আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

বাংলাদেশে অশ্লীলতা ভয়ঙ্কর ভাবে বাড়ছে

পাপের কারণে আসমান থেকে আল্লাহ তায়ালার গজব পাঠিয়ে থাকেন। এমন বহু জাতিকে আল্লাহ তাআলা ধ্বংস করে দিয়েছেন দুই কারণে বাংলাদেশে নেমে আসতে পারে আল্লাহর গজব। কি সেই কারণ জানাবো এই আর্টিকেলে। তাই আর কথা না বাড়িয়ে মূল আলোচনা শুরু করা যাক

১. বিশ্ববিদ্যালয়কে বলা হয় মানুষ গড়ার প্রতিষঠান। বিশেষ করে পাবলিক বিশ্ববিদ্যালয়ে সাধারণত মেধাবী ছাত্র-ছাত্রী গুলোই জায়গা করে নিয়ে থাকে। এখান থেকে কুড়িয়ে পাওয়া জ্ঞান ভবিষ্যতে সমাজ ও দেশ গড়ার অংশ হবে সেই সাথে ক্যারিয়ার ও সমৃদ্ধি হবে সাধারণত এমনটাই হওয়ার কথা। অথচ এখন দেশের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ গুলোতে Rag Day নামে চলে অশ্লীলতা। শুধুমাত্র অশ্লীলতা বললেও ভুল হবে বলে চূড়ান্ত পর্যায়ের অশ্লীলতাকে প্রমোট করা হয় এই Rag Day নামে।

অতিসম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হয়ে গেল Rag Day আসলে এটা কি আদৌ Rag Day ছিল নাকি অশ্লীল যাত্রাপালা ছিল। সেটা বোঝা মুশকিল যুবক-যুবতীদের চরিত্র একেবারে ধ্বংস করা সবকিছুই ছিল এই অনুষ্ঠানে। অথচ কদিন পর পর এক শ্রেণীর মানুষেরা সবক দিয়ে থাকেন যে পোশাক কখনো ধর্ষণ করাতে বাধ্য করে না মানসিকতার পরিবর্তন করাটা জরুরী। আপাতদৃষ্টিতে এই কথার সাথে একমত আমিও। তবে মনস্তাত্ত্বিক একটি বিষয় আড়াল করলে চলবেনা।

আচ্ছা একটি নারী যদি অর্ধনগ্ন পোশাক পড়ে যুবকদের সম্মুখে নিজের শরীরকে প্রেজেন্ট করে তাহলে কিভাবে মানসিকভাবে যুবকেরা ঠিক থাকবে। একমাত্র আসমানের ফেরেশতা ও যারা শারীরিকভাবে অসুস্থ তারাই কেবল এখানে মানসিকতা ঠিক রাখতে পারবে অন্যরা পারবে না। কারণ উভয়ই শারীরিক কোনো চাহিদা নেই। অশ্লীলতার প্রচার এর সকল আঞ্জাম দিয়ে যদি বলা হয় মানসিকতার পরিবর্তন দরকার তাহলে বিষয়টি এমন দাঁড়ায় যে চোরকে চুরি করতে বলে গৃহস্থালিকে সজাগ থাকতে বলা।

তাই বলা চলে অশ্লীলতা বন্ধ করতে মানসিকতা ও মার্জিত পোশাক উভয়ই দরকার। তাছাড়া মুখরোচক বুলি ছুড়ে দিন শেষে কোন লাভই হবে না। তবে চিন্তার বিষয় হচ্ছে মানুষ গড়ার প্রতিষ্ঠানগুলো থেকে যদি এমন Rag Day বা বিভিন্ন প্রোগ্রামের নামে অশ্লীলতা ছড়াতে থাকে তাহলে এ জাতির কপালে চরম দুর্ভোগ অপেক্ষা করছে। দিনে দিনে অশ্লীলতাকে আর অশ্লীলতা মনে হবেনা মনে হবে অতি সাধারন বিষয় আর তখনই আসমানী গজব এ নিপতিত হতে হবে।

২. কোথাকার কোন এক নষ্ট-ভ্রষ্টরা মহিলা আমাদের দেশে এসেছে তা নিয়ে মাতামাতি শেষ নেই মনে হচ্ছে কি দারুন আনন্দের বিষয় বাহারি ক্যাপশনের ছবি আবার নিজের টাইমলাইনে শেয়ার দিচ্ছে ভাবা যায় এগুলো বিবেকের কতটা অধঃপতন হলে পৃথিবীর সবচেয়ে নিকৃষ্ট মহিলাকে এভাবে প্রমোট করা হয়। আপনি বলতে পারেন ভাই আমি জাস্ট মজা করেছি। ভাই আপনার চোখে যেটা নিতান্তই হাসি-তামাশার বিষয় মহান আল্লাহ তাআলার নিকট সেটাই অশ্লীলতা।

যদি আল্লাহ তাআলার সংজ্ঞায় সংজ্ঞায়িত করা অশ্লীলতাকে আপনার কাছে হাসি-তামাশা মনে হয় তাহলে আপনাকে বলব আপনি অন্তরের চিকিৎসা নিন। আপনার অন্তর পচে গেছে আর তা থেকে দুর্গন্ধ বের হচ্ছে যা আপনার নাক পর্যন্ত পৌঁছাচ্ছে না। যদি চিকিৎসা না নেন তাহলে দিনে দিনে এই কাজগুলো আপনার কাছে শোভনীয় হয়ে উঠবে আর ভালো কাজগুলো নিতান্তই তামাশার বিষয়বস্তু মনে হবে। যখন কেউ চোখে আংগুল দিয়ে এগুলো দেখিয়ে দেবে আপনার কাছে তা অস্বস্তি মনে হবে।

মনে মনে বলবেন আরে এত জ্ঞান দেয় কেন কিন্তু আপনি বুঝতে ব্যর্থ যে সেই আপনার প্রকৃত বন্ধু। আর যদি এগুলো কখনোই বন্দ না করেন খুব দ্রুতই আল্লাহ তাআলার কঠিন আযাবের পড়ে যাবেন। কারণ আমার রব বলেছেন নিশ্চয়ই যারা এটা পছন্দ করে যে মুমিনদের মধ্যে অশ্লীলতা ছড়িয়ে পড়ুক তাদের জন্য দুনিয়া ও আখিরাতে রয়েছে যন্ত্রণাদায়ক আযাব আর আল্লাহ জানেন এবং তোমরা জানো না। (সূরা নূর আয়াত ১৯)

এখন এই আজব বিভিন্ন রকম হতে পারে আপনার মনের প্রশান্তি কেড়ে নেওয়া হতে পারে। আপনাকে সবসময় ডিপ্রেশনে থাকতে হতে পারে। ইবাদত থেকে মন উঠে যেতে পারে। খারাপ কাজগুলো আপনার কাছে আকর্ষণীয় হতে পারে। রাতের ঘুম কেড়ে নেয়া হতে পারে সর্বোপরি বেইমান অবস্থায় আপনার মৃত্যু হতে পারে। এগুলো তো দুনিয়ার শাস্তি আর স্থায়ী পরকালে গিয়ে তো আরো ভয়াবহ আযাব অপেক্ষা করছে। এর আগে বিশ্ব বিখ্যাত ইসলামিক স্কলার ডক্টর জাকির নায়েক বাংলাদেশে আসতে চেয়েছিলাম কিন্তু তাকে আসতে দেয়া হয়নি অথচ নষ্ট মহিলা সানি লিওনিকে ঠিকি আসতে দেয়া হয়েছে।

বলা হয়েছিল আসতে দেয়া হবে না তবুও তিনি এসেছেন। ইসলামিক সব বিষয়ে সংকৃন্ন করে অশ্লীলতার সয়লাব ঘটিয়ে গজবকে যেন স্বাগত জানাচ্ছে কিছু মানুষ। তাই আসুন সকল প্রকার অশ্লীলতাকে না বলি কোন প্রকার অশ্লীল ছবি পোস্ট ফেসবুকে শেয়ার করবো না এমনকি রসিকতা করেও না। এভাবে চলতে থাকুন একদিকে মানসিকভাবে যেমন শান্তি শান্তি ভাব চলে আসবে অন্যদিকে আল্লাহ তাআলার নিকট আপনি হয়ে যাবেন একজন প্রিয় মানুষ।

আর আল্লাহ তাআলার কাছে কেউ যদি প্রিয় হয়ে যায় অাসমানের ফেরেশতা ও জমিনের মানুষের কাছেও আল্লাহ তাকে প্রিয় করে দেয়। যা আমাদের সবসময় চাওয়ার থাকে। চলুন না এখন থেকে পণ করি আল্লাহ তাআলা আমাদের সকলকে এই পাপ থেকে হেফাজত করুক আমিন। প্রিয় দ্বীনি ভাই ও বোনেরা এ নষ্ট মহিলা সানি-লিওনকে-কি দেশে ঢুকতে দেয়া উচিত হয়েছে আপনি কি মনে করেন জানিয়ে দিন আমাদের কমেন্ট বক্সে।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

25 thoughts on "বাংলাদেশে অশ্লীলতা ভয়ঙ্কর ভাবে বাড়ছে। দেখুন এই ২ নিকৃষ্ট অশ্লীলতার কারণে গজব নেমে আসবে।"

  1. MD FAYSAL Contributor says:
    হুমম মানুষগুেলো দিন দিন খারাপের দিকেই যাচ্ছে
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      👍
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      👍
  2. Sajid Blue Author says:
    এখন নিজেকে ঠিক রাখাটাই বড় চ্যালেঞ্জ
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      হুম
  3. Tushar Ahmed Author says:
    Allah amader shothikk pothe cholaar toufikk din.
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      আমিন
  4. MD. Fahim Contributor says:
    অবাক করার মতো ঘটনা এইসব বিষয় নিয়ে সোসাল মিডিয়ায় পোস্ট করলে এতক্ষণে আইডি হাওয়া হয়ে যেত.., যাই হোক কথাগুলি চরম সত্যি…
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ধন্যবাদ 🥰
  5. Redwan Ahmed Sawkhin Author says:
    বাস্তবসম্মত পোস্ট
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ধন্যবাদ 🥰
  6. amzad2580 Contributor says:
    ১০০% সত্যি কথা
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ধন্যবাদ 🥰
  7. Md Samiul Islam Contributor says:
    আগামী ৩১ মার্চ ঢাকায় মহা সমাবেশ দল মত নির্বিশেষে এ সমাজকে ঠিক রাখতে যোগ দিয়ে সফল করুন।
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      👍
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ধন্যবাদ 🥰
  8. SHUHANUR RAHMAN Contributor says:
    Impressive Content 😍
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ধন্যবাদ 🥰
  9. aryan.007 Contributor says:
    আমি ফেসবুকে ভিডিও গুলো দেখেছি একেবারে অশ্রীল যৌনো সুরসুরি
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      হুম
  10. shamim279137 Contributor says:
    Valo chilo❤️🥰
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ধন্যবাদ 🥰

Leave a Reply