পরীক্ষা ছাড়াই এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের ফল প্রকাশিত হয়েছে। ফলে অসন্তুষ্ট হলে শিক্ষার্থীরা তা চ্যালেঞ্জ করার সুযোগ পাবেন। এসএমএসের মাধ্যমে শিক্ষার্থীদের ফল রিভিউয়ের আবেদন করতে পারবে। আগামীকাল ৩১ জানুয়ারি থেকে এসএমএসের মাধ্যমে রিভিউ আবেদন গ্রহণ শুরু হবে। আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে

শিক্ষার্থীরা ফল রিভিউ এর জন্য ১২৫ টাকা ফি দিতে হবে।

শুধুমাত্র টেলিটক সিম থেকেই ফল রিভিউয়ের আবেদন করা যাবে। প্রথমে মোবাইলের মেসেজ অপশনে গিয়ে REV লিখে স্পেস দিয়ে বোর্ডের নামের প্রথম তিনটি অক্ষর লিখতে হবে। এরপর স্পেস দিয়ে রোল লিখে ১৬২২২ নম্বরে এসএমএস করতে হবে।

মেসেজ সেন্ড হলে টেলিটক থেকে পিন নম্বরসহ একটি এসএমএস আসবে। পিন নম্বরটি সংগ্রহ করতে হবে। এরপর আবারও মেসেজ অপশনে REV লিখে স্পেস দিয়ে YES লিখে স্পেস দিয়ে ‘পিন নম্বর’ লিখে স্পেস দিয়ে নিজস্ব মোবাইল নম্বর (যেকোন অপারেটরের) লিখে ১৬২২২ নম্বরে এসএমএস করতে হবে।

এইচএসসি ও সমমানের ফল রিভিউয়ের আবেদন করতে শিক্ষার্থীদের ১২৫ টাকা ফি দিতে হবে। কোন আবেদন ম্যানুয়ালি নেয়া হবে না বলে দিয়া হবে।

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

Airtel সিমে ফ্রি ১জিবি নিয়ে নিন।

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন এবং সাথে থাকছে প্রতি রেফারে ১জিবি ডাটা বোনান।

টেকনিক্যাল বিষয়ে বা যে কোনো সিমের অফার জানতে এখানে ক্লিক করুন

ধন্যবাদ

4 thoughts on "২০২০ এর এইচএসসির ফল ‘রিভিউ’ করবেন কি ভাবে জেনে নিন।"

  1. Rakib hasan1 Contributor says:
    ধন্যবাদ ভাইয়া।
    1. Uzzal Mahamud Author Post Creator says:
      Welcome
  2. Ashim Contributor says:
    “কোনো আবেদন ম্যানুয়ালি নেওয়া হবে না” – এটা দ্বারা ঠিক কি বোঝানো হয়েছে? একটু বুঝিয়ে দিবেন কেউ?
  3. Naim Islam Contributor says:
    ভাই hsc 2021 এর শর্ট সিলেবাস কবে দিবে?

Leave a Reply