বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামুয়ালাইকুম , বন্ধুগণ , আশা করি ভালো আছেন আপনারা সবাই , !

আলহামদুলিল্লাহ আল্লাহ তায়ালা আমাকেও ভালো রেখেছেণ ।

আমি জানিনা আমার এই পোষ্ট এর জন্য এডমিন আমার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিবে কিনা ।

প্রিয় ভাই ও বোনেরা , আজকের পোষ্ট টি তাদের জন্য যারা ইসলাম প্রিয় যেসব ভাই  ও  বোনেরা আছেন তাদের জন্যই আজকের এই পোষ্ট ।
আমি দীর্ঘদিন যাবত , দেখে আসছি , তথাকথিত , বিবর্তনবাদী তথাকথিত  মুক্তচিন্তা ধারি নাস্তিকদের ইসলামবিদ্বেশীদের প্রচারণা । কেও গোপনে কেও , সরাসারি , এরকম অনেক নাস্তিক আছে যারা গোপনে অথবা প্রকাশ্যে ইসলামবিদ্বেশী করে নিজের জীবন কে পরিচালনা করে ।

তারা আমাদের বিশ্ব নবী আখেরি জামানার পয়গম্বর তাজিদারে মদিনা , সারওয়ারে কায়েনাত , সরদারে দো জাহা.. জনাবে মুহাম্মাদ সা: কে নিয়ে বিভিন্ন বাজে মন্তব্য করে ।

এবং তথাকথিত , হিন্দুত্ববাদি ‍মুসলমানদের বিরুদ্ধে জেগে উঠেছে মুসলমানদের নির্মূল করার জন্য । খিষ্টানরা চায় , মুসলমানদের ঈসায়ী ধর্মে রূপান্তর করে , ইসলামকে চূর্ণ বিচূর্ণ করে দিতে , ! কিন্তু আল্লাহ জাল্লাহ শানুহ , তিনি ওপেন চ্যালেন্জ ছুড়ে দিয়েছেন , তিনি বলছেন ,

, ওরা চায় মুখের ফু দিয়ে কোরআন শরিফের আলো কে নিভিয়ে দিতে , কিন্তু আল্লাহ তায়ালা তার দ্বীন ওপেন করে কাফির মুশরিকদের বাধা চূর্ণ বিচূর্ণ করে উতখাত করবেন । {ব্যখ্যামূলক অর্থ}

আল্লাহ তায়ালা তার ওয়াদা করেছেন , তিনি তার দ্বীন কে বিজয়ি দান করবেন , ! প্রিয় বন্ধুগণ , আমরা যদি দ্বীনের জন্য কাজ না করি , তাতে কি হবে ? কিছুই হবেনা , আপনার আমার মত , হাজারো মানুষ বের হবে , যারা নাস্তিকদের দাতভাঙ্গা জবাব দিতে পারবে ।

ভারতের বুকে ডক্টর জাকির নায়েক কথা বলেছে  ! কি হয়েছে তাতে ? যদি সে না বলতো , আল্লাহ তায়ালা কি কাওকে পাঠাতো না ??? কাওকে না কাওকে অবশ্যই পাঠাইতেন ।

আসুন নাস্তিকদের সাথে ডিবেইট করি , এবং তাদের  নোংরা মুখোশ গোটা জাতির সামনে তুলে ধরি । আমরা যুক্তিতর্ক দিয়ে , তাদের অভিযোগ খন্ডন করবো , তাদের সাথে ডিবেইট করবো এবং তাদের সমস্ত অভিযোগের দাতভাঙ্গা জবাব দিবো ।  আর যাই হোক আমাদের সন্তানদের আমরা নাস্তিক হতে দিবোনা , ! তথাকথিত পশ্চিমা সম্ভব্যতার , বান্দরবাদি শিক্ষা পেয়ে দারুউইনের লিখা বই পরে , আমাদের কে বানানো হচ্ছে বান্দরের/বাদরের জাত ! এইটা সরাসরি কোরআন এবং হাদিসের ‍বিরুদ্ধে অবস্থান রাখে ।

তবে , আমরা কক্ষনোও বিজ্ঞানের বিরুধীতা করিনা , আজও করবো না , ! আমরা ভুল observation এর বিরুধীতা করি । যুক্তি তর্ক দিয়ে দারুউইনের মতবাদ কে খন্ডন করে প্রমান করবো , আমরা বান্দর নই আমরা মানুষ ।

 

প্রিয় ভাইসব , যদি সম্ভব হয় , আমাদের সাথে সময় দিতে পারেন ! যদি আগামী প্রজন্মকে বাচাতে চান , এখনই সজাগ হন । তারা খুব খুশি হত , যদি আফগান স্ট্যাইলে আমাদের কে সাইজ করতে পারতো । তারা খুব খুশি হত , যদি , তাতারিদের চেঙ্গিস খা এর মত , শক্তি প্রতিষ্ঠা করতে পারতো ।

কিন্তু তারা জানেনা , তাতারিদের জামানায় , যেমন চেঙ্গিস খা , হালাকু খা , কাবতুগার জন্ম হয়েছিলো , ঠিক তেমনই সেই জামানায় ,ইতিহাসের নিকৃষ্ট ঝুট , বাটপার , ডাকাত- তাতারিদের  , বিরুদ্ধে , সংগ্রাম করার জন্য আল্লাহ পাক তার গোলাম , সাঈফুদ্দিন কুতুয রহ: কে মিশরের সিংহাসনে বসিয়ে দিয়েছিলেন ।

সাঈফুদ্দিন কুতুয রহ: যখন , ক্ষমতায় আসলেন , সেই জমানার শ্রেষ্ট আলেম , ইজ ইবনে আব্দুস সালাম , এর ফতোয়ার মাদ্ধ্যম্যে মন্ত্রি থেকে সমস্ত স্তরের সরকারি কর্মকর্তাদের শুধুমাত্র একটি ঢাল আর তরবারি ব্যতিত সমস্ত সমপত্তি উতসর্গ করে দেন , জিহাদের জন্য ।

কুতুয রহ: এর কাছে তাতারিদের ২ জন , দূত কে পাঠানো হলো , সাঈফুদ্দিন কুতুয রহ: এর সামনে দাড়িয়ে তাতারিদের দূত ভয়প্রদর্শন করার জন্য চিঠি পরছিলো । ততকালিন সেই চিঠি পাঠিয়েছিলো , সেই জামানার শ্রেষ্ট জালেম , তাতারিদের খলিফা কাবতুগা ।

সেই সময় , বাগদাদে রক্তের বন্য বইয়ে দেয় এই তাতারিরা । এই তাতারিরায় ,মুসলমানদের জবাই করে মেরেছে । অসংখ্য , মানুষকে মেরেছিলো তারা ।

কুতুয রহ: তাতারিদের দুই দূত কে হত্যা করে তাদের মস্তক শহরের প্রধান ফটকে টাঙ্গিয়ে রাখে । এটা জানাবার জন্য , যে ., আমরা তাতারিদের ভয় করা তো দূরের কথা , তাদের দূত এর চিঠি কেও আমরা পরোয়া কারিনা ।

শামের ভুমিতে , যুদ্ধ সংঘটিত হলো  , আল্লাহ পাক , তার অনুতপ্ত গোলামদের উপর , দয়া করলেন , শামের ভুমিতে মুসলমানদের বিজয় দান করলেন , !

সাঈফুদ্দিন কুতুয রহ: তিনি নিজ শরীর নিয়ে যুদ্ধের ময়দানে নেমে পরেন । আর অনেক্ষণ যুদ্ধে পর তাতারিদের খলিফা কাবতুগা কে হত্যা করা হয় ! শেষে অবস্থা এমন হয় , যে , তাতারিরা যুদ্ধে দেওয়াল ভেঙ্গে পালানো শুরু করে ।

প্রিয় ভাইসব , এই বিজয় ছিল শুধুমাত্র ,আল্লাহর জন্য । আসুন , আজকে আমাদের ভিতর থেকে সাঈফুদ্দিন কুতুয রহ: জন্ম দেই ।

আমরা অস্ত্র দিয়ে নয় , আমরা আমাদের ইলম , বিদ্যা , দিয়ে এমন হুংকার উতভাষিত করবো  , ইসলাম বিদ্বেশীদের কলিজা থর থর করে কাপবে , এই জ্ঞ্যানের প্রতিধ্বনি , বাংলার জামিন থেকে , আল্লাহর আরশে আযিমে পৌছে যাবে ইনশাআল্লাহ ।

আসুন , আমরা কোন মারামারি নয় , কোন কাটাকাটি নয় ,আমরা ইলম , দিয়ে তাদের জবাব দিবো । এক নজরে আমার উদ্দেশ্য দেখতে পারেন , !

আমাদের উদ্দেশ্য:-

১. ইসলামবিদ্বেশীদের মিথ্যাচারের জবাব দিবো ।

২. লাইভ ডিবেইটের মাদ্ধ্যমে আমরা তাদের সাথে ডিবেইট করবো অথবা , মেসেন্জার কলে তাদের সাথে তাদের অভিযোগের জবাব দিবো ।

৩. হিন্দুধর্ম গ্রন্থ , খিষ্টানধর্মগ্রন্থ , ফিলোসফি , কোরআন- হাদিস , আমরা আয়ত্বে রাখবো , যেটা আমাদের কাজ কে সহজ করে দিবে { বি: দ্র: আপনার যদি এগুলোর উপরে কোন যোজ্ঞ্যতা নাও  , থাকে তবুও সমস্যা নেই , আমরা সহযোগিতা করবো ।}

৪. মানুষের সামনে , ইসলামের প্রকৃতরূপ রেখা তুলে ধরবো ।

৫. ইসলাম মানবতার সমাধান এটি প্রমাণ করবো ।

আপনার কি কি লাগবে:-

১. শুধু লাগবে আপনার চেষ্টা এবং ইচ্ছে ,  শুধু ইচ্ছে হলে হবেনা চেষ্টাও লাগবে ।

২. পিডিএফ আকারে সমস্ত বই আপনাকে দেওয়া হবে , যা শুধু আপনি রিসার্চ করবেন , আর কিছু নয় ।

৩. তারা কি ধরনের অভিযোগ করে , আর এর জবাব কি , সবই আপনাকে দেওয়া হবে । চিন্তার কিছু নেই ।

৪. আপনার এস.এস.সি পাশ এর যোজ্ঞতা থাকলেই যথেষ্ট , এর নিচে হলেও সমস্যা নেই ।


 

এটি কোন জঙ্গি উদ্দেগ নয় , ! আমি শুধু মাত্র চাই , ইসলাম বিদ্বেশীদের বিরুদ্ধে জবাব দিতে , এর বেশি কিছু নয় , ।

যারা আপনারা ইচ্ছুক আছেন , আমার প্রোফাইলে মেসেজ দিন , আমি আপনাকে আমাদের গ্রুপে এড করে দিবো ।

ফেসবুক প্রোফাইল লিংক (এখানে ক্লিক করুন) ।

যাই হোক ,

বেশি কথা বলে ফেললাম , মাফ করবেন , হয়ত , এডমিন আমাকে ব্যন করবে , আমার পোষ্ট ডিলিট করবে , আল্লাহু আ’লাম ,! যারা আপনারা ইচ্ছুক আমার প্রোফাইলে মেসেজ করলেই হবে ।

যারা মুসলিম আবার এই পোষ্ট টিও পরলেন ,কিন্তু কোন উদ্যেগ নিলেন না ,মনে রাখবেন , কাল কেয়ামতের মাঠে এই পোষ্ট আপনার বিরুদ্ধে স্বাক্ষী দিবে ।

আমার সাথেই ইসলাম বিদ্বেশীদের বিরুদ্ধে কাজ করতে হবে এমন কোন কথা নেই , আপনি নিজে নিজে যদি পারেন , করতে পারেন ।

ভালো থাকবেন ,ধন্যবাদ ,!

আল্লাহ হাফেজ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

25 thoughts on "আসুন নাস্তিকদের সাথে ডিবেইট করি – ইসলাম বিদ্বেশীদের পোস্টমর্টেম"

    1. Trickbd Boy Author Post Creator says:
      ok
  1. Zubaer Ahmed Contributor says:
    ماشا ألله
    1. Trickbd Boy Author Post Creator says:
      shukran
  2. VIP Contributor says:
    Good post. +1 like
    1. Trickbd Boy Author Post Creator says:
      shukran
  3. Sabbir Contributor says:
    Needed post
    1. Trickbd Boy Author Post Creator says:
      post to korlam
  4. Sarif Islam Expert Author says:
    Good post
  5. habib adnan Contributor says:
    gd post bro
  6. Shohag Ahmed Contributor says:
    Jajakallah vaijan
  7. Shohag Ahmed Contributor says:
    Jajakallah vaijan . Khub valo akta ahoban korecen.
    1. Trickbd Boy Author Post Creator says:
      shukra..shukran
  8. Lipon Islam Author says:
    আলহামদুলিল্লাহ। এরকম ইসলামের ইতিহাস এবং ইসলামিক পোষ্ট আশা করি । ধন্যবাদ ভাই
    1. Trickbd Boy Author Post Creator says:
      সুকরান
  9. Ekramul Haque Anto Contributor says:
    আলহামদুলিল্লাহ
    1. Trickbd Boy Author Post Creator says:
      ok… ami facebook e bose dekhen nibo.
    1. Trickbd Boy Author Post Creator says:
      shukran
    1. Trickbd Boy Author Post Creator says:
      Thanks

Leave a Reply