আসসালামু আলাইকুম।
সবাইকে পবিত্র মাহে রমজান মাসে’র শুভেচ্ছা। এই মাস আমাদের অন্ধকার মনকে আলোকিত করুক।
আশা করছি সবাই আল্লাহর দয়ায় ভালো আছেন।

এর আগের একটি আর্টিকেলে আমি আপনাদের সাথে ক্র্যাকিং কি, অ্যাকাউন্ট ক্র্যাক করতে কি কি লাগে এবং কিভাবে ক্র্যাকিং কাজ করে এসব নিয়ে আলোচনা করেছিলাম। তাই যারা আমার আগের আর্টিকেল’টি পড়েন নি তারা নিচে দেওয়া লিংক থেকে আগে আমার ঐ আর্টিকেল’টি পড়ে আসুন, তাহলে আজকের আর্টিকেল’টি বুঝতে অনেক সুবিধা হবে। আবারও বলছি আজকের এই আর্টিকেলটি পুরোপুরি পড়ার আগে অবশ্যই আমার আগের আর্টিকেলটি পড়ে নিবেন। আপনি যদি প্রিমিয়াম অ্যাকাউন্ট ক্র্যাক করা শিখতে আগ্রহী হোন তাহলে অবশ্যই আমার লেখাগুলো মনোযোগ দিয়ে পড়বেন।

Cracking কি? কিভাবে Netflix/Hulu ইত্যাদি প্রিমিয়াম অ্যাকাউন্ট Crack করা হয়?

চলুন আজকের আর্টিকেল’এর মূল পর্ব শুরু করা যাকঃ

কিভাবে Cracking শুরু করবেন?

আমি আগেই বলেছি ক্র্যাকিং করতে হলে আপনার একটি ডেস্কটপ/ল্যাপটপ এর প্রয়োজন পড়বে। তারপর আপনার সিকিউরিটি/ক্র্যাকিং প্রসেস ফাস্ট করতে প্রয়োজন পড়বে RDP এর।
আপনি যেহেতু এখন ক্র্যাকিং নতুন শিখছেন তাই RDP না থাকলেও চলবে।

আচ্ছা ধরলাম আপনার ডেস্কটপ/ল্যাপটপ আছে এবং আপনি ক্র্যাকিং শিখতে চান। তাহলে আপনার প্রথম যে জিনিসটি লাগবে সেটা হচ্ছে Combo এবং Config ফাইল। এই দুইটা ম্যানেজ হলে তারপর লাগবে Checker টুল যা দিয়ে ক্র্যাকিং প্রসেস চলবে।
সমস্যা নেই আজকে আমি বলবো আপনারা ক্র্যাকিং এর জন্য প্রয়োজনীয় ফাইলসগুলো কোথা থেকে পেতে পারেন এবং টুল লিংকও প্রোভাইড করবো।

Combo কি এবং কোথায় পাবেন?

ইতিমধ্যে যারা আমার আগের আর্টিকেল’টি পড়েছেন তারা নিশ্চয়ই জেনে গেছেন Combo আসলে কি। Combo হচ্ছে একটি .txt ফাইল যার মধ্যে অসংখ্য ইমেইল এবং পাসওয়ার্ড থাকে। এসব ইমেইল এবং পাসওয়ার্ডগুলো বিভিন্ন ওয়েবসাইটের ডাটাবেইজ ডাম্প করে কালেক্ট করা হয়। ডাম্প করা এসকল ইমেইল এবং পাসওয়ার্ড দিয়েই Netflix, Hulu, Disney plus, Spotify ইত্যাদি অ্যাকাউন্ট ক্র্যাক করা হয়। এখন অনেকের মনে এমন প্রশ্ন আসতে পারে যে, Random ওয়েবসাইটের ডাটাবেইজ ডাম্প করে পাওয়া এসকল লগ-ইন ডিটেইলস দিয়ে কিভাবে Netflix, Hulu বা Disney plus এর মতো প্রিমিয়াম অ্যাকাউন্ট ক্র্যাক হয়? এর সহজ ব্যাখা হচ্ছে, পৃথিবীতে এমন অনেক সাদাসিধা মানুষ আছেন যারা একই ইমেইল এবং পাসওয়ার্ড ব্যবহার করে বিভিন্ন ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলে থাকেন। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন আমি কি বলতে চাচ্ছি। ক্র্যাকিং এর প্রধান কাজই হচ্ছে সেই ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে Netflix, Hulu এর মতো বিভিন্ন সাইটে লগইন করার চেষ্টা করা। এভাবেই হিট আসে বা বলতে পারেন অ্যাকাউন্ট ক্র্যাকিং হয়।

Combo টাইপঃ-

Combo যে সবসময় ইমেইল এবং পাসওয়ার্ড এর হবে এমনটা নয়।
এটা ওয়েবসাইটের উপর নির্ভর করে। যেমনঃ Netflix এ লগইন করতে প্রয়োজন হয় ইমেইল এবং পাসওয়ার্ড এর। তাই যদি নেটফ্লিক্স অ্যাকাউন্ট ক্র্যাক করতে হয় আমাদের প্রয়োজন পড়বে ইমেইল এবং পাসওয়ার্ড টাইপ Combo. অনেক ওয়েবসাইট আছে যেখানে লগইন করতে ইউজারনেম এবং পাসওয়ার্ড দিতে হয়, আবার অনেক সাইট আছে যেখানে লগইন করতে নাম্বার এবং পাসওয়ার্ড ইনপুট করতে হয়। তাই আপনি যদি এমন একটা ওয়েবসাইটের অ্যাকাউন্ট ক্র্যাক করতে চান যেখানে লগইন করতে নাম্বার এবং পাসওয়ার্ড এর প্রয়োজন তাহলে অবশ্যই আপনাকে নাম্বার এবং পাসওয়ার্ড টাইপ Combo খুঁজতে হবে অথবা নিজে বানিয়ে নিতে হবে।
যদিও বর্তমানে সব জনপ্রিয় সাইটগুলোতে লগইন এর জন্য ইমেইল এবং পাসওয়ার্ড এর ব্যবহার হয়ে থাকে তাই ইমেইল এবং পাসওয়ার্ড টাইপ Combo ই অনেক বেশি জনপ্রিয়।

তাছাড়া Combo এর কিছু কোয়ালিটি টাইপ রয়েছেঃ-

    Public Combo
    Private Combo[HQ-High Quality]
    Mixed Combo
    Country Specific Combo
    Website Specific Combo

Public Combo কি?

Combo যেগুলো আপনারা ফোরাম অথবা টেলিগ্রাম গ্রুপ থেকে পাবেন এগুলোর সবই পাবলিক Combo ফাইল। পাবলিক মানে হচ্ছে এগুলো সবাই ব্যবহার করে। এই Combo ফাইলগুলো সাধারণত কিছু টুল দিয়ে জেনারেট করা হয়। এগুলো অটোমেটিক টুলের সাহায্যে তৈরী হয় জন্য এগুলোকে পাবলিক বা লো-কোয়ালিটি Combo বলা হয়।

Private Combo [HQ-High Quality] কি?

Private বা High Quality Combo যে গুলো ম্যানুয়ালি বানানো হয় অর্থাৎ এগুলো টুলস এর মাধ্যমে অটোমেটিক জেনারেট হয় না। প্রথমে হাই কোয়ালিটি কি-ওয়ার্ড বাছাই করে সেই কি-ওয়ার্ড দিয়ে হাই কোয়ালিটি’র ডর্কস বানানো হয়। তারপর সেই ডর্কস দিয়ে হাই কোয়ালিটি’র সব লিংকস জেনারেট করা হয়। তারপর সেই লিংক ডাম্পার টুল’এ দিয়ে ডাটাবেইজ থেকে ইমেইল এবং পাসওয়ার্ড ডাম্প করা হয়। Private Combo বানাতে গেলে পরিশ্রম একটু বেশি হয় ঠিকই কিন্তু অ্যাকাউন্ট ক্র্যাক বেশি হয়। অনেকেই আছেন যারা এসব Combo বিক্রি করে থাকেন।
প্রাইভেট বা হাই কোয়ালিটি Combo ক্র্যাকিং এর জন্য সবচেয়ে ভালো। এই Combo থেকে অনেক বেশি হিট আসে মানে বেশি অ্যাকাউন্ট ক্র্যাক হয় অন্যান্য পাবলিক Combo এর তুলনায়।

Mixed Combo কি?

Combo সাধারণত একটি নির্দিষ্ট সাইটের জন্য বানানো যায় আবার একসাথে অনেকগুলো সাইটের জন্যও বানানো যায়। একসাথে অসংখ্য ওয়েবসাইটের কি-ওয়ার্ড দিয়ে যখন কোনো Combo বানানো হয় তখন সেটাকে Mixed Combo বলে। যদি একটি কম্বো Netflix, Hulu, Hotstar এই তিনটির কি-ওয়ার্ড দিয়ে বানানো হয় তাহলে সেটা Mixed Combo এর মানে এই Combo ফাইল দিয়ে একসাথে Netflix, Hulu এবং Hotstar এর অ্যাকাউন্ট ক্র্যাক করা যাবে।

Country Specific Combo কি?

Combo বানানোর সময় একটি নির্দিষ্ট দেশকে টার্গেট করে বানানো যায়। যখন কোনো একটি দেশকে টার্গেট করে Combo বানানো হয় তখন সেটাকে Country Specific Combo বলে। যেমন Netflix হচ্ছে একটি ইন্টারন্যাশনাল স্ট্রিমিং সাইট মানে বিভিন্ন দেশের মানুষ এটি ব্যবহার করে থাকে। কিন্তু আপনি চাচ্ছেন আমেরিকায় যারা নেটফ্লিক্স ব্যবহার করে তাদের অ্যাকাউন্ট ক্র্যাক করতে। এমন সময় আপনি চাইলে শুধুমাত্র আমেরিকার জন্য একটি Combo বানাতে পারেন।

Website Specific Combo কি?

যখন একটি Combo একটি নির্দিষ্ট সাইটের জন্য বানানো হয় সেটাকে Website specific combo বলে। যেমন আমি চাচ্ছি শুধুমাত্র Hotstar এর অ্যাকাউন্ট ক্র্যাক করতে। এখন আমি শুধুমাত্র Hotstar এর কি-ওয়ার্ড ব্যবহার করে একটি Combo বানালাম যার মাধ্যমে শুধু Hotstar অ্যাকাউন্ট ই ক্র্যাক হবে।

Combo যেখানে পাবেনঃ-

আমি আগের আর্টিকেলে বলেছিলাম এগুলো আপনারা অনলাইন বিভিন্ন ফোরাম এবং টেলিগ্রাম গ্রুপ থেকে পেতে পারেন। আমি এই আর্টিকেলে একটি টেলিগ্রাম গ্রুপ এবং একটি ফোরাম লিংক দিয়ে দিচ্ছি যেখান থেকে আপনারা সেগুলো ডাউনলোড করতে পারবেন।
এরকম আরো অনেক ফোরাম এবং গ্রুপ ইন্টারনেট এবং টেলিগ্রামে আছে যেগুলো আপনাদেরই রিসার্চ করে বের করে নিতে হবে। তবে আপনি যদি একজন সত্যিকারের ক্র্যাকার হতে চান বা অন্য কারো উপর নির্ভর করে চলতে অপছন্দ করেন তাহলে অবশ্যই আপনার উচিত নিজে Combo বানানো শেখা।

Forum Link – Cracked.io

Telegram – Cracking & Hacking

উপরে দেওয়া টেলিগ্রাম/ফোরাম লিংক থেকে আপনি চাইলে এক বা একাধিক Combo ডাউনলোড করতে পারেন। ডাউনলোড করা Combo আপনার পিসি’র ডাউনলোড ফোল্ডারেই রাখুন।

আমি আাবারও বলছি এসকল পাবলিক Combo দিয়ে যদি আপনি ক্র্যাকিং করতে যান তাহলে এটা স্বাভাবিক যে আপনি হিট কম পাবেন। মানে হচ্ছে কম অ্যাকাউন্ট ক্র্যাক হবে। এটা আসলে ব্যাপার না কারণ আপনি নতুন ক্র্যাকিং শিখতেছেন, শেখাটাই আসল উদ্দেশ্য হওয়া উচিত। তারপর আপনাকে আটকায় সাধ্য কার?

Config কি এবং কোথায় পাবেন?

প্রথম আর্টিকেলে আমি কনফিগ সম্পর্কে আলোচনা করেছি। কনফিগ হচ্ছে একটি ওয়েবসাইটের ব্যাক-এন্ড’এ চলা কিছু রিকোয়েস্ট। ক্র্যাকিং এর জন্য কনফিগ অনেক গুরুত্বপূর্ণ। কনফিগ যদি ভালো মানের হয় তাহলে ক্র্যাকিং অনেক ফাস্ট হয়। ভালো মানের কনফিগে CPM অনেক বেশি থাকে। CPM যতো বেশি হবে তত দ্রুত অ্যাকাউন্ট চেক/ক্র্যাকিং হবে। কনফিগ চাইলে নিজেও বানানো যায় তবে এর জন্য কোডিং জ্ঞান প্রয়োজন। ভালো মানের কনফিগ বানিয়ে সেটা বিক্রিও করা যায়। একটি কনফিগ এর কোডিং কেমন হয় নিচের স্ক্রিনশট’টি দেখলে ধারণা পাবেন।

আমি টুলস’এর সাথে কিছু কনফিগও আপনাদের দিয়ে দেবো যেগুলো দিয়ে আপনারা শেখা শুরু করতে পারবেন। তবে আপনারা উপরে দেওয়া ফোরাম লিংকে গেলেও কনফিগ পেয়ে যাবেন।

Config এর ধরণঃ

আগের আর্টিকেলে আমি আপনাদের Checker টুলস সম্পর্কে বলেছি। জনপ্রিয় কিছু Checker টুলস এর মধ্যে রয়েছেঃ

    Openbullet
    Silverbullet
    Storm

ইত্যাদি আরও কিছু চেকার টুলস আছে। এসব টুলস এর জন্য Config আলাদা আলাদা হয়ে থাকে। অর্থাৎ প্রত্যেকটা চেকার টুলস এ আলাদা আলাদা কনফিগ ব্যবহার করতে হয়। যেমনঃ

Openbullet এর একটি ভার্সন আছে যেটা হচ্ছে Anomaly ভার্সন।
এই ভার্সন’এ শুধু .anom এক্সটেনশন যুক্ত কনফিগ ই ব্যবহার করতে হবে।
Openbullet এর অন্য আরেকটি ভার্সন আছে যেটা loli ভার্সন।
এই ভার্সন’এ শুধু .loli এক্সটেনশন যুক্ত কনফিগ ফাইল ব্যবহার করতে হয়।

তাছাড়া Silverbullet এর জন্য .svb এবং Storm এর জন্য ব্যবহার করতে হয়। Silverbullet এর কনফিগ Storm এ চলবে না, Storm এর কনফিগও Silverbullet এ চলবে না। নির্দিষ্ট ভার্সন/টুলস এর জন্য নির্দিষ্ট কনফিগ ব্যবহার করতে হবে। আশা করি বোঝাতে পেরেছি।

Proxy কি এবং কোথায় পাবেন?

নেটফ্লিক্স এর মতো সিকিউরড অ্যাকাউন্ট ক্র্যাকিং এর জন্য আপনাদের অবশ্যই হাই কোয়ালিটি পেইড প্রক্সি’র প্রয়োজন পড়বে।
তবে অন্যান্য সকল সাইটের জন্য যেমন Nord Vpn, Hoichoi, Altbalaji ইত্যাদি অ্যাকাউন্ট ক্র্যাকিং এর জন্য ফ্রী প্রক্সি দিয়েই কাজ হয়ে যাবে। আমি নিচে দুইটা ওয়েবসাইট দিচ্ছি যেখান থেকে আপনারা আপনাদের ইচ্ছে মতো ফ্রী অথবা পেইড প্রক্সি কালেক্ট করতে পারেন।

Proxyrack – For Paid Proxy

Proxyscrape – For Free Proxy

আপাতত আপনারা ফ্রী প্রক্সি ব্যবহার করবেন। এর জন্য Proxyscrape ওয়েবসাইটে প্রবেশ করুন এবং উপরে দেখবেন Freebies লেখা অপশনে হোভার/ক্লিক করলে Free Proxy List নামের একটা অপশন পাবেন ঐখানে ক্লিক করুন।

তিন ধরনের প্রক্সি দেখতে পাবেন যেমনঃ Https, Socks4 এবং Socks5. এখান থেকে যেকোনো একটি ব্যবহার করতে পারেন, কোনো সমস্যা নেই। যদি Https প্রক্সি ব্যবহার করতে চান তাহলে দেখবেন সেখানে Timeout নামে একটা অপশন আছে ঐ টা বাম দিকে টেনে কমিয়ে সর্বনিম্ন 250 এবং সর্বোচ্চ 550 এর মধ্যে যেকোনো একটি রাখবেন।

নিচের স্ক্রিনশট লক্ষ্য করুনঃ

তারপর নিচে দেখুন Share লেখা আছে ঐখানে ক্লিক করুন। তারপর স্ক্রল করে নিচে আসলে প্রক্সি লিস্টসহ Download অপশন পাবেন ঐখানে ক্লিক করে প্রক্সি ডাউনলোড করে নিন।

Combo, Config এবং Proxy ডাউনলোড করার পর আপনারা ক্র্যাকিং এর জন্য প্রায় প্রস্তুত। এখন শুধু আপনাদের প্রয়োজন টুলস এর। টুল রান করে কম্বো, কনফিগ এবং প্রক্সি অ্যাড করে Start করে দিলেই ক্র্যাকিং শুরু।

আজকের এই আর্টিকেল এ পর্যন্তই শেষ। আগামী আর্টিকেলে আপনাদের টুল লিংকসহ কিভাবে টুলস’এ সব অ্যাড করবেন এবং প্রিমিয়াম অ্যাকাউন্ট ক্র্যাক করবেন সেটার পুরো প্রক্রিয়া ধাপে ধাপে দেখাবো। আমি আজকেই এতো বিস্তারিত না লিখে আপনাদের টুল ব্যবহার করা শেখাতে পারতাম। কিন্তু এমনটা করলে আপনারা অনেক কিছুই বুঝতেন না। তাই আমি ডিটেইলসে সব আলোচনা করে নিলাম। এগুলো আয়ত্ত করতে পারলেই আপনি একজন ভালো ক্র্যাকার হয়ে উঠতে পারবেন।

আজকের আর্টিকেলের কোথাও যদি বুঝতে কোনো সমস্যা হয় অথবা ক্র্যাকিং নিয়ে যদি কোনো প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করুন। আমি সবার প্রশ্নের উত্তর দিবো ইনশাআল্লাহ।

আমার উদ্দেশ্য আপনাদের শেখানো, এজন্যই এতো কষ্ট করে বিস্তারিত লেখা। আর্টিকেল’টি ভালো লাগলে লাইক এবং শেয়ার করুন আপনাদের বন্ধু’দের সাথে। আর ধৈর্য ধরুন পরের পর্বের জন্য। আগামী পর্বে আপনাদের অ্যাকাউন্ট ক্র্যাক করে দেখাবো এবং প্রমাণ হিসেবে লগইন করেও দেখাবো যে আসলেই সেটা প্রিমিয়াম অ্যাকাউন্ট কিনা। দেখা হচ্ছে আগামী পর্বে ইনশাআল্লাহ সে পর্যন্ত সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

প্রমোশনঃ

ডেস্কটপ/ল্যাপটপ ব্যবহারকারী’রা ফ্রী’তে Netflix ব্যবহার করতে চাইলে জয়েন হতে পারেন আমাদের টেলিগ্রাম চ্যানেলে।

Telegram – Premium Resources|Free

27 thoughts on "Netflix/Hulu/Hoichoi ইত্যাদি প্রিমিয়াম অ্যাকাউন্ট ক্র্যাকিং এর জন্য Combo/Config/Proxy কোথায় পাবেন? Combo এবং Config সম্পর্কে বিস্তারিত। [ পর্ব – ০২ ]"

  1. Abdus Sobhan Author says:
    Big fan Tusar vai
    1. Tushar Ahmed Author Post Creator says:
      শরম দিলেন বড়ভাই! ?
  2. Mushfiq Taief Contributor says:
    Android e possible na cracking?
    1. Tushar Ahmed Author Post Creator says:
      অ্যান্ড্রয়েড’এ সম্ভব না!
      অবশ্যই ডেস্কটপ/ল্যাপটপ লাগবে।
  3. Ashiq Ali Contributor says:
    Ata Thik Na Vai Ei Babe Manus Ke Kosto Dite dei Post View kore Ja Bujhlam Only Obossoi Ata Tittle a Likha Dorkae chilo Je (Only Pc User)
    1. Tushar Ahmed Author Post Creator says:
      আপনাকে কষ্ট দেওয়ার জন্য দুঃখিত।
      ক্র্যাকিং নিয়ে করা প্রথম পোস্ট’এ আমি বলেই দিয়েছি রিকোয়্যারমেন্টস বা কি কি প্রয়োজন হবে।
      আপনি হয়তো প্রথম পোস্ট’টি পড়েন নি।
  4. Alif Islam Contributor says:
    ভাই সবিই ভালো আছে। বাট মানুষ বলার থেকে বেশি দেখে শিখে।আশা করি আমার কথা আপনি বুঝতে পেরেছেন। আশা করি এর উপর যদি ভিডিও দেন তাহলে ভালো হবে।
    1. Tushar Ahmed Author Post Creator says:
      ধন্যবাদ ভাই।
      ঠিকই বলেছেন হয়তো, ভিডিও দেখে শেখা অনেক সহজ হয়।
      তবে এখানে যা কিছু আলোচনা করেছি এগুলা এমনিতেও বুঝতে পারার কথা কারণ এখানে দেখানোর মতো তেমন কিছুই নেই।
  5. Shuvro+Shishir Contributor says:
    Vai amra to noob … Amader jonno akta Netflix account er bebostha kore dile onk help hoito vai ??
    1. Tushar Ahmed Author Post Creator says:
      নুব থেকেই প্রো হতে হয়।
      দরকার শুধুমাত্র ইচ্ছেশক্তি আর পরিশ্রম’এর।
      নেটফ্লিক্স দেখার জন্য গ্রুপে জয়েন হতে পারেন যেখানে আপডেটেড কুকি শেয়ার করা হয়।
  6. Sabbir Hasan Contributor says:
    Great Information Bro,
    Please Keep It Up ?
    1. Tushar Ahmed Author Post Creator says:
      অসংখ্য ধন্যবাদ ভাই।
  7. Joshim Uddin Contributor says:
    এখন যারা ডেস্কটপ ইউজার আছেন হুদায় ট্রাই করতে যাবেন না। এ বিষয়ে গবেষণা করুন। সম্ভব হলে VirtualBox ইন্সটল করে নিন দেন সেখানে লিনাক্স বা উইন্ডস সেটাপ দিন then এগুলো grab করার চেষ্টা করুন।

    কিছু কথা বলছি কারণ আপনি অন্যের id,pass ফ্রিতে ফ্রিতে পেয়ে যাবেন আর আপনার কিছু হবে না?

    আমি না বুঝে একসময় এমন টা করি যার কারণে আমার Chrom+Brave+Firebox+Edge browser এর পুরো পাসওর্ড চুরি হয়ে যায়। যার ফল এখনও ভোগ করি।
    একটা ফেসবুক একাউন্ট হ্যাক হয়ে যায় যা আর কোনো ভাবে ব্যাক আনতে পারিনি এখন অনেকেই বলবেন হ্যাক হওয়ার ২৪ ঘন্টার ভিতরে আইডি ব্যাক আনা পসিবল। ভাই একটা সব ক্ষেত্রে ব্যাক আনা পসিবল না।

    আমার পার্সোনাল মেইল টা সহ ৭/৮ টা মেইল হ্যাক হয়ে যায়। সব গুলোর পাসওর্ড চেঞ্জ করার পরেও 2 Step মারার পরেও আমার মেইল থেকে অযথা সব মেইল অন্য মেইলে send করা হয়। মানে স্পামিং করা হয় কিছু কিছু লিংক সহ।
    অনেকেই বলবেন ২ স্টেপ মারার পরেও কেমনে এগুলো সম্ভব, ঠিক সেইম প্রশ্ন আমার মন এখনো করে বাট বুঝাতে পারবো না আপনাদের কেমনে সম্ভব।

    মজার বেপার হচ্ছে Windows বাদে যখন VirtualBox এ এগুলো রান করলাম Then the result was same. মানে আবারও হ্যাকিং এর স্বিকার হলাম।

    আমি ট্রাই করেছিলাম অন্যের Id pass নিজের কাছে আনার জন্যে কিন্তু ভেবে দেখিনি আমি কিভাবে এগলো পাচ্ছি।

    https://i.imgur.com/k57FjPK.png

    মনে রাখবেন ইদুর যদি ভাবতো তার সামনে এত্তো স্বুসাদু খাবার কেনো রাখা হয়েছে তাহলে কিন্তু সে মারা যেতো না।

    আমি বলবো নিজে নিজে config ফাইল না বানানো পর্যন্ত এখানে যাবেন না। নিজের অভিজ্ঞতা থেকে বলছি। Config ফাইলের নামে কে কি দিবে আপনার ইনস্টলও দেওয়া লাগবে না দেখবেন হুদায় আপনার Gmail থেকে অন্যের কাছে মেইল যাচ্ছে কিছুই বুঝবেন না।

    তবে এগুলো করে Id,pass,cookies ইত্যাদি নিজের আয়েত্বে আনতে পারবেন। আমি NetFlix, Desney, Hulu, Hotstar, VPNs, এমন কি PayPal এর একসেস পাই। এখনও 3K+ Netflix Premium Cookies আছে আমার কাছে।
    But Who cares? ???

    https://i.imgur.com/BY8EPYI.png
    https://i.imgur.com/ygdqGaH.png

    1. Tushar Ahmed Author Post Creator says:
      ধন্যবাদ ভাই। ?
  8. farhan42 Contributor says:
    vai apnr jonno onk doya o valobasha roilo. next blog ar opakkhay roilam
    1. Tushar Ahmed Author Post Creator says:
      Thank you.
  9. mdniarif Contributor says:
    Donnobad bhai atho sundor kore sob kicu bujay dewar jonno.
    r akta request bhaiya jodi Free RDP make korar kono post korten tahole aro besi upokritho hotam. karon ei sob kaj tho RDP cara sombov na r akn RDP kinte gele 300/350 tk diya 15/20 din er besi pwa jay na. amra jara student aci tader jonno ei tk ta onek. asha kori amdr ksto ta bujben bhai abro donnobad apnk & suvokamona apnr jonno asha kori future ea amdr jonno aro vlo kicu niya asben.❤️❤️
    1. Tushar Ahmed Author Post Creator says:
      I will try, thanks for your valuable comment.
  10. Levi Author says:
    পরবর্তী পোস্ট কবে আসবে ভাইজান? অপেক্ষায় রইলাম।
    1. AL AMIN YOUSUF Contributor says:
      পরবর্তীতে পোষ্টের সাথে ভিডিও দিলে বুঝতে সুবিধা হবে
    2. Tushar Ahmed Author Post Creator says:
      আসবে ইনশাআল্লাহ!
      তাড়াতাড়ি ই আসবে।
    3. Tushar Ahmed Author Post Creator says:
      ভিডিও ছাড়াই বুঝতে পারবেন ইনশাআল্লাহ।
  11. x5adviser Contributor says:
    Waiting for next post.. Brother
    1. Tushar Ahmed Author Post Creator says:
      নেক্সট পোস্ট’টিও অলরেডি করা হয়ে গেছে!
      আমার ট্রিকবিডি প্রোফাইলে গেলে উপরেই পেয়ে যাবেন।
  12. banglaspam Contributor says:
    cracked.io account update korte bole ?
    1. Tushar Ahmed Author Post Creator says:
      ফ্রি অ্যাকাউন্ট দিয়েই রিসোর্স ডাউনলোড করতে পারবেন!
      ডাউনলোড লিংক পাওয়ার জন্য ঐ পোস্টে কমেন্ট করতে হবে।
      তাহলে ডাউনলোড লিংক দেখতে পাবেন!

Leave a Reply