[Request Post][DroidVPN]যারা এখন ও DroidVPN আকাউন্ট বানাতে পারেন নি+কানেন্ট করতে পারেন নি তারা দেখুন -By Shahin


>>>সবাইকে আবারো বিরক্ত করার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি।মনে করলাম আর পরিক্ষার আগে টিকবিডিতে আসবো না।তবে জনগন তো ছাড়ে না,কি করবো বলেন?

>>>আমার ফেবুতে প্রায় ৫০০ মত মেসেজ।সবাই বলে ভাই কিভাবে আকাউন্ট খুলবো,ক্যাপশন পূরন করতে পারি না,আমাক একটা আকাউন্ট খুলো দেন ইত্যাদি ইত্যাদি।আমি কয়েকজনকে খুলি ও দিয়েছি।আর কতজনকে দিবো বলেন?
আজকের পোষ্ট DriodVPN প্রথম থেকে শেষ পর্য়ন্ত। Server Full,Connect হয় না,ডিসকানেন্ট সমস্যা,এবং একটা নতুন আকাউন্ট কিভাবে খুলতে হয় সে সম্পর্কে।

>>>সময় সল্পতা ও অনেকের কাছে এক পোষ্ট বার বার বিরক্তিকর। তাই ভিডিও টিউটৃয়িয়াল দিলাম।যাদের দরকার তারা দেখে নিবেন।সকলের সুবিধার জন্য ভিডিওটি ১৫ এমবির নিচে এবং এটি আমার ফেসবুক পোফাইলে আপলোড করে দিলাম।

>>>আমি যে প্রিমিয়ার হ্যাক দেখাইছি সেটা অরিজিনাল হ্যাক না।প্রিমিয়াম আকাউন্ট হ্যাক করতে হলে, প্রিমিয়াম আকাউন্ট এ sign up করা আকাউন্ট লাগবে এবং DroidVPN Premium এপস। আপনারা গুগল থেকে প্রিমিয়ার আকাউন্ট সংগ্রহ করে নিতে পারেন।এজন্য আপনার আগের ইনিস্টল করা DroidVPN আনইনিস্টল করে DroidVPN Premium ইনিস্টল করে গুগল থেকে সংগ্রহ করা আকাউন্ট দিয়ে চালাতে হবে।মে রাখবেন প্রিমিয়াম আকাউন্ট DroidVPN Premimun এ কানেন্ট করকে হবে।trial ভারর্শনে চলবে না।কয়েকটা পুরাতন প্রিমিয়াম আকাউন্ট দিলাম।একটা কথা মাথাই রাখবেন,email এবং pass এ স্পেস থাকলে স্পেস কেটে দিয়ে ইমেল আর পাস বসাবেন।
প্রিমিয়াম আকাউন্টসমূহ

আর সকলের অবগতির জন্য জানানো হইলো,এখন থেকে এই আইডি থেকে DH Sajib’ নামে একজন টিউন করবে।ধন্যবাদ সবাইকে।


Leave a Reply