Be a Trainer! Share your knowledge.

Home » Hacking tutorials » নিয়নবাতি [পর্ব-২৩] এবার সত্যিকারের Anonymous Email পাঠান;আপনাকে কেউ ট্রাক/ট্রেস করতে পারবে না! নিজেই হয়ে যান ইমেইল সার্ভারের মালিক!!!

নিয়নবাতি [পর্ব-২৩] এবার সত্যিকারের Anonymous Email পাঠান;আপনাকে কেউ ট্রাক/ট্রেস করতে পারবে না! নিজেই হয়ে যান ইমেইল সার্ভারের মালিক!!!

Open In AndroidApp

অনেকদিন পর আজ লিখতে বসলাম, ঠিক বসে নেই বরং শুয়ে আছি….শুয়ে শুয়েই লিখছি আইমিন টাইপ করছি।
সময় স্বল্পতা এবং ব্যস্ততার তাগিদে ঠিকমতো লেখার ফুসরত মেলে না, শহুরে এই যান্ত্রিকতার ইট বালি আর কাঠ কাকড়ে কুকড়ে যাওয়া মানুষগুলি কি এক সুখের আশায় বোকার মতোন পথে পথে ছুটছে……..

যাই হউক এবার কাজের কথা বলি, আপনারা অনেকেই হয়তো বিভিন্ন সময় ইমেইল কেলেংকারী শব্দটা শুনে থাকবেন; যাতে টার্গেট ইমেইলে একাউন্টের কনভারসেশন ফাঁস করা হয়(সেটা হউক হ্যাকার কর্তৃক কিংবা প্রশাসনের মদদে সার্ভিস প্রোভাইডার হতে ইনফরমেশন এক্সপ্লোয়েশন)। আবার আপনি যদি আমাকে ইমেইল করেন তবে সেটা হতেও আপনার আইপি এড্রেস এনালাইসিস করে আপনাকে খুজে বের করা অসম্ভব নয়; সুতরাং বুঝতেই পারছেন সত্যিকারের এনোনিমাস হওয়া আসলেই কঠিন!

আজ আমরা আলোচনা করবো এমনি একটা ইমেইল সার্ভিস সম্পর্কে যেখান হতে আপনি কোন প্রকার তথ্য  বাইপাস হওয়ার ভয় এড়িয়েই(প্রায়) যে কাউকে ইমেইল পাঠাতে পারবেন, অর্থাৎ Anonymous Email Service
সবার প্রথমে আপনার এনড্রোয়েডে Tor (Orbot → vpn mode) কানেক্ট করে http://xmzky73umgay4kit.onion লিংকে প্রবেশ করে কোন প্রকার সাইআপ- সাইনইন করার ঝামেলা ছাড়াই ইমেইল পাঠাতে পারবেন।
To= আপনি যাকে ইমেইল পাঠাতে চাচ্ছেন তার ইমেইল আইডি
From= আপনার পছন্দমতো যেকোনো একটা এড্রেস (তবে এটা গুরুত্বপূর্ন নয়)।
Subject = আপনার লেখার বিষয়বস্তু
Message= আপনার বক্তব্য
Send Email ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত ইমেইল এড্রেসে ডিপ নেটওয়ার্ক (অনিয়ম লিংক) হতে ইমেইলটি চলে যাবে, যেখানে সার্ভারের আইপি আপনার টরের প্রক্সির সাথে সাথে নিয়ত ভ্যারিয়েবল, তাই আপনাকে ট্রাকআউট/ট্রেসআউট করা প্রায় দুঃসাধ্য হবে।
আসুন নিচের স্ক্রিনশট দুটি হতে বিষয়টা আরেকটু সহজবোধ্য হই……

trickbd facebook group

এহ……ভাইয়া এইটা তো আপনার ওয়েব সার্ভার; আমি চাই আমার নিজের একটা ইমেইল সার্ভার বানাতে… যতোই হউক ধার করে মাস্ক পড়ে তো আর এনোনিমাস হওয়া যায়না!

সবার আগে http://hosting.danwin1210.me সাইটে যান এবং রেজিস্টার কমপ্লিট করুন ( পোস্টের কলেবব অহেতুক যাতে না বাড়ে এবং আমার লেখাগুলি চেইন পোস্ট হওয়ায় উক্ত হোস্টিং সাইটের রেজিস্ট্রেশন প্রক্রিয়া এই লিংক হতে স্ক্রিনশটসহ দেখে দেখে ফলোআপ করুন)। এবার File Manager হতে www ডিরেক্টরি সিলেক্ট করুন, সেখানে একটি html ফাইল দেখতে পাবেন। এবার উপরের choose files লেখা অপশন হতে এই index.html এবং send.php ফাইল দুটি আপলোড করে দিন।
স্ক্রিনশট দেখুন:


ব্যাস আপনার সাইট রেডি; এবার Tor কানেক্ট করান:

আপনার ঐ ওয়েবসাইটে প্রবেশ করুন, দেখুন ইমেইল পাঠানোর ভিজ্যুয়াল সারফেস তৈরী….ব্যস এবার শুধু গরম গরম আপ্যায়ন!!
[উল্লেখ্য: আপনার এই ওয়েব সার্ভার ব্যবহার করে অন্যরাও ফ্রি’তে এনোনিমাস ইমেইল পাঠাতে পারেন,কোন প্রকার সাইনইন বা সাইনআপ ঝামেলাছাড়াই।আপনি চাইলে ফাইল দুটি মোডিফাই করে নিতে পারেন, আমি জিপ আকারে ফাইল দিলাম না…যাতে আনজিপ করতে আপনার যেন কষ্ট না হয়]

পরবর্তী পোস্ট:
(১)পরের পোস্টের বিষয়বস্তু থাকবে এমন একটা ডিপ সোস্যাল নেটওয়ার্ক তৈরী করা যেখানে আপনি শতভাগ এনোনিমাস হয়েই মনের আনন্দে সোস্যাল এক্টিভিটি করতে পারবেন,অনেকটা ফেসবুকের মতোই; তাতে কেউ আপনার গলাটিপে ট্রাক/ট্রেস করতে পারবে না;আওয়াজ হউক বাধভাঙ্গা!
এমনি একটি সোস্যাল নেটওয়ার্ক তো তৈরী হয়েই গিয়েছে DarkDoor [Link→ http://2vgwjtcnop4sjpug.onion]
DarkDoor এপ্স ডাউনলোড লিংক→ https://www.mediafire.com/download/myameol0kdasq8a
(DarkDoor এক্সেস পেতে অবশ্যই আপনাকে Tor এর সহায়তা নিতে হবে)।

(২)শুধু ডার্ক আর ডিপ হবে কেন? চাইলে আপনি সারফেস ওয়েব দিয়েও দারুণ কিছু করতে পারেন যেমন নিছক Blooger দিয়েও একদম Facebook এর মতোই ভিজ্যুয়াল স্টাইলে সোস্যাল নেটওয়ার্ক তৈরী করতে পারেন।ডেমো দেখতে পারেন→ https://soulsbox.blogspot.com [যদিওবা এটিতে সমস্ত ফিচার আনতে এখনো এটি আন্ডার কনস্ট্রাকশন]

ইনশাল্লাহ উপরে যেসব বিষয় সংক্ষিপ্ত আকারে বললাম সবকিছুই আপনাদের শেখানোর চেষ্টা করবো, শুধুমাত্র ঘড়ির কাটার সাথে কাটাকাটি করে যতোটুকু সময় পাই সেটা আপনাদের জন্যই উৎস্বর্গ করে দিলাম……

শেষে একটাই অনুরোধ রইলো “সালাত কায়েম করুন, আর সালাম কায়েম মানে নামায পড়া নয় বরং ব্যক্তি জীবনে ও সমাজ জীবনে সালাত প্রতিষ্ঠা করা”!

ফেসবুকে আমি→ নিশান আহম্মেদ নিয়ন

ভালো থাকুন, সুস্থ থাকুন, শুভকামনা রইলো…..টা টা বাই বাই।

2 months ago (Oct 07, 2018)

About Author (54)

Nishan Ahammed Neon Nishan Ahammed Neon
author

স্বাধীনচেতা স্বৈরাচারী সাইবার সৈনিক

33 responses to “নিয়নবাতি [পর্ব-২৩] এবার সত্যিকারের Anonymous Email পাঠান;আপনাকে কেউ ট্রাক/ট্রেস করতে পারবে না! নিজেই হয়ে যান ইমেইল সার্ভারের মালিক!!!”

  1. স্বাধীন বিপ্লব Biplob Biswas Contributor says:

    vai apnar post gulo really great

  2. HASIBUL420 Contributor says:

    dark web theke gmail hack kore kmne? amar gmail ar password haraiya felci recovery option bolte phone number ase. baki kono ta nai . please help…

    • Nishan Ahammed Neon Nishan Ahammed Neon Author Post Creator says:

      জিমেইল হ্যাকের সাথে ডার্ক ওয়েবের কি সম্পর্ক? অদ্যবধি আমি এমন কিছু জানিনা যে ডার্ক/ডিপ ওয়েবে এমন কোন টুল আছে যা জিমেইল হ্যাক করতে পারে( হতে পারে আমার জ্ঞান স্বল্পতা)

  3. HASIBUL420 Contributor says:

    dark web theke gmail hack kore kmne? amar gmail ar password haraiya felci recovery option bolte phone number ase. baki kono ta nai . please help…

  4. Mir Mohit Mir Mohit Author says:

    100% Good post…

  5. Eshtiak Ahmad Badhon Eshtiak Ahmad Badhon Contributor says:

    sundor post…
    dark web a dhukte hoi kibave aktu bolben keo plz.

  6. Nayeemur Rahman Contributor says:

    আপনার পোস্টগুলাই jossssss

  7. md mamun rahman sikder md mamun rahman sikder Contributor says:

    Vpn ta ki aponar mod kora

  8. Metal head Contributor says:

    Awesome😇😇😇

  9. darkranger darkranger Contributor says:

    পোস্ট টা অনেক ভালো হয়েছে… ভালো লাগলো…

  10. Tashfikal Sami Shadin Subscriber says:

    Orbor… না Orbot ভিপিএন হবে।

  11. A M A M Contributor says:

    broo mssg/sms pathanor kono way ache ki evabe

  12. Sowrove88 Sowrove88 Contributor says:

    Ata dia ke hoba

  13. iyajuddin Contributor says:

    Vaia imei number or mobile number tracking kivabe kora jai seta ki janano jabe???

  14. Orrnob360 Orrnob360 Contributor says:

    সত্যি বলতে আপনার লেখা পড়তেই শুধুমাত্র ট্রিকবিডিতে আসি।
    ধন্যবাদ নতুন কিছু শেখানোর জন্য।

  15. Source333 Contributor says:

    ভাই ওখানে যদি লেখাই থাকে যে দিস ইস এন এনোনিমাস ই-মেইল সার্ভিস প্রোভাইড বাই নিশান আহমেদ নিওন,,তাহলে আর লাভ টা কি হলো? কাউকে ইমেইল পাঠালে তো আপনার নাম টা সামনে এসে বসে রয়েছে? আমি জানি না আমি যা বলতে চাইছি আপনাকে তা বোঝাতে পেরেছি কিনা? কমেন্টে স্ক্রিনশট পোস্ট করা যায়না নইলে করতাম,,,আমারই বোঝাতে কিংবা বলাতে কোন ভুল থাকলে ক্ষমাসুলভ দৃষ্টি তে দেখে বুঝিয়ে বলবেন আশা করি 🙂
    ধন্যবাদ।

    • Nishan Ahammed Neon Nishan Ahammed Neon Author Post Creator says:

      ঐটাতে আমার সাইট 🙂
      আর আমি এমন ইমেইল সার্ভার তৈরী করাও শিখিয়েছি তো, তাই নিজেই এমন একটা সার্ভার তৈরী করে নিতে পারেন। আর ফাইলটি সবার আগে txt ফরম্যাটে টেক্সট বদলে নিয়ে আবার পূর্বের ফরম্যাটে ফিরিয়ে আনুন, তারপর আপনার হোস্টিং এ আপলোড করুন…. ব্যাস প্রবলেম সলভড!

      • Source333 Contributor says:

        দুঃখিত ভাইজান,,,আমি পারছি না নিজের এমন একটা সার্ভার তৈরী করতে…ভাইজান আমি জানি হয়ত আপনি ব্যস্ত তবুও একটু কষ্ট করে যদি একটু বিস্তারিত বলতেন যে কিভাবে আমি এটা করতে পারি? অথবা আপনি যে ইমেল সার্ভার তৈরী করা শিখিয়েছেন সেটার লিংক টা যদি একটু দিতেন উপকৃত হতাম….
        ধন্যবাদ 🙂

  16. Source333 Contributor says:

    দুঃখিত ভাইজান,,,আমি পারছি না নিজের এমন একটা সার্ভার তৈরী করতে…ভাইজান আমি জানি হয়ত আপনি ব্যস্ত তবুও একটু কষ্ট করে যদি একটু বিস্তারিত বলতেন যে কিভাবে আমি এটা করতে পারি? অথবা আপনি যে ইমেল সার্ভার তৈরী করা শিখিয়েছেন সেটার লিংক টা যদি একটু দিতেন উপকৃত হতাম….
    ধন্যবাদ 🙂

  17. Nabil1122 Contributor says:

    ধরুন আমি কারোর কাছে মেইল দেবো ফেসবুকের নাম করে যেমন victim dekhbe Facebook theke mail eseche. Eta kivabe possible?

Leave a Reply

Switch To Desktop Version