how to get alucard lightborn skin for free

যারা Mobile Legends খেলেন তাদের কাছে Lightborn Skin Squad এর স্কিন পাওয়া একটা স্বপ্নের মতো। Mobile Legends এর সবচেয়ে দামি স্কিন স্কোয়াড হলো লাইটবর্ন স্কোয়াড। এই স্কিন স্কোয়াড এর প্রতিটা স্কিন খুবই এক্সপেনসিভ এবং স্কিন গুলার ডিজাইন, স্কিল ইফেক্ট, সাউন্ড, ভয়েস লাইন, ডায়লগ, এক কথায় অসাধারণ।
তাই সবাই এই স্কিন স্কোয়াড এর স্কিন পেতে চায়। কিন্তু দাম অনেক বেচি হওয়ায় সবাই তা কিনতে পারে না। তো বন্ধুরা চিন্তার কিছু নেই, আমি আছি না? ?
আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে Alucard Lightborn স্কিন ফ্রিতে পাবেন। তাহলে চলুন শুরু করা যাক।

How To Get Alucard Lightborn Skin For Free:

প্রথমে Alucard Lightborn Skin File টা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন। এরপর আমাদের লাগবে Zarchiver. আপনি এটা Play Store থেকে ডাউনলোড করতে পারেন অথবা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

  • Alucard Lightborn Skin File Download
  • Zarchiver apk
  • এবার নিচের স্টেপ গুলো ফলো করুন।

    ১. প্রথমে Alucard Lightborn Skin File টা Zarchiver দিয়ে এক্সট্রাক্ট করুন। (Password: Lb7890)
    ২. এক্সট্রাক্ট করার পর ২-৩টা ফোল্ডার পাবেন। এবার এই ফোল্ডার গুলো মার্ক করে Android/data/com.mobile.legends/files/dragon2017/assets/ এখানে মুভ বা কপি করুন।
    ৩. এবার যদি Duplicate Files দেখায় তাহলে Replace All করে ওকে করুন। নিচের ছবির মতোঃ
    replace all
    ৪. এবার MLBB ওপেন করে Alucard এর ডিফল্ট স্কিন Demon Hunter Select করুন। কাজ শেষ, এবার দেখবেন Alucard এর লাইটবর্ন স্কিন চলে এসেছে। এনজয় ?

    বিঃদ্রঃ এই স্কিনটা গেমে নতুন আপডেট আসলে চলে যাবে। তখন আবার এখান থেকে ফাইলটা ডাউনলোড করে উপরের স্টেপ অনুযায়ী সেট করে নিলে আবারও স্কিন চলে আসবে। তারমানে হলো প্রতি আপডেটে এটা নতুন করে করা লাগবে। তবে চিন্তার কারন নেই কারন আপডেট তো আর প্রতিদিন আসে না। মাসে হয়তো একবার-দুইবার আসে।

    যদি আরে ভালোভাবে বুঝতে চান তাহলে নিচের ভিডিওটা দেখে নিন।
    Video Link:- https://youtu.be/SCGROINCVFM

    এরকম আরো MLBB Free Skin, MLBB Free Diamond, এবং Mobile Legends বিষয়ে নতুন নতুন পোস্ট পেতে আমার সাইটে ভিজিট করুন।

  • Mobile Legends Free Skin 2021
  • Leave a Reply