ট্রিকবিডিতে আমিই প্রথম যে ইমেইল স্পুফিং এবং গুগল এনালেটিক্স সেইফ ট্রাফিক এর মত গভীর এবং স্পেশাল টপিকের টিউন আনি। হ্যা এটা সত্যি অনেক সাড়া পেয়েছি আবার অনেকে আমার সাথে আলাপ করেছে এর ব্যাপারে এবং খুব ভালো রেস্পন্স দিয়েছি এই ব্যাপারে।

কারন হলো এই দুটি টপিক কাজে লাগিয়ে যেকোনো ব্লগার তার ব্লগিং এর শুরুটা বেশ শক্তিশালী ভাবেই করতে পারে।কিভাবে তা নাহয় এখন নাই বা বললাম।

কিন্তু দেখা গেল আমি আগের পোস্ট গুলো করার সাথে সাথে আমার প্রথম সার্ভার ডাউন হয়।পরে এর সমস্যা সবাধান করে যখন সবাইকে সব নতুন রূপে দিলাম কিছুদিন পরই আসে বড় বিপত্তি।কিছু ভালো মানুষ ২৩+ রিপোর্ট করে আমার হোস্টিংং এ আমার সাইট নিয়ে।এতে করে আমার আগের স্ক্রিপ্ট এর মেইল এখন স্পাম ফোল্ডারে চলে যায় সাথে সাইটও ডিজেবল করে দিয়েছে।

যদিও এখন আমি আরেকটি স্ক্রিপ্ট বানিয়েছি যা দিয়ে আলহামদুলিল্লাহ মেইল ঠিকঠাক যাচ্ছে।সেটাও খুব ট্রিকবিডিতে সেয়ার করব।

ঠিক একই ভাবে আমার বানানো এনালেটিক্স সেইফ বটের ও সেইম অবস্থা করেছে কিছু হিংসাকারী।তাই তাদের মুখে ছাই দিতে এবং ফেইসবুকে অনেকের রিকোয়েস্টে আজ ট্রাফিক জেনারেটর টা সেয়ার করব।

এখন যেই অ্যাপ বানিয়েছি সেটা দিয়ে কাস্টোম ডোমেইন থেকে backlink হিসাবে ভিজিটর নিতে পারবেন। কিন্তু এইবার এর টায় ভিজিটর নেবার জন্য সময় বেশি খরচ করতে হবে।এতে করে সেশন টাইম বাড়বে এবং আপনার সাইটের রেংক অনেকটা উন্নতি হবে।

অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

এবার অ্যাপটি চালু করুন এবং এখানে দেখতে পাবেন একটি URL বক্স।এখানে আপনার সাইটের লিং দিবেন।কিন্তু তার আগে সেটিং চিহ্নতে ক্লিক করে সেটিং এ যাবেন।যেয়ে এবং কোন সাইট থেকে ব্যাক লিংক হিসাবে ভিজিটর নিবেন তা সিলেক্ট করবেন।

এবার নিচের অপশনে যেয়ে দিবেন কত সেকেন্ড পরপর ভিজিটর নিবেন তা দিবেন।এখানে ১০০০ মানে ১ সেকেন্ড।সেই হিসাবে দিবেন।

এবার বেক প্রেস করে হোম এ আসবেন।এবং আপনার সাইটের url দিবেন।

এবং boost traffic এ ক্লিক করুন।সাথে সাথে আপনার সাইটে ট্রাফিক চলে যাবে।এতে সময় বেশি লাগবে।তবে যা পাবেন তা একদম খাসা মাল।

কেউ এটা এডসেন্স পাবার পর ব্যবহার করবেন না।কিন্তু এডসেন্স পাবার জন্য এটা ব্যবহার করতে পারেন।এতে করে এডসেন্স এর ভিজিটর রিকোয়ারমেন্ট পূরণ হবে।
অতি লোভে তাতি নষ্ট।তাই বলে রাখি দিনে ২০০ এর বেশি ভিজিটর নেবেন না।কারন আপাদত ২০০ IP বসানো আছে host এ

Contact on Facebook

7 thoughts on "ইমেইল স্পুফিং এবং এনালেটিকক্স সেইফ ট্রাফিক জেনারেটরের আপডেট নিয়ে নিন।"

  1. Zox Loop #n0t f0UnD Author says:
    ধন্যবাদ ভাই।অনেক দরকার ছিল।আর রিকোয়েস্ট রাখায় ধন্যবাদ
  2. suhag Rana suhag Rana Author says:
    এ ধরনের সাইট মেক করতে যে স্ক্রিপ্ট লাগে সেটা কি দিতে পারবেন?
    1. Rayhan Hosen Refat Rayhan Hosen Refat Author Post Creator says:
      sorry bro.script gula paid.
      but trickbd te ami site baniye share dibo.use korte parben. no problem.

Leave a Reply