আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা সকলে??? আশা করি ভালই আছেন। যাইহোক আপনাদের জন্য আজকে একটু সময় নিয়ে একটা টিউন লিখতে বসলাম। যাইহোক, টিউনের টাইটেলটা দেখে হয়ত কিছুটা আচ করতে পেরেছেন। তাহলে দেরী কেন? চলুন তাহলে টিউনটি শুরু করে দেই। আমার ফেসবুক পেজে লাইক দিতে পারেন।

হ্যা! আপনার চোখ সত্যিই দেখছে। মাত্র ৫ টাকায় ১ জিবি ডাটা তাও আবার বাংলাদেশে চমকে উঠার কিছুই নেই। এটা আবার দিচ্ছে দেশের সেরা ও শীর্ষে থাকা অপারেটর কোম্পানী গ্রামীনফোন। নাথিং ইস ইয়াম-পসেবল। হাসার কিছুই নেই আজকে কোচিং এ পড়ার সময় ডাইলগটা তৈরী করলাম। চলুন দেখে নেওয়া যাক কোন গ্রাহকগন এই অফারের আওতাভুক্ত হন।

গ্রামীণফোনের যে সকল প্রিপেইড গ্রাহক গত ৩ মাসে ১৫০ কেবি -এর চেয়ে কম ডাটা ব্যবহার করেছেন তাদের জন্যে আছে এটা দারুন খবর!

১) *500*45# ডায়াল করুন আর মাত্র ৫ টাকায় কিনে ফেলুন ১ জিবি থ্রিজি ডাটা (৫০০এমবি Open + ৫০০ এমবি Facebook) আর ৭ দিনের মেয়াদে ব্রাউজ করুন ইচ্ছেমত। আপনি জিপির থ্রিজি বা টু’জি যেকোনো নেটওয়ার্কে এই ডেটা ব্যবহার করতে পারবেন।

২) আপনার Open Internet ব্যালেন্স জানতে ডায়াল করুন *566*10# আর Facebook Internet এর ব্যালেন্স জানতে ডায়াল করুন *566*1#।

৩) **এস ডি এবং ভ্যাট প্রযোজ্য।

৪) এই অফারটি তারাই পাবেন যারা গত ৩ মাসে কোন ডাটা ব্যবহার করেননী।

৫) অফারটি যতখুশি ততবার নিতে পারবেন।

আশা করি ভালভাবে আপনাদেরকে বোঝাতে পেরেছি। যদি এর পরও কারও কোন সমস্যা থাকে তাহলে ট্রিকরাউন্ড টিম আপনাকে সাহায্য করার জন্য তৈরী আছে।

টিউনটি ভাল লাগলে আমার সাইটঃ http://trickround.com

2 thoughts on "এবার গ্রামীনফোনের প্রি-প্রেইড গ্রাহকগন পাচ্ছেন মাত্র ৫ টাকায় ১ জিবি (৫০০ এমবি+৫০০ এমবি ফেসবুক) ডাটা!!! যতখুশি ততবার পাবেন।"

  1. Monir khan Monir khan Author says:
    আসে না


  2. Mizan19 Contributor says:
    amr ak bar Ase r Ase na bro

Leave a Reply