আসসালামু আলাইকুম সুপ্রিয় ট্রিকবিডিবাসী সবাইকে আবার ও স্বাগতম আমার পোস্ট এ। রমজানুল মোবারক। দেরি না করে শুরু করছি আজকের পোস্ট।

আমাদের সকলের শিক্ষাজীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় হল এইচএসসি এর সময়। এটি অনেক কিছু নির্ভর করে আমাদের ব্যক্তিগত জীবনে। প্রতি বছরের ন্যায় এবারও এইচএসসিও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে বাংলাদেশ।

আজ দুপুরে এইচএসসি এবং সমমানের পরীক্ষার রুটিন প্রকাশিত করেছে বাংলাদেশ শিক্ষা বোর্ড। ২০২৩ সালে করোনা মহামারীর কারণে এইচএসসি ও সমমানের পরীক্ষা সংক্ষিপ্ত সিলেবাস অনুষ্ঠিত হয়েছিল। কিন্তু এবার পূর্ণ সিলেবাস অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

এবারও লাখ লাখ শিক্ষার্থী দেশের আনাচে-কানাচে থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করছে। অনেকেই রুটি ন প্রকাশিত হওয়ার পরে খুঁজে পাচ্ছে না, তাদের জন্য আমি সরাসরি গুগল ড্রাইভ লিংক নিয়ে আসলাম এখান থেকে সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন আপনার কাঙ্খিত এইচএসসির রুটিন।

রুটিন ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

পরীক্ষা শুরু হতে এখনো যথেষ্ট সময় রয়েছে আমার পরামর্শ থাকবে সবাই মন দিয়ে পড়াশোনা করুন, নিজের মেধাকে কাজে লাগান চেষ্টা করুন অবশ্যই ভালো কিছু রয়েছে আপনার জন্য। তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে মূল্যবান সময় দিয়ে পড়ার জন্য।

Trickbd এর সাথেই থাকুন নিত্য নতুন সকল তথ্য সবার আগে হাতে পাওয়ার জন্য। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডি এর সাথেই থাকবেন।

আমার ছোট্ট একটা ওয়েবসাইট রয়েছে।
ভিজিট করে দেখে আসতে পারেন আমার ওয়েবসাইটটি এখানে থেকে

যেকোনো প্রয়োজনে আমাকে পাবেন আমার ফেসবুকে এখানে👈👈

Leave a Reply