আস-সালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আসেন। আজকের এই টিউনে আমি আপনাদের নিকট শেয়ার করব ৫ টি টুলস এপ যেগুলো আপনি হ্যাকিং এর কাজেও ব্যবহার করতে পারেন।

5. Secret Codes Hack

এই এপটির মাধ্যমে আপনি Phone এর সিক্রেট কোড গুলোন জেনে নিতে পারবেন। তবে এই app এর সীমাবদ্বতা হলো, এখানে শুধু ব্যান্ড এর ফোন গুলোর সিক্রেট কোড পাবেন। আর, এই সিক্রেট কোড দিয়ে খুব সহজে ভিক্টিমের ফোনের সিক্রেট কিছু জিনিস যেমনঃ Mac, Imei ইত্যাদি দেখে নিতে পারবেন।

4. SMS Forworder

Play Store এ এ!ই App টি ছাড়াও আরো অনেক Sms Forworder App পাবেন। আপনি চাইলে সেগুলোনও ব্যবহার করতে পারেন। তবে, আমি যেটা সাজেস্ট করেছি সেটা ব্যবহার করে দেখুন। এটা লাইট একটা App আর এটা শতভাগ কাজ করে বিধায় আমি আপনাদের নিকট শেয়ার করেছি। আর, এটি টুল একটা App কিন্তু আপনি এটাকে অন্যর ফোনে Install করে দিয়ে তার ফোনের Sms, Phone call, Email এর উপর নজরদারি করতে পারেন।

3. Wps Wpa Wifi Tester

এই App টির মাধ্যমে আপনি কম সিকিউর এ থাকা Wifi হ্যাক কর‍তে পারবেন। তবে এজন্য, আপনার ফোনটিকে অবশ্যই রুট করতে হবে। রুট করা না থাকলে এই App টির সব ফিচার আপনি ব্যবহার করতে পারবেন না।

2. Lucky Patcher

প্লে-স্টোর থেকে ব্যান হওয়া একটা এপ। তবে চিন্তা করবেন না। এটি নিরাপদ একটা এপ। এই App টির মাধ্যমে আপনি গেম হ্যাক করে সবকিছু আনলিমিটেড, এড রিমুভ, এপ এর লাইসেন্স রিমুভ করতে পারবেন। এর ফলে কোন গেম বা App এর মোড আলাদা করে ডাউনলোড করতে হবে না।

1. Termux

অনেক-অনেক কিছু করা যায় এই এপ দিয়ে। যা আমি বলেও শেষ করতে পারব না। Burt fource attack, Hash tag crack, sms boom, call boom Facebook id hack আরো অনেক কিছু করতে পারবেন এই App টির মাধ্যমে।

Best 5 tools app for [email protected] 2019 in BANGLA ।। হ্যাকিং এর জন্য ৫টি বেস্ট টুলস এ্যাপ Video

ভিডিওটি প্লে করে করে এই এ্যপগুলো সম্পর্কে আরো তথ্য জেনে নিন –



আজ এই পর্যন্তই। ভালো থাকুন সুস্থ থাকুন। পোস্টি কেমন লাগল তা জানাতে কমেন্ট করুন আর কী ধরনের টিউন আমাদের কাছ থেকে পেতে চান তাও কমেন্টের মাধ্যমে জানাতে পারেন এবং পোস্টটি শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে। এই ধরনের আরো অনেক টিউন পেতে ভিজিট করুন আমার সাইটে এবং সাবস্ক্রাইব করুন আমার ইউটিউব চ্যানেলকে –

6 thoughts on "৫ টি টুলস এ্যন্ড্রয়েড এ্যাপ যেগুলো আপনি হ্যাকিং এর হাতিয়ার হিসাবে ব্যবহার করতে পারেন"

  1. FAIHAD Contributor says:
    Nice Post
    1. Lucifa Lucifa Expert Author Post Creator says:
      Thanks bro
  2. SOJIB MiA SOJIB MiA Contributor says:
    খুব সুন্দর পোস্ট
    1. Lucifa Lucifa Expert Author Post Creator says:
      thanks vai
  3. Tara miah Tara miah Contributor says:
    Vai termux shekhar moto ki kuno boi ache
    1. Lucifa Lucifa Expert Author Post Creator says:
      Android app ase.play store e paben

Leave a Reply