আল্লাহর যে খাস নাম এর আমলের মাধ্যমে ২-৩ ইঞ্চি লম্বা হওয়া যায়!

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

প্রিয় ভাই ও বোনেরা আশা করছি আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছি আলহামদুলিল্লাহ।


বরাবরের মতই আমি আজকে আপনাদের মাঝে আরো একটি দোয়া নিয়ে হাজির হয়েছি। এই দোয়াটি যদি আপনি নিয়মিত পাঠ করতে থাকেন তাহলে ইনশাআল্লাহ আল্লাহর রহমতে আপনি 2 থেকে 3 ইঞ্চি লম্বা হয়ে যাবেন শুধুমাত্র আল্লাহর একটি নাম পড়ার কারণে।

এক্সাইটেড রাইট? তো আর দেরি কিসের চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

মানুষ কেন লম্বা হতে চায়? 


এখানে অনেকে অনেক রকম মতামত দিবেন তবে অধিকাংশ মানুষই যে কারণে লম্বা হতে চায় সেটা হচ্ছে চাকরি না পাওয়া।

আমার পার্সোনাল লাইফে আমি এমন অনেক ভাইকে দেখেছি যারা অনেক ভালো সার্টিফিকেট ডিগ্রি নিয়েও শুধুমাত্র বেটে হওয়ার কারণে ভালো কোন কোম্পানিতে তাদের চাকরি হয়নি। আমি তো দেখেছি শুধুমাত্র হাতেগোনা কয়েকজন এরকম হাজারো অনেক মানুষ আছে যারা লম্বা না হওয়ার জন্য কোয়ালিফিকেশন আছে কিন্তু চাকরি পাচ্ছে না।

তো সেই সব ভাইদের কথা চিন্তা করেই আজকের এই পোস্টটি এই দোয়াটি আপনাদের কাছে শেয়ার করেছি যাতে আপনারা জানতে পারেন যদি পিঠে হয়ে থাকেন তাহলে কীভাবে আল্লাহতালার কাছে চেয়ে বা আল্লাহতালার একটি খাস নাম পড়ে আপনি খুব দ্রুত লম্বা হতে পারেন।


তবে এই আমলটি শুধু ছেলেদের জন্য নয় এর পাশাপাশি এই আমলগুলো বেটে মেয়েরাও করতে পারবেন।

অনেক সময় মেয়েদের ক্ষেত্রে দেখা যায় বেটে হওয়ার কারণে বা লম্বা না হওয়ার কারণে তাদের বিয়ে হচ্ছে না। তো এই সকল সমস্যায় যারা ভুগছেন যারা লম্বা হতে পারছেন না কিন্তু অনেক চেষ্টা করছেন তারা যদি এই আমলটি নিয়মিত করেন ইনশাল্লাহ এতে যদি আপনার মঙ্গল থাকে তাহলে অবশ্যই আল্লাহ তাআলা আপনাকে সেটি দান করবেন।

কেননা একমাত্র আল্লাহ তাআলাই জানেন আমাদের জন্য কোনটা ভাল আর কোনটা খারাপ। তাই এই আমল করার পাশাপাশি ধৈর্যহারা হবেন না। ধৈর্য ধরে আল্লাহতালার কাছে চাইতে থাকুন ইনশাআল্লাহ আল্লাহ তাআলা আপনার দোয়া কবুল করবেন।

বিশেষ দ্রষ্টব্য 

আপনার যদি মনে সামান্যতম সন্দেহ থাকে যে এই আমলটি করলে কাজ হবে নাকি হবেনা, আল্লাহ দোয়া কবুল করবে না কি করবে না, এর সত্যতা কতটুকু – এরকম যদি প্রশ্ন মনের ভিতর থেকে থাকে তাহলে কিন্তু কোনদিনও আপনার দোয়া আল্লাহ তা’আলার কাছে কবুল হবেনা। দোয়া কবুল হওয়ার প্রথম শর্ত হচ্ছে বিশ্বাস আপনাকে আগে অবশ্যই মনেপ্রাণে বিশ্বাস করতে হবে আর আস্থা রাখতে হবে যে আল্লাহ তা’আলা অবশ্যই দোয়া কবুল করবেন তাহলেই একমাত্র আপনার দোয়া কবুল হবে ইনশাআল্লাহ।

কি দোয়া করবেন এবং কখন কখন পড়বেন: 

আল্লাহ তাআলার 99 টি গুণবাচক নামের মধ্যে একটি নাম হচ্ছে ইয়া সামিউ। আমি আবারও বলছি ইয়া সামিউ।

আল্লাহতালার এই গুণবাচক নাম টি আপনি তিন বেলা খাওয়ার সময় মানে সকাল দুপুর এবং রাতে খাবার সময় আল্লাহতালার এই খাস নামটি পাঠ করবেন তারপর বিসমিল্লাহ বলে খাওয়া শুরু করবেন এই নামটির অর্থ হচ্ছে সর্বশ্রোতা। মানে আপনি এমন এক মহান সত্তার কাছে চাইছেন যে সর্বশ্রোতা সর্বদ্রষ্টা সকল জ্ঞানের অধিকারী এবং সমস্ত জাহানের সৃষ্টিকারী মহান আল্লাহ।

রাতে খাবার আগে দুরুদ শরীফ পাঠ করে 100 বার আল্লাহতালার এই খাস নামটি পাঠ করে খাবার শুরু করবেন এবং খাবার পরে আবার দুরুদ শরীফ পড়ে একশোবার আল্লাহর খাস নামটি পাঠ করবেন।

ইনশাআল্লাহ আল্লাহ তাআলা আপনার দোয়া কবুল করবেন।

তাছাড়া আল্লাহর সাহায্য চাওয়ার পাশাপাশি আপনি কথিপয় এই কাজগুলো করে দেখতে পারেন: 


(কেননা যে কোন কিছু পাবার জন্য চেষ্টা করে এবং আল্লাহ তালার কাছে সাহায্য চাই আল্লাহতালা সেই ব্যক্তিকে সবচাইতে বেশি ভালবাসেন এবং তাকে সেই কাঙ্খিত জিনিসটি দান করেন)

১. দুধ পান আপনাকে লম্বা হওয়ায় অনেক সাহায্য করবে কারণ ক্যালসিয়াম আপনার শরীররের হাড় এর বৃদ্ধি ঘটায়, আরেকটা বেপার যা আমাদের দেশে নেই সেটা হল আমেরিকায় তাদের গরু মধ্যে বিভিন্ন হরমোন ইনজেকশন দেওয়া হয় যার মাধ্যমে – হরমোনের মাত্রা বৃদ্ধি হয়, এবং সেই প্রকিয়াজাতকরন দুধ হয় সাধারণ দুধ এর বিকল্প।

২. নিয়মিত কিছু নির্দিষ্ট ব্যায়াম (ওজন উদ্ধরণ) হরমোন (HGH) বৃদ্ধি করে। এটি বৃদ্ধি সংক্রান্ত হরমোনের মাত্রা আরও উন্নত করার জন্য বহুল পরিচিত এবং পদ্ধতি খুবই কার্যকর. আর অতিরিক্ত পেশী আপনাকে আরো সাহয্য করবে আকর্ষণীয় চেহারার অধিকারী হতে।

৩. তীব্র sprinting ব্যায়াম মানব বৃদ্ধির হরমোনে একটি বিস্ফোরণ ঘটায় এছাড়াও আপনার হরমোনকে আরও উন্নত করে। আসলে, যে কোনো কঠিন শারীরিক ব্যায়াম আপনাকে লম্বা হতে সাহায্য করবে। তবে অবশ্যই সেটা ২১বছর বয়স হওয়ার পর।

৪. Niacin supplementation : Niacin একটি প্রাকৃতিক ভিটামিন নামক ভিটামিন B3. একটি গবেষণা থেকে জানা যায়, ৫০০গ্রাম নিয়াসিন নেওয়া মানুষের থেকে সাধারণ মানুষের বৃদ্ধি কম ঘটে।

৫.মানসিক চাপ কমানঃ স্ট্রেস বা মানসিক চাপ যা হচ্ছে আপনার লম্বা বৃদ্ধি হওয়ার ক্ষেত্রে একটি বাঁধা। যাতে আপনার হরমোনের মাত্রা কমে যায় এবং করটিসল উত্পাদিত হয়। ভিটামিন C সম্পূরকসমূহ যা করটিসল কমাতে জোর সহায়তা করে।

৬. ঘুমঃ কমপক্ষে ৮ ঘন্টা ঘমানো । এটি সবচেয়ে সহজ এবং অনেক কার্যকরী উপায়। সঠিক এবং সুন্দর ভাবে ঘোমানো আপনার দেহের স্বাভাবিক বৃদ্ধি মাত্রা আরো বাড়িয়ে তোলে।




8 thoughts on "আল্লাহর যে খাস নাম এর আমলের মাধ্যমে ২-৩ ইঞ্চি লম্বা হওয়া যায়!"

  1. tanvirtheboss Subscriber says:
    হাস্যকর পোস্ট
    1. Mi Akhil Contributor says:
      Pagul der kache eta hassokor lagei…
    2. tanvirtheboss Subscriber says:
      তোমার দুয়াতে এত কাজ হয় তা আবার নীচে খাওয়ার কথা লিখছো কেন ?? খাবার খেয়ে এমনিতেই কাজ হবে আর নাম হবে দুয়ার । পাগলের দলের সর্দার তুমি নিজে ।
    3. tanvirtheboss Subscriber says:
      তোমার দুয়াতে এত কাজ হয় তা আবার নীচে খাওয়ার কথা লিখছো কেন ?? খাবার খেয়ে এমনিতেই কাজ হবে আর নাম হবে দুয়ার । pagul dol er সর্দার তুমি নিজে ।
    1. Tahmid Rashidin Contributor says:
      আহারে শেষ পর্যন্ত বোকাচোদা মূতি পূজারীদের কাছ থেকে হাহা পাইতে হইলে।
  2. tanvirtheboss Subscriber says:
    তোমার দুয়াতে এত কাজ হয় তা আবার নীচে খাওয়ার কথা লিখছো কেন ?? খাবার খেয়ে এমনিতেই কাজ হবে আর নাম হবে দুয়ার । pagol dol er সর্দার তুমি নিজে ।

Leave a Reply