আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

রেসিং গেম, বাইক স্ট্যান্ড গেম অনেকেই পছন্দ করেন। আজকের এই পোস্ট তাদের জন্য যারা এসব গেম পছন্দ করেন। কোনো ফালতু গেমের রিভিউ হবে না আজকে।

এই গেমটা মূলত মোটর সাইকেল নিয়ে। যদি আপনার ফোনের রেম ও রম কম হয় যেমন, 1/8, 2/32, তাহলেও খুব ভালোভাবে এই গেম খেলতে পারবেন, আর আমি গ্যারান্টি দিচ্ছি এই গেম আপনার ভালো লাগবেই।

ভালো লাগার‌ই কথা, মাত্র 40 এমবি সাইজের গেম হলেও এই গেমের যে গ্ৰাফিক্স, ব্যাকগ্ৰাউন্ড মিউজিক, এবং কন্ট্রোল রয়েছে তা খুবই ভালো, ব্যক্তিগতভাবে আমার খুব ভালো লেগেছে।

এই গেমটা অনেকটা মাউন্টেইন বাইক রেস এর মতো। কিন্তু একটু আলাদা, এই গেমের প্রতিটা ধাপে ধাপে আপনি নতুন নতুন অনেক কিছু দেখতে পাবেন।

এই গেমে আপনি মাল্টিপ্লেয়ার সাপোর্ট এর সুবিধা পাবেন। টিম মোড, ফ্রী রাইড, লেভেল মোড ইত্যাদি সুবিধাও পাবেন। গেমে আপনাকে মোটর সাইকেল নিয়ে অনেক উঁচুতে বিপদজনক রাস্তায় চালাতে হবে। স্ট্যান্ড ও দেখাতে হবে, এই গেম অফলাইন ও অনলাইন দুইভাবেই খেলতে পারবেন।

গেমে কখনো আপনাকে কাঁচের ব্রীজ পার করে যেতে হবে, কখনো ড্রোনের ওপর ভর দিয়ে যেতে হবে, কখনো এমন ব্রীজ পার করতে হবে যে ব্রীজে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সাথে সাথে ব্রীজটি নিজে থেকেই পেছন থেকে ভেঙ্গে যাবে, কখনো আগুনের ওপর দিয়ে রাইড করতে হবে, কখনো উড়ন্ত হেলিকপ্টারের ওপর দিয়ে যেতে হবে, মোট কথা হলো যত লেভেল বাড়বে গেমে তত নতুন কিছু দেখতে পাবেন।

এই গেমের নাম হলো : Motorcycle game: Bike Games 3D

খুব সহজেই যেকোনো পাওয়ারফুল মোটরসাইকেল, ক্যারেক্টার কিনতে পারবেন যদি আপনার পর্যাপ্ত পরিমাণে কয়েন না থাকে তখন শুধু কয়েক সেকেন্ডের একটা অ্যাড দেখলেই কিনতে পারবেন। তাছাড়া একটা ছোট অ্যাড দেখেও পাবেন ৩ হাজার কয়েন।

গেম যদি একবার খেলতে শুরু করেন তাহলে বুঝতে পারবেন গেমটা কতখানি কুল। গেমে পাবেন বিভিন্ন জোন, পছন্দ মতো যেকোনো জোন খেলতে পাবেন।

যদি আপনি ইয়ারফোন লাগিয়ে এই গেমটা খেলেন তাহলে ভালো গেম এক্সপেরিয়েন্স ও সাউন্ড কোয়ালিটি ভালো পাবেন। যদি আপনার ফোনে Dolby Atmos সাপোর্ট করে তাহলে তো কথা ছাড়াই সেই লেভের গেমিং এক্সপেরিয়েন্স পাবেন। আমার ফোনের সাথে দেয়া Dolby Atmos অন করে ইয়ারফোন লাগিয়ে গেম খেলে দেখেছি অস্থির লেগেছে। একটানা খেলেই গেছি।

অনেক তো কথা বললাম এবার এই গেমের কিছু সাধারণ মোডের Screenshot দেখে নিন, দুঃখিত গেমের সেরা মূহুর্তগুলোর বেশি ফটো দিতে পারলাম না।

Screenshot

আমি বলবো গেমটা একবার হলেও আপনার খেলা দরকার। নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন গেমটা।

Download Motorcycle game: Bike Games 3D

এই পোষ্ট এতটুকুই ! এতক্ষণ সময় নিয়ে পোস্ট পড়ার জন্য ধন্যবাদ। আল্লাহ হাফেজ। ?

কোনো সমস্যা অথবা কোনো প্রয়োজন হলে আমার ফেসবুক আইডি

Leave a Reply