আপনি না চাইলে আপনার নম্বরটি আর কেউ জানবে না, আছে গ্রামীণফোনের প্রাইভেট রিচার্জ!

অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, সম্মানিত গ্রাহকদের জন্য, বিশেষ করে রিচার্জ বা বিল পেমেন্টের সময় যারা তাদের নম্বরটি কারো কাছে প্রকাশ করতে চান না, তাদের জন্য গ্রামীণফোন নিয়ে এসেছে বহু প্রতীক্ষিত সার্ভিস- প্রাইভেট রিচার্জ!

এই সার্ভিসের আওতায় ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে গ্রাহক একটি স্বতন্ত্র পিন কোড পাবেন এবং এই পিন দিয়েই তিনি তার প্রয়োজনীয় রিচার্জ বা বিলপে করতে পারবেন, কোন মোবাইল নম্বরের প্রয়োজন হবে না।

সরবরাহকৃত পিনটি সর্বোচ্চ ১০ ডিজিটের হবে এবং সেটি অবশ্যই ৭ দিয়ে শুরু হবে।

প্রাইভেট রিচার্জের অপশনগুলো হচ্ছে-
প্রথমত প্রাইভেসি কোড জেনারেট করা। দ্বিতীয়ত প্রাইভেসি কোড রিট্রিভ করা এবং তৃতীয়ত, প্রাপ্যতা সাপেক্ষে প্রাইভেসি কোড পরিবর্তন বা মডিফাই করা।

প্রাইভেসি কোড বা পিন পাওয়ার নিয়মটি হলো: RPC লিখে ৫২৫২ নম্বরে SMS করতে হবে।

প্রাইভেসি কোড রিট্রিভ করার প্রক্রিয়া- RTPC লিখে ৫২৫২ নম্বরে SMS করতে হবে।

প্রাইভেসি কোড পরিবর্তন বা মডিফাই করার প্রক্রিয়া- CPC লিখে স্পেস দিয়ে পুরাতন প্রাইভেসি কোড লিখে স্পেস দিয়ে কাক্সিক্ষত প্রাইভেসি কোড লিখে ৫২৫২ নম্বরে SMS পাঠাতে হবে।

প্রাপ্যতা সাপেক্ষে কাক্সিক্ষত কোডটি পাঠানো হবে। আর কাক্সিক্ষত কোডটি না পাওয়া গেলে সিস্টেম একটি নতুন কোড জেনারেট করে পাঠিয়ে দেবে।

** সকল ক্ষেত্রে ঝগঝ চার্জ ফ্রি ইনভেস্টরস রিলেসন ডিজুস ক্যারিয়ার মোবিক্যাশ সাপ্লাই এবং পার্টনার 3G কাভারেজ কপিরাইট ২০১০ গ্রামীণফোন সাইট নির্দেশিকা যোগাযোগ করুন জিপি সেন্টার নির্বাচন করুন শর্তাবলী গোপনীয়তা নীতিমালা

** যদি আপনি পোস্টটি থেকে সামান্যতম উপকার পেয়ে থাকেন, তাহলে আমার সাইটটি প্লিজ ভিজিট করুণ – BDprozukti.Tk

ধন্যবাদ।

One thought on "গ্রামীণফোন এ প্রাইভেট রিচার্জ"

  1. Saimon Islam SaimonIslam Contributor says:
    Good, ida


Leave a Reply