Be a Trainer! Share your knowledge.
Home » Hacking tutorials » Telegram Update Hacking Bot, পার্মানেন্ট ক্যামেরা হ্যাকিং লিংক,ছবি ও ভিডিও সিস্টেম, Spotify Voice To music লোভ দেখিয়ে ভিক্টিম এর ভয়েস হ্যাক, ও নিজের চ্যাট আইডি বের করুন।

Telegram Update Hacking Bot, পার্মানেন্ট ক্যামেরা হ্যাকিং লিংক,ছবি ও ভিডিও সিস্টেম, Spotify Voice To music লোভ দেখিয়ে ভিক্টিম এর ভয়েস হ্যাক, ও নিজের চ্যাট আইডি বের করুন।

আসসালামু আলাইকুম আজকে আমি একটা টেলিগ্রাম Update Bot  দেখাবো যেটাকে আপডেট করে আরো বিভিন্ন সিস্টেম এড করা হয়েছে!

অলরেডি TrickBD তে অলরেডি ক্যামেরা হ্যাক সমন্ধপো অনেক গুলো পোস্ট করা হয় তবে এটা একটু ডিফারেন্ট, সেটা পোস্টের ভিতরে বলতেছি, তাই আসা করি পুরো পোস্ট না পড়ে কোন মতামত করবেন না!

ট্রিকবিডি তে ক্যামেরা হ্যাক সমন্বে অনেকগুলো পোস্ট আছে যেগুলো এখন একটাও কাজ করে ন,  সে জন্য আপডেট বট টি সমন্বে আবার লেখা, তো আমি দেখাবো যে আপনারা কিভাবে পার্মানেন্ট লিংক জেনারেট করতে পারবেন,  তাও আবার ফ্রী তে, এই লিংক  সব সময়ই কাজ করবে!

 

আজকের পোস্টের টপিক গুলো হলো :

বিভিন্ন কাজের জন্য নিজের টেলিগ্রাম আইডির চ্যাটা আইডি বের করা। 

প্রথমে নিচের অপশনে ক্লিক করে হ্যাকিং টেলিগ্রাম বট টি ওপেন করে নিন!

Open TackerZone Hacking Telegram  Bot

 

অপশনে ক্লিক করার পর এখানে ক্লিক করে Bot টি ওপেন করে নিবেন।

প্রথমে উপরের অপশনে ক্লিক করে এ বটটি ওপেন করে নিবেন এর পর এখানে স্টার্ট অপশনে ক্লিক করবেন তারপর নিচের ছবির মতন দেখতে পারবেন

তারপর ? Hack Cam Pic & Video ? অপশনে ক্লিক করবেন!

এখানে দেখতে পারতেছেন যে দুটি লিংক নিচে দেয়া হইছে একটি লিংক এর মাধ্যমে হচ্ছে আপনি ভিকটিমের ফেস ছবি আকারে উঠাতে পারবেন এবং আরেকটি মাধ্যমে ভিক্টিমকে এর চেহারা ভিডিও আকারে হ্যাক বা ট্রাক করতে পারবেন। 

উদাহরণ হিসেবে আমি দেখানোর জন্য ছবি ওঠানোর লিংকটা দিয়ে দেখলাম আপনারা ভিডিওটা দিয়ে দেখে নিতে পারেন সবগুলো সিস্টেম একই!

 

দেখেন লিংকটা ওপেন করার সাথে সাথে ছবি তুলে আমাকে পাঠিয়ে দিয়েছে,   এবং এখানে যে লিংকটা পাবেন এটা আপনারা পার্মানেন্ট পাবেন, একদম একটি লিংক এর মাধ্যমে হাজার হাজার ভিকটিম এর ছবি ভিডিও উঠাতে পারবেন কিন্তু  সে বুঝতে পারবে না যতদিন মন চায় ফ্রী তে ব্যবহার করতে পারবেন! 

 

ভয়েস হ্যাক & Track :

? Create Voice Hack Link ? অপশনে ক্লিক করবেন, এরপর নিচে দেখবেন আপনাকে ভয়েস হ্যাকিং লিংকটি তৈরি করে দিয়েছে এখন আপনি আপনার victim কে লোভ দেখিয়ে বলতে পারেন যে এখানে ভয়েস থেকে মিউজিক তৈরি করা যায় এটা দিলে তার, ভয়েস থেকে গান তৈরি করা যায়!

লিংকটা ওপেন করলে সেই রকম দেখতে পারবে তারপর এখানে সব কিছু লেখা আছে যেগুলো দেখে সে অবশ্যই লোভে পড়ে যাবে!

 

এরপর আপনার victim  যখন এই বাটনে ক্লিক করবে তখন দেখাবে উপরে ছবির মতন দেখবে যে গানগুলো শুরু করুন সেভাবে সত্যি সত্যি তখন যখন সে গানগুলো ১৫ সেকেন্ড গান বলবে?

তারপর এরকম দেখাবে এবং সে বুঝতে পারবে না যে আপনি তার ভয়েসটি hack & Track করে নিয়েছেন এবং ভয়েস টি অলরেডি আপনার টেলিগ্রাম আইডিতে চলে গেছে! 

দেখেন ভয়েস টি আমার টেলিগ্রাম আইডিতে চলে আসছে।

টপিক ৩ চ্যাট আইডি বের করবেন কিভাবে?

যাদের টেলিগ্রাম সম্বন্ধে আইডিয়া আছে এবং প্রোগ্রামিং নলেজ আছে তারা অবশ্যই জানেন যে ChatID কি কাজে ব্যবহার করা হয় তবু নতুনদের উদ্দেশ্যে ধারণা দিয়ে নেই, 

চ্যাট আইডি হল টেলিগ্রাম এর একটি ইউজার কে আইডেন্টিফাই করার নাম্বার কোড যার মাধ্যমে একজন এর সাথে কথোপকথন তথা মেসেজ ছবি ভিডিও রেকর্ড ভয়েস পাঠানো যায়, টেলিগ্রাম এর এপি আই ব্যবহার করে।

এখানে বেশি কিছু বলার নাই শুধু চ্যাট আইডি অপশনে ক্লিক করবেন এবং আপনার চ্যাট আইডিতে পেয়ে যাবেন এবং নিচে হোল্ড ক্লিক করে ধরে রাখলে এটা কপি হয়ে যাবে! 

আজকের পোস্টে পর্যন্ত কোথাও কারো বুঝতে সমস্যা হলে বা আপনার প্রবলেম হলে আমাকে কমেন্টে জানাবেন আমি ঠিক করে দেব! 

 

 

5 months ago (Dec 03, 2023)

About Author (91)

Shofikul Islam
author

Programmer & Developer : App | Web | TG Bot. Learn Hacking And Get Premium Tools Join Now TEAM X 1337

6 responses to “Telegram Update Hacking Bot, পার্মানেন্ট ক্যামেরা হ্যাকিং লিংক,ছবি ও ভিডিও সিস্টেম, Spotify Voice To music লোভ দেখিয়ে ভিক্টিম এর ভয়েস হ্যাক, ও নিজের চ্যাট আইডি বের করুন।”

  1. Rafi Contributor says:

    ChatID change kora jay na vai??

  2. Tushar Ahmed Author says:

    এটা কি কোনোভাবে সম্ভব যে ইউজারগণ যে Photos/Videos গুলি লিংক এর মাধ্যমে ক্যাপচার করবে সেগুলো বট ওনার/ক্রিয়েটর দেখতে পারবে?

  3. Azam3433 Contributor says:

    Victim ka kono kichu allow korta hoba ke

Leave a Reply

Switch To Desktop Version