আপনি কি বিশ্বব্যাপি লেনদেন করার জন্য সহজ, দ্রুত এবং নিরাপদ কোন পেমেন্ট কার্ড খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনার জন্যই আমার আজকের এই পোস্ট। আরেকটু ভিন্নভাবে বলতে গেলে Paypal এর বিপরীতে আপনি কোন কিছু খুঁজছেন কিনা। আপনি আমার এই পোস্টটি দেখার পর মাত্র ০২ মিনিটের মধ্যে নিজের নামে নিজের জন্য একটি ভার্সুয়াল পেমেন্ট কার্ড অর্থাৎ আন্তর্জাতিকভাবে সাপোর্টেড মাস্টারকার্ড এবং ডিজিটাল ওয়ালেট নিয়ে নিতে পারবেন। এর জন্য আপনাকে অবশ্যই Pyypl এর দ্বারস্থ হতে হবে। মাত্র ০২ মিনিটে আপনি আপনার মোবাইল থেকে এটি পেয়ে যাবেন এবং সাথে সাথে ব্যবহার করা শুরু করতে পারবেন।

Pyypl কার্ড হল একটি ডিজিটাল ডেবিট কার্ড যা আপনার মোবাইল ফোনের মাধ্যমে ইলেকট্রনিক পদ্ধতিতে কাজ করবে। আপনি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে আপনার অ্যাপে আপনার ভার্চুয়াল Pyypl মাস্টারকার্ড নম্বর পাবেন এবং আপনি অবিলম্বে এটি ব্যবহার শুরু করে বিশ্বজুড়ে ৫০ মিলিয়নেরও বেশি দোকান এবং ওয়েবসাইটে Pyypl কার্ড ব্যবহার করে অর্থ প্রদান করতে পারবেন।

এটি মধ্য প্রাচ্যের দেশ বাহরাইনে অবস্থিত অফিসিয়াল আর্থিক পরিষেবা সংস্থা ও সেন্ট্রাল ব্যাংক এবং ইউনাইটেড আরব আমিরাতের আর্থিক পরিষেবা নিয়ন্ত্রক কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত। যার ফলে আপনি সম্পূর্ণ নিশ্চিন্ত থাকতে পারেন যে এটি কোনও কেলেঙ্কারী বা ঝামেলা করবে না বরং এটি একটি আনুষ্ঠানিকভাবে অনুমোদিত কার্ড।

Pyypl মাস্টারকার্ড ১০০% সুরক্ষিত একটি প্রিপেইড পেমেন্ট কার্ড। এটিতে আপনি সাথে সাথে টাকা লোড করে বা ডিপোজিট করে যেকোন মূল্য পরিশোধের জন্য ব্যবহার করতে পারবেন কোনরকম ঝামেলা ছাড়াই যেরকম ক্রেটিড কার্ড ব্যবহার করতে গেলে পড়তে হয়। বিশ্বের যেখানে মাস্টারকার্ড অনুমোদিত সেখানেই আপনি Pyypl ব্যবহার করতে পারবেন। এটি ক্ল্যাসিক ক্রেডিট কার্ডের পরিবর্তে জেনুইন একটি ভার্সুয়াল কার্ড। আপনি যেকোন সময় আপনার প্রয়োজন অনুযায়ী দ্রুততার সাথে এবং সহজে যেকোন ধরনের মূল্য পরিশোধ করতে পারিবেন।

Pyypl অনলাইন শপিংয়ের জন্য ব্যবহার করা সম্পূর্ণ নিরাপদ, কোনো অবাঞ্ছিত ক্রেডিট কার্ড বিল পাওয়ার ঝুঁকি ছাড়াই। আপনি শুধুমাত্র আপনার লোড করা অর্থ ব্যবহার করতে পারবেন। বলে রাখা ভালো Pyypl অতি শীঘ্রই Apple Pay, Google Pay এবং Samsung Pay-এর সাথে কাজ করার জন্য পদক্ষেপ গ্রহণ করেছে।

নিরাপদ লেনদেন ব্যবাস্থা:
কর্তৃপক্ষের ভাষ্যমতে অনলাইন পেমেন্টের জন্য এটি পুরোপুরি নিরাপদ। কেন না, যদি কখনো কেউ আপনার কার্ডটি অবৈধভাবে ব্যবহার করার চেষ্টা করে তাহলে আপনি তা একটি ক্লিকের মাধ্যমে আপনার কার্ড ফ্রিজ এবং আনফ্রিজ করে নিয়ন্ত্রণ করতে পারবেন।

কার্ড নেওয়ার যোগ্যতা:
কার্ডটি নিতে হলে আপনার কোন ব্যাংক অ্যাকাউন্টের প্রয়োজন নেই, কোন স্যালারি স্টেটমেন্ট দেখানো লাগবে না। এছাড়াও কোন চ্যাক, কোন কাগজপত্রাদী এবং ব্যাংকের শাখায় যেতে হবে না। আর আপনি যেকোন দেশেরই হোন না কেন? আপনি এই কার্ডটি নিতে পারবেন।

টাকা পাঠানো ও গ্রহণ করার পদ্ধতি:
মুহুর্তের মধ্যে টাকা গ্রহণ এবং পাঠাতে পারবেন অন্য Pyypl ব্যবহারকারীর কাছে।

লেনদেনের হিসাব রাখা:
আপনি আপনার ব্যয়ের হিসাব রাখতে পারবেন অর্থাৎ ট্র্যাক করতে পারবেন।

কার্ডে টাকা জমা (রিচার্জ) দেওয়ার পদ্ধতি:
আপনি অতি সহজেই আপনার যেকোন ব্যাংক অ্যাকাউন্ট, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ব্যাংক ট্রান্সফার এবং অন্যান্য এম ওয়ালেট থেকে টাকা কার্ডে জমা করতে পারবেন। (আপনাদের যদি আগ্রহ থাকে তাহলে এই বিষয়ে পরবর্তীতে আরেকটি পোস্ট করব।)

রিচার্জ ও অন্যান্য পেমেন্ট:
এই কার্ডটির মাধ্যমে আপনি যেকোন মোবাইল নম্বরে টাকা রিচার্জ করতে পারবেন। এছাড়াও আন্তর্জাতিকভাবে Du, Etisalat, Virgin Mobile, Salik, Hello! VoIP, Five VoIP, iTunes UAE, Google Play এবং Netflix এর অ্যাকাউন্টের পেমেন্ট করতে পারবেন।

এইবার আসি কিভাবে Pyypl এ অ্যাকাউন্ট খুলবেন তা নিয়ে। এখানে অ্যাকাউন্ট খুলতে হলে আপনি দুইটি পদ্ধতিতে খুলতে পারবেন। একটি হলো তাদের ওয়েবসাইটের মাধ্যমে। আর আরেকটি হলো অ্যাপের মাধ্যমে। যদি আপনি ওয়েবসাইটের মাধ্যমে অ্যাকাউন্ট খুলতে চান তাহলে এই লিংকে – https://www.pyypl.com/contact/ ভিজিট করে তাদের কথা মত তথ্য দিন এবং Send বাটনে ক্লিক করুন। তারপর তারা পরবর্তীতে আপনাকে কী করতে হবে তা বলে দিবে। তবে আমার মতে আপনি দ্বিতীয় পদ্ধতিতে অ্যাকাউন্ট খুলুন। অর্থাৎ অ্যাপের মাধ্যমে অ্যাকাউন্ট খুলুন তাহলে দ্রুত এবং সাথে সাথে আপনি আপনার কাঙ্খিত অ্যাকাউন্ট খুলতে পারবেন এবং আপনার কার্ডটি পেয়ে যাবেন।

তো প্রথমে আপনাকে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে তার জন্য এখানে ক্লিক করে ডাউনলোড করে তারপর ইনস্টল দিন। ইনস্টল দেওয়ার পর ওপেন করলে উপরের স্ক্রিনশটের মত আসবে। এখানে Activate Account বাটনে ক্লিক করুন।

তারপর উপরের স্ক্রিনশটের মত আপনার মোবাইল নম্বরটি দিয়ে SEND OTP বাটনে ক্লিক করুন। তারপর একটি ম্যাসেজ যাবে আপনার মোবাইলে যা স্বয়ংক্রিয়ভাবে ভেরিফাই হয়ে যাবে।

এইবার আপনাকে আপনার আইডেন্টির জন্য আপনার পাসপোর্ট বা আইডি কার্ডের তথ্য দিতে হবে। তাই আপনার পাসপোর্ট বা আইডি হাতে নিয়ে রাখতে হবে। তো এর জন্য আপনার ইচ্ছে মত আপনি যেকোন একটি বাটনে ক্লিক করুন।

তারপর উপরের স্ক্রিনশটের মত ক্যামেরা সোজাভাবে ধরে রেখে অর্থাৎ না নেড়ে কিছুক্ষণ ধরে রাখুন।

তারপর কিছুক্ষণ সময় নেওয়ার পর ঠিক উপরের স্ক্রিনশটের মত আসবে। এখানে আপনার ডাটাগুলো স্বয়ংক্রিয়ভাবে স্ক্যান করে নিয়েছে। সব ঠিকঠাক থাকলে Confirm বাটনে ক্লিক করুন।

তারপর আপনার নিজের ছবি তোলার অপশন আসবে ঠিক উপরের স্ক্রিনশটের মত। এখানে হলুদ বৃত্তের মাঝ বরাবর রেখে ছবি তুলে নিবেন এবং পরবর্তী ধাপে ছবিটি কনফার্ম করে নিবেন।

তারপর Term & Conditions এ রাজি আছেন এই মর্মে টিকমার্ক দিয়ে Next বাটনে ক্লিক করুন।

তারপর উপরের স্ক্রিনশটের মত আপনার ভার্সুয়াল কার্ড সহ অভিনন্দন মূলক বার্তা পাবেন। এইবার এটি পরিচালনা করতে Start Using বাটনে ক্লিক করুন।

তারপর সিকিউরিটির জন্য স্ক্রিনশটের মত বলবে যে আপনার মোবাইলের ফিঙ্গার সেন্সরে টাচ করার জন্য।

টাচ করার সাথে সাথে উপরের মত ডাশবোর্ড পেয়ে যাবেন। এখান থেকে এইবার আপনি আপনার কার্ডের সকল কার্যক্রম পরিচালনা করতে পারবেন। এখানে আপনি কার্ডের নিচ দিয়ে কতগুলো অপশন দেখতে পাবেন। সেগুলো হলো Pause Card, View Card, Replace Card এবং Copy Card Number নামক অপশন।

আপনি চাইলে Pause Card এর মাধ্যমে আপনার কার্ডটি নির্দিষ্ট সময়ের জন্য ব্লক করে রাখতে পারবেন। এইসময় আপনি কোনরকম লেনদেন করতে পারবেন না।

View Card এর মাধ্যমে আপনি কার্ডের তথ্য অর্থাৎ কার্ডের নাম্বার সহ অন্যান্য যাবতীয় তথ্য দেখতে পারবেন।

আপনি যদি চান কোন কারণে আপনার কার্ডটি পরিবর্তন করে ফেলতে। তাহলে Replace Card এর মাধ্যমে আপনি তা করতে পারেন।

Copy Card Number এর মাধ্যমে আপনি আপনার কার্ড নাম্বারটি কপি করে নিতে পারবেন যদি কোন প্রয়োজন পড়ে।

অ্যাপের ডাউনবারে থাকা অপশন History এর মাধ্যমে আপনার লেনদেনের তথ্য দেখতে পারবেন। এছাড়াও Send Crypto অপশনের মাধ্যমে Crypto ব্যালেন্স পাঠাতে পারবেন এবং Buy/Sell Crypto অপশনের মাধ্যমে আপনি চাইলে Crypto ব্যালেন্স ক্রয় ও বিক্রয় করতে পারবেন।

ডাউনবারের আরেকটি অপশন Send বাটনের মাধ্যমে সহজেই আপনি যে কাউকে অর্থাৎ Pyypl ব্যবহারকারীকে মুহুর্তের মধ্যে টাকা পাঠাতে পারবেন ঠিক স্ক্রিনশটের মত।

অ্যাপের ডানপাশের একদম উপরের কোনায় অবস্থিত ম্যাসেজ আইকনে ক্লিক করে আপনি Pyypl সম্পর্কিত যেকোন বিষয় বা সমস্যা নিয়ে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন স্ক্রিনশটের মত।

অ্যাপের বামপাশে থাকা মেনুবার থেকে আপনি উপরের স্ক্রিনশটের মত অনেকগুলো অপশন দেখতে পাবেন। Profile অপশনের মাধ্যমে আপনি আপনার প্রোফাইল সম্পাদনা করতে পারবেন। Fees অপশনের মাধ্যমে কোন কোন খাতে কত টাকা করে চার্জ কাটবে তা দেখতে পাবেন। এছাড়াও আরো কিছু অপশন রয়েছে যেগুলো সম্পর্কে আর কিছু বললাম না। আশা করি আপনি দেখলেই বুঝতে পারবেন। অ্যাপটি প্রায় ০৯ (নয়) টি ভাষায় ব্যবহার করা যাবে। মজার ব্যপার হলো এখানে আমাদের বাংলা ভাষাটিও যুক্ত আছে।

মনে রাখবেন আপনি যদি চান আপনার অ্যাকাউন্টটি আজীবনের জন্য বন্ধ করে দিতে। হ্যাঁ এখানে তারা এটাই আপনাকে বড় একটা সুযোগ দিচ্ছে। এর জন্য আপনাকে অ্যাপের বামপাশের মেনুবানে ক্লিক করে প্রোফাইল অপশনে ক্লিক করতে হবে। তাপর ঠিক উপরের স্ক্রিনশটের মত একদম নিচে Close Account নামক একটি বাটন দেখতে পাবেন। এটিতে ক্লিক করার মাধ্যমে আপনি যেকোন সময় আপনার এই অ্যাকাউন্টটি বন্ধ করে দিতে পারেন। অথবা আপনার মোবাইল থেকে অ্যাপটি আনইনস্টল করে দিলেও আপনার অ্যাকাউন্টটি বাতিল হয়ে যাবে।

এতোক্ষণতো অ্যাকাউন্ট খোলা এবং অ্যাকাউন্ট সংক্রান্ত বিষয়ে কথা বললাম। এইবার চলুন এই বিষয়ের উপর আরো কিছু তথ্য জানা যাক। আপনি যে এইযে তাদের সাথে আপনার ডাটাগুলি শেয়ার করেছেন তা ১০০% সুরক্ষিত। তাদের ভাষ্যমতে তারা কারো সাথে আপনার ডাটা শেয়ার করবে না।

আপনি কোথায় আপনার Pyypl কার্ড ব্যবহার করতে পারেন? আপনি স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে ৫০ মিলিয়নেরও বেশি দোকান এবং ওয়েবসাইটগুলিতে Pyypl কার্ডের মাধ্যমে অর্থ প্রদান করতে পারবেন।

এছাড়াও আপনার যদি পেপাল অ্যাকাউন্ট থাকে তাহলে আপনি যদি চান যে, আপনার Pyypl কার্ড পেপাল অ্যাকাউন্টের সাথে সংযোগ করতে তাহলে তাও করা সম্ভব।

আপনি আপনার এই Pyypl অ্যাকাউন্ট থেকে বিশ্বের প্রায় ৬০টি দেশে বৈদেশিক রেমিট্যান্স পাঠাতে পারবেন। এরা মূলত মধ্যপ্রাচ্য, আফ্রিকা এবং মধ্য এশিয়ায় তাদের কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে এসেছে। আর তাদের মূল টার্গেট হলো মধ্যপ্রাচ্যে কর্মরত শ্রমিকদের উপর। যাতে করে যে যার নিজ দেশে সহজে এটির ব্যবহারের মাধ্যমে টাকা পাঠাতে পারে। তাই আমার মতে মধ্যপ্রাচ্যে থাকা আমাদের দেশের প্রবাসী ভাইয়েরা এটি ব্যাবহার করতে পারেন। ধরে রাখুন এটি যে হারে তাদের কার্যক্রম এগিয়ে নিচ্ছে। তাতে বুঝা যায় তারা পেপালের বাজার দখল করতে চায়। এতে করে আমি মনে করি তারা যদি সব ঠিকঠাক মত চালিয়ে যায় তাহলে তা সম্ভব। কেন না পেপালের অনেক দেশেই তাদের কোন সার্ভিস নেই। বলতে বলতে এক পোস্টেই অনেক কথা বলে ফেলেছি। তাই আরেকটি পোস্টের মাধ্যমে কিভাবে এই কার্ডে টাকা লোড বা ডিপোজিট করবেন এবং কোন কোন খাতে কত টাকা ফি বা চার্জ কাটবে তা নিয়ে আলোচনা করব।

আপনাদের সুবিধার্থে আমি আমার টিপস এন্ড ট্রিকসগুলি ভিডিও আকারে শেয়ার করার জন্য একটি ইউটিউব চ্যানেল তৈরি করেছি। আশা করি চ্যানেলটি Subscribe করবেন।

সৌজন্যে : বাংলাদেশের জনপ্রিয় এবং বর্তমান সময়ের বাংলা ভাষায় সকল গুরুত্বপূর্ণ বিষয়ক টিউটোরিয়াল সাইট – www.TutorialBD71.blogspot.com নিত্যনতুন বিভিন্ন বিষয়ে টিউটোরিয়াল পেতে সাইটটিতে সবসময় ভিজিট করুন।

85 thoughts on "নিয়ে নিন নিজের একটি আন্তর্জাতিক ভার্সুয়াল মাস্টারকার্ড আর বিশ্বব্যাপি পেমেন্ট করুন।"

  1. hasanlabibsir Contributor says:
    playstore accepted?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      hmm
  2. Masum+Billah Contributor says:
    Ami akta account khulsilam but app delet howe gesilo pore ar oi account pai nai ki korbo
    1. Mahbub Pathan Author Post Creator says:
      je number diye khulcilen. sei number diye abar khulen. card peye jaben. tobe mone hoy card number change hote pare.
  3. Taskin Tamim Contributor says:
    এই app সবচাই বড় সমস্যা হলো কোন কারন বসত যদি app থেকে logout হয়ে যায় তো পরে যে নাম্বার দিয়ে login করলেও আগের card আর ফেরত আসে না নতুন করে কার্ড নাম্বার cvc দেয়
    1. Mahbub Pathan Author Post Creator says:
      হুম। একটার সুবিধা দিতে গিয়ে আরেকটার বাঁশ মেরে দিল।
    2. hasanlabibsir Contributor says:
      তখন কি আগের ব্যালেন্স যা ছিলো ওগুলোও সব মারা?
      নাকি ব্যালেন্স নতুন কার্ডে ট্রান্সফার হয়
  4. Jibon Contributor says:
    aliexpress a payment kora jabe
    1. Mahbub Pathan Author Post Creator says:
      দেখুন আমি এখানে তাদের সাথে যেকোন বিষয়ে কিভাবে যোগাযোগ করবেন তা দেখিয়ে দিয়েছি। সেখান থেকে আপনি তাদের সাথে এই বিষয়ে কথা বলে নিতে পারেন।
  5. RIXBOYRINKU Contributor says:
    ভাই ট্রাস্ট ওয়ালেট থেকে মানি ট্রান্সফার করা যাবে
    1. Mahbub Pathan Author Post Creator says:
      ভাই কর্তৃপক্ষের কথা অনুযায়ী হওয়ার কথা। চেষ্টা করে দেখেন। অন্যথায় তাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমার দেখানো ম্যাসেজ সিস্টেমের মাধ্যমে।
  6. SKM KASHEM Contributor says:
    ভাইয়া পোস্টা তো দারুন কিন্তু goople ads এ এ্যাড করা যাবে??
    1. Mahbub Pathan Author Post Creator says:
      আপনি কি বুঝাতে চাচ্ছেন, তা আমি বুঝতেছি না। তাই দয়া করে বুঝিয়ে বলবেন। আর ধন্যবাদ আপনাকে।
  7. Rakib Author says:
    tk add korbo kmme.?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      অন্যান্য কার্ডে যেভাবে টাকা জমা দেওয়া হয়।
  8. Wahid Contributor says:
    Bkash , nagad theke add money korar process ase ?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      মানে আপনি কি বলতে চাচ্ছেন যে, বিকাশ আর নগদ থেকে কার্ডে টাকা জমা দেওয়ার কথা।
  9. Nishat Contributor says:
    Oder Agent theke doller nile rate onek besi.. kom dam e doller add korar way bolen
    1. Mahbub Pathan Author Post Creator says:
      hmm
    2. hasanlabibsir Contributor says:
      আমারও জানা দরকার এটা
    3. Nishat Contributor says:
      kothai theke kinbo doller
  10. Sakibur Rahman Contributor says:
    Onk age theke use krtesi😒😒🙄🙄🥱
    Ar card replacement ekhon 3$ charge kore post update koren mia🤣
    1. Mahbub Pathan Author Post Creator says:
      mia ami ki post e boleci je free te card replace korar kotha
    2. hasanlabibsir Contributor says:
      রিপ্লেসমেন্ট বলতে?
    3. Mahbub Pathan Author Post Creator says:
      old card change
    4. Sakibur Rahman Contributor says:
      Vlo kore dekhen apnr ss e 0$ lekha, jeta age chilo. Ulta kom bujhben 🙂🙏
    5. Mahbub Pathan Author Post Creator says:
      আমি কি আপনার মত জ্ঞানী মানুষ নাকি। ভাইরে আমি যখন স্ক্রিনশট নিয়েছি সেটা মাত্র পোস্টের ২-৩ দিন আগে নেওয়া। আর এখানে এমন দেখালেও তাদের ফি সেকশনে গিয়ে দেখ যে, কার্ড রিপ্লেস বাবদ ফি কত। আর তুমি তোমারটাতে এইভাবে চেক করে দেখতে পারো।
    6. Sakibur Rahman Contributor says:
      Dekhsi re vai. Ami pyypl ajk theke use kortesina fees e giye nije check koren 3$. Ar shunen sob jaygay nijeke boro vabben nah, vul ke sikar korte sikho, ete keu karo kache choto hoye jayna.but vul sikar na kore na bujhe nijeke thik proman korte jawa ke bole olpo bidda voyonkor.
      Blv na hole nije fees e giye check koren😒
    7. Mahbub Pathan Author Post Creator says:
      আমি যদি ভুল করতাম তাহলে শিকার করতে আমার অসুবিধা ছিল না। আমি তো পোস্টে উল্লেখ করিনি যে এটা ফ্রি। আর আপনি অ্যাপটির হোমপেজে থাকা কার্ড রিপ্লেসমেন্ট এ ক্লিক করে দেখুন এখানে কোন ফি দেখাচ্ছে কিনা। আর যদি আপনারটাতে দেখিয়ে থাকে। তাহলে নতুন একটা অ্যাকাউন্ট খুলে দেখুন তারপর বিষয়টি বুঝতে পারবেন। আমি এই বিষয়টা আপনাকে দেখতে বলেছিলাম। আর ফি সেকশনের কথা তো আমি নিজেই বলেছি যে, তাদের ফি সেকশনে কার্ড রিপ্লেসমেন্ট এ কত টাকা চার্জ তা উল্লেখ আছে। আর আমি তো এখানে আপনার সাথে ঝগড়া করতে আসিনি আপনি বিষয়টাকে কেন ঝগড়ার ন্যায় দেখতেছেন।
    8. Sakibur Rahman Contributor says:
      Accha apnr okhane card replacement fee koto ekhon?
    9. Mahbub Pathan Author Post Creator says:
      sobar ta eki. apner ja amaro ta. so apnar app thekei dekhe nite paren.
    10. Sakibur Rahman Contributor says:
      Taijonnoi to boltesi je card replace fee 3$
      Apni ei ulta jhogra krtesen mia hudai 😒
    11. Mahbub Pathan Author Post Creator says:
      হুম সেটাই ঝগড়াটা আপনি করতেছেন আমি করতেছিনা। আমার জায়গায় আমি ঠিকাছি। কেননা আমি পোস্টে ফি নিয়ে কোন কথা বলি নাই। আর আপনি যে স্ক্রিনশট নিয়া মূলত ঝগড়া করতেছেন সেটি আমি জাস্ট স্ক্রিনশট নিয়েছি সেখানে কি রিপ্লেসমেন্ট ফি আছে কি না আছে সেটা খেয়ালও করিনি। সমস্যাটা তো আপনি শুধু শুধু ঝগড়া করতেছেন।
  11. [email protected] Contributor says:
    google pay te ki payment kora jabe ei card diye?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      hmm vai ei bisoyta to ami post a ullekh koreci. posti jodi valo kore porten tahole ask kora lagto na.
  12. Shovon Khan Contributor says:
    Vai 1 ta account 2 phone login kora jabe naki apk a?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      try kore dekhte paren
  13. Rezaul013 Contributor says:
    Unlimited card cvc nea jabe??
    1. Mahbub Pathan Author Post Creator says:
      আমার মনে হয় না। কেন না, আপনার প্রত্যেকটা অ্যাকাউন্টের জন্য আলাদা আলাদা অ্যাপ, নাম্বার, আইডি অথবা পাসপোর্ট লাগবে।
  14. farukmia.00 Contributor says:
    vi…free trial neowa ki possible hobe.?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      free trial bolte?
  15. Darkweb Contributor says:
    Aikahne kivabe dollar load korbo
    1. Mahbub Pathan Author Post Creator says:
      kivabe tk load korte hobe ta tader app thekei jane nite parben.
  16. Darkweb Contributor says:
    Nijeo Janen na kivabe tk dukabo
    1. Sakibur Rahman Contributor says:
      Help e msg den app er ora WhatsApp number dibe okhan theke nite paren
  17. Darkweb Contributor says:
    Ajaira bokor bokor korlen omuk kora jay tomuk kora. Kivave tk dukabo seta to bolle. Na
    1. Mahbub Pathan Author Post Creator says:
      ami to boleci apnara jodi can ami eita niye alada alada ekti post korbo.
  18. Darkweb Contributor says:
    Bangladeshider jonno ata kono kajer post e na. Karon aikhane bd theke tk e load kora Janya
    1. Mahbub Pathan Author Post Creator says:
      hoy to apnar jonno kajer na.
  19. ishan Contributor says:
    Free trail বলতে অনেক অ্যাপ আছে ৭ দিন বা ৩ দিনের জন্য ফ্রী চালানোর সুবিধা দিয়ে থাকে,সেখানে কার্ডের নাম্বার দিলেই হয়ে যায়, প্লে স্টোরে এই কাজ করতে হয়।আপনি এখনও দেখেন নি!!
    যায় হোক ফ্রী ট্রায়াল অ্যাক্টিভ কি করা যাবে🤔🤨🧐😥
    1. Mahbub Pathan Author Post Creator says:
      হুম, শুধু অ্যাপ না এইরকম আরো অনেক সার্ভিস আছে। তবে এটার জন্য আপনি নিজে ট্রাই করে দেখতে পারেন। অথবা অ্যাপের হেল্প সেন্টারের সাহায্যে তাদের সাথে যোগাযোগ করে জেনে নিতে পারেন।
  20. rakib Contributor says:
    Vai Amar phone Reset deoyar pore Abar App install diye same Namber diya Verify korci but cvv ba card namber konotai Change hoy Nai …Amar $11 Ace Dolar Kate Nai
    1. Mahbub Pathan Author Post Creator says:
      khub valo
    2. Sakibur Rahman Contributor says:
      1$ sell diben?
    3. rakib Contributor says:
      Hmm vai Sell dibo contact here taligram== Rakib63T
  21. Ashikuzzaman Angkon Contributor says:
    Easy way te Tk load korar process nea arekta post cay.
    1. Mahbub Pathan Author Post Creator says:
      ji cesta korbo
    1. Mahbub Pathan Author Post Creator says:
      tnx
  22. Limon Sarkar Contributor says:
    ভাই এপস লিংক ডা মেগা অথবা অন্য কোন ক্লাউডে আপলোড দিতেন তাইলে সবার ই উপকার অইতো 😔
    যে sub4unlock এর লিংক দিছেন তা বেদনাজনক
    1. Mahbub Pathan Author Post Creator says:
      ভাই আসলে এটার জন্য দুঃখিত।
  23. Limon Sarkar Contributor says:
    ভাই আপনের দেয়া লিংক এর এপস এর সাইজ ১৯৮ এমবি আর প্লে স্টোরের এপস এর সাইজ ১০৩ এমবি।
    এখন আমার প্রশ্ন হলো তাইলে আপনের দেয়া লিংক এর এপস এর কাজ কি এবং কেমন হবে?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      দুটোরে একই কাজ হবে। সাইজ একই হওয়ার কথা। হয়তো আপডেট আসছে মনে হয়। তাই সাইজের পরিবর্তনটি দেখা যাচ্ছে।
  24. Limon Sarkar Contributor says:
    Thanks sir ❤️
    1. Mahbub Pathan Author Post Creator says:
      Welcome Boss
  25. Limon Sarkar Contributor says:
    জনাব এই কার্ড কি প্লে স্টোরে এড করে ফ্রি ট্রায়াল নেয়া যাবে?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      আমি সঠিক বলতে পারবো না। চেষ্টা করে দেখতে পারেন। অথবা অ্যাপের মধ্যে থাকা সাপোর্ট সিস্টেমের মাধ্যমে জেনে নিতে পারেন।
  26. Limon Sarkar Contributor says:
    ভাই স্মার্ট কার্ড তো কোনো ভাবেই নিচ্ছে না
    1. Mahbub Pathan Author Post Creator says:
      স্মার্ট কার্ড বলতে
  27. Limon Sarkar Contributor says:
    ভোটার স্মার্ট কার্ড দিয়ে ভেরিফাই করা যাচ্ছে না বারবার ফেইল দেখায়।
    1. Mahbub Pathan Author Post Creator says:
      বলেন কি হওয়ার কথা তো।
  28. Limon Sarkar Contributor says:
    আমি গতকালকে উপরের কমেন্ট করার পরপরই কাজ শুরু করছিলাম কিন্তু ৩০ মিনিটের বেশি সময় ধৈর্য ধরেও কাজ করতে পারি নাই।
    আর কার্ড অটোমেটিক স্ক্যান নেয়ার সময় চারপাশের বর্ডার গুলো সাদা কালারের এবং সবুজ কালারের হয়ে যায় কিন্তু তারপরেও কার্ড স্ক্যান নেয় না
    1. Mahbub Pathan Author Post Creator says:
      আপনি একটু কষ্ট করে আপনার আইডি কার্ডের উপর মোবাইলটির ক্যামেরা স্থিরভাবে ধরে রেখে চেষ্টা করুন।
  29. Limon Sarkar Contributor says:
    অনেক ভাবে চেষ্টা করেও কাজ হয় নাই।
    এটা আমার কাছে খুবই দুঃখজনক লাগছে আর তাদের কোনো রেসপন্স নাই যা কিছুই লিখে হেল্প চাই বারবার শুধু একি রকম টেক্সট লিখে দেয়
    1. Mahbub Pathan Author Post Creator says:
      খুবই দুঃখজনক ব্যাপার।
  30. Shahed Noor Author says:
    Try Korechilam, Play Store a card add kora jay nah, Amazon, Netflix a try kore dekhlam hoy nah.
    Tahole eshob card er jonno kyc verify kore r o nij er personal data share korarta jhukipurno.
    1. Mahbub Pathan Author Post Creator says:
      bolen ki taader tottho mote to eigulote howar kotha.
  31. Ri Ad Contributor says:
    card er meyad ache naki lifetime????
    1. Mahbub Pathan Author Post Creator says:
      meyad ace
  32. Ri Ad Contributor says:
    koto din/bochor???
    1. Mahbub Pathan Author Post Creator says:
      generally 1 year
  33. Ri Ad Contributor says:
    pore abar notun kore renew kora jabe???
    r geleo ki korte hobe???
    1. Mahbub Pathan Author Post Creator says:
      hmm

Leave a Reply