try করতে পারেন। Graffics লেভেল ও মোটামোটি ভালো। আপনারা এই গেমটা Online এবং Offline এই দুইটার মাধ্যমেই খেলতে পারবেন। এটা অনেক টা দুধের সাধ ঘোলে মেটানোর মতো আর কি।

The Sun Origin Game

The Sun এইটা একটি First Person সুটার গেম। ২০৫০ সালের কাহিনি কে ঘিরে মুলত এই গেমটা তৈরি করা হয়েছে। ২০৫০ সালে সুর্যের তাপের জন্য সব গাছপালা মারা যায় এবং মানুষ খাদ্যের অভাবে মরতে থাকে। কিছু মানুষ বেচে থাকে Scientists দের কথা শোনার কারণে। এই গেমটার মধ্যে তারা পৃথিবীকে নিজের মতো সাজাতে থাকে। ঠিক সেই সময় গেমার এর জন্ম হয়। গেমার কে এই প্রতিকূল পরিবেশের সাথে টিকে থাকতে হবে আর এভাবেই গেম এর কাহিনি টা এগোতে থাকবে। Low Configure এর গেম এর কারণে সকলে এই গেম এর মজা নিতে পারবে এবং গ্রাফিক্স ও মোটামোটি ভালো। সো একবার Try করে দেখতে পারেন।

Z.O.N.A Project X Redux Game

এটাও একটি First Person সুটিং গেম। পৃথিবী প্রায় বসবাসের অনুপযোগী। এর মধ্যে একটা গ্রুপ অনেক সংগ্রাম করে টিকে আছে। ভুতুরে পরিবেশ এবং অস্ত্রের বিভিন্নমুখী ব্যবহার এই গেম টাকে আরে সুন্দর ভাবে সাজিয়ে তুলেছে৷ যার কারণে গেমটা অনেক আকর্ষণীয় করে তুলেছে। আমার Personally এই ধরণের গেমস অনেক ভালো লাগে। আশা করি আপনাদের ও গেমটা ভালো লাগবে। একবার খেলে দেখতে পারেন।

Space Marshals 2 Game

এটি একটি Cyber Worldwide Advantager গেম। Space Marshals এর ২য় Sequel এটি। প্রথম Sequel থেকে এই Sequel টা অনেক Update এবং Optimize. এখানে গেমার Marshals মানে পুলিশের ভুমিকা পালন করে। এখানে গেমার আশেপাশের গ্রহের মানুষদের কে Safe করে এবং অপরাধ নির্মুল করে। এভাবে গেম এর কাহিনি এগোতে থাকে। যারা Simple স্টোর এর এমন গেম পছন্দ করেন তাদের জন্য এটাই Best Choice হতে পারে।

The Old Among Us Game

এই গেম টাতে রয়েছে Action এবং Advantager এর দারুণ কম্বিনেশন। ভিন্ন ধরণের কল্পকাহিনি নিয়ে মুলত এই গেমটা তৈরি করা হয়েছে। এই গেম টিতে Total ৫ টি পার্ট রয়েছে। প্রথম Part আপনি ফ্রিতে খেলতে পারবেন। বাকি গুলো আপনাকে কিনে খেলতে হবে। Key Question এর Answer এর মাধ্যমে মুলত গেমটা তেরি হয়েছে। আপনি যতটা Key Question এর Answer দিতে পারবেন। অইভাবেই আপনার কাহিনি এগোতে থাকবে। গেম টি খেলে দেখতে পারেন। হতাশ হবেন না নিচে এটার ফুল Free Version এর ডাউনলোড লিংক দিয়ে দিয়েছি আপনার একবার ডাউনলোড করে খেলে দেখতে পারেন।

তো আজকে মাত্র এই ৫ টা গেম ই শেয়ার করলাম। পরবর্তীতে যদি Response পাই তবে আরো এরকম গেম শেয়ার করার চেষ্টা করবো।

তো এখন আপনারা নিচের লিংক থেকে গেম গুলো ডাউনলোড করে দেখতে পারেন, নিচের লিংক এ সবগুলো গেম এর লিস্ট আকারে ডাউনলোড লিংক রয়েছে:

ALL Games Download Link: Top HD Games For Android

তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। সকলে ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। দেখা হবে পরবর্তী কোনো নতুন পোস্ট এ।

ধন্যবাদ সকলকে।

9 thoughts on "দেখে নিন আমার পছন্দের ৫ টি HD Quality এর Android গেমস, প্রায় সকলের ফোন এ চলবে"

  1. RUPOM Author says:
    THE Thing is..j thumbnail ta use korlen tar name tai list a dilen na!!!hmm bt oita obosso sobr phn a cholbe na..Online FPS
  2. RUPOM Author says:
    r PIC na diye review korar kono manei hyna..
  3. বালের রিভিও
  4. Nishan khan Subscriber says:
    Vai Post Korlen Sshot Koi? Download Link Koi?
  5. Majedul Sonju Contributor says:
    scarfall খেলুন
  6. Walker #28000 Author says:
    Bro etodin pore…Post korlen ?
  7. mrrana2 Contributor says:
    valo post
    though ss nai.
  8. YASIR-YCS Author says:
    ব্র ডাউনলোড লিংক+ স্ক্রিনশঅট দিলে কি ক্ষতি হত??

Leave a Reply