Redeem Code যেকোন অনলাইন গেমের খুবই ভালো একটা ফিচার। এর সাহায্যে আমরা অনেক ফ্রি রিওয়ার্ড পেতে পারি। মোবাইল লিজেন্ডে রিদিম কোড ইউজ করে আপনি বিভিন্ন রিওয়ার্ড ফ্রিতে পেতে পারেন। যেমনঃ Permanent Skin, Skin Trial Card, Double BP Card, Double Exp Card, Hero Trial Card, Premium Skin Fragments, Hero and Normal Skin Fragments, Magic Dusts ইত্যাদি।

কিভাবে নতুন নতুন রিদিম কোড পাবেনঃ

নতুন ওয়ার্কিং রিদিম কোড পাওয়াটা কঠিন একটা কাজ, কারন গুগলে সার্চ করলে যত রিদিম কোড পাবেন তার ৯০% হয় অনেক আগের নাহয় এক্সপায়ার হয়ে গিয়েছে। তবে আপনি যদি ওয়ার্কিং রিদিম কোড পেতে চান তাহলে মোবাইল লিজেন্ড এর অফিসিয়াল ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, ইউটিউব নিয়মিত ফলো করতে হবে। তাছাড়া বিভিন্ন টপআপ অফার বা স্ট্রিমারদের কাছ থেকেও আপনি রিদিম কোড পাবেন।

Christmas 2020 Redeem Code:

Redeem Code: wintergala2020
Redeem Link: Click Here

কোডটা রিদিম করে আপনি 5 Normal Skin Fragments, 5 Premium Skin Fragments, 1x Double BP Card এবং 30 Magic Dusts পাবেন।

কিভাবে কোড রিদিম করতে হয় তা না জানলে নিচের লিংক থেকে দেখে নিতে পারেন।

কষ্ট করে পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি পোস্টটি আপনার ভালো লেগেছে। অনুগ্রহ করে আমার চ্যানেলটি সাবসক্রাইব করবেন। আমি শুধু Mobile Legends নিয়ে ভিডিও আপলোড করে থাকি।

  • আমার চ্যানেল
  • 2 thoughts on "নিয়ে নিন Mobile Legends Christmas 2020 Redeem Code"

    1. BORNO Contributor says:
      টিউটোরিয়াল ভালো লাগে দেখে মনে হচ্ছে । কিন্তু আমি তো REDEEM করতে পারছি না । HOW TO DO IT.ওই WEBSITE গিয়েও হচ্ছে না । PLEASE করে দেখালে ভালো হতো ।
      1. Sajid Ch Author Post Creator says:
        Link তো ঠিকই আছে

    Leave a Reply