[start]

ভ্রমণকারীদের যোগাযোগের জন্য ইন্টারনেট একটি বহুল ব্যবহৃত মাধ্যম। আর দেশের বাইরে ভ্রমণ এর সময় ইন্টারনেট এর প্রয়োজনীয়তা আরো বেশী । এই প্রয়োজন এর কথা ভেবেই গ্রামীণফোন, রোমিং ইন্টারনেট সার্ভিস এ নিয়ে এলো এক অনন্য সাধারণ অফার । ভারতে T20 ক্রিকেট বিশ্বকাপ ২০১৬ উপলক্ষে, রোমিং সার্ভিস ব্যবহারকারীরা, ৯৮% সাশ্রয়ী রেটে রোমিং ইন্টারনেট ব্যবহার করতে পারবেন ভারতে এই অফার এ ।

  • গ্রামীণফোন পোস্টপেইডে ইন্টারন্যাশনাল রোমারগণ এই অফার উপভোগ করতে পারবেন ২ মার্চ ২০১৬ থেকে ৩০ এপ্রিল ২০১৬ পর্যন্ত
  • অফার টি পেতে, রোমারগণকে মোবাইল ফোন থেকে Vodafone India বা Telenor India-এর নেটওয়ার্ক ম্যানুয়ালি সিলেক্ট করতে হবে । অফারটি পেতে আলাদা করে অপ্ট-ইন বা অপ্ট-আউট করার প্রয়োজন হবে না ।
  • এই অফার এ, ভারতে রোমিং ইন্টারনেট এর প্রতি MB চার্জ ২০.০০ টাকা । এই চার্জ এর উপর ৩% সম্পূরক শুল্ক + সম্পূরক শুল্কসহ সকল চার্জের উপর ১৫% ভ্যাট প্রযোজ্য
  • রোমিং ইন্টারনেট সার্ভিস এর এই অফারে Travelsure (ট্র্যাভেলশিওর) ইন্টারনেট লিমিট প্রযোজ্য । নির্দিষ্ট Travelsure ইন্টারনেট লিমিট শেষ হবার পর ইন্টারনেট সংযোগ সাময়িক ভাবে বন্ধ হবে
  • Travelsure ইন্টারনেট সা‌র্ভিস ব্যবহার করে একজন জিপি রোমার পেতে পারেন ব্যবহার করা ড্যাটা ভলিউমের তাৎক্ষণিক তথ্য এবং একই সাথে নিশ্চিত করতে পারেন আপনার ইউসেজ এর ওপর স‌ম্পূ‌র্ণ নিয়ন্ত্রণ। একজন রোমার প্রয়োজন মতো ব্যবহার করতে পারেন ট্র্যাভেলশিওর ইন্টারনেট লিমিটের ৫ টির মাঝ থেকে যে কোন একটি । (নিম্নোক্ত উপায়ে এই লিমিট নবায়ন অথবা পরিবর্তন করা যাবে)
ট্র্যাভেলশিওর ইন্টারনেট লিমিট এক্টিভেশন প্রসেস ইন্টারনেট লিমিট ও ডাটার ব্যবহার জানতে
০৫ MB *১১১*৫*৮*১*১# *১১১*৫*৮*২#
২০ MB *১১১*৫*৮*১*২#
৫০ MB *১১১*৫*৮*১*৩#
২০০ MB *১১১*৫*৮*১*৪#
আনলিমিটেড *১১১*৫*৮*১*০#

প্রথম প্রকাশিত হয়েছিলHamwap.com

Leave a Reply