এক ব্যক্তি শয়তানকে লক্ষ্য করে বলল, হে শয়তান! তুমি দুনিয়াতে গণ্ডগোল ও ফাসাদের হোতা। মানুষে মানুষে বিবাদ লাগিয়ে থাক। এ ভাবে তুমি অসংখ্য জনপদ ও পরিবারকে বিরান ও ধ্বংস করে দাও। শয়তান বলল, তোমরা আমাকে অনর্থক দোষী মনে করো অথচ আমি কোন গণ্ডগোল সক্রিয় অংশগ্রহন করি না। চলো তোমাকে এর একটা বাস্তব নমুনা দেখাই তাহলে তুমি বুঝতে পারবে।

শয়তানের শিরা

মিষ্টির দোকানে গিয়ে শয়তান আঙ্গুল দ্বারা সামান্য মিষ্টির অংশে দেয়ালে লাগিয়ে দিল। মাছির দল এসে ঐ রসে বসল। মাছি খাওয়ার জন্য টিকটিকি আসল। এমতাবস্থায় দোকানদারের বিড়াল টিকটিকি ধরার জন্য ধাবিত হলো। জনৈক ক্রেতার সহিত একটি কুকুর ছিল সে বিড়ালের উপর হামলা করল। এতদদর্শনে বিড়ালের মালিক রাগান্বিত হয়ে কুকুরটির প্রতি একটি পাথর নিক্ষেপ করল। কুকুরের মালিক রাগান্বিত হয়ে মিষ্টিওয়ালার তলোয়ার দ্বারা আঘাত করলো। এতদশ্রবণে বাজারের সব দোকানদার একযোগে কুকুরওয়ালাকে হত্যা করলো।

সেনাবাহিনীরা খবর পেয়ে এসে বাজারীদের উপর হত্যা করা শুরু করল। শুরু হয়ে গেল ব্যাপক গণহত্যা। এত কিছুর পর শয়তান তাকে বলল, দেখলে তো? ইনসাফের সাথে বল এখানে আমি কি অপরাধ করেছি? আমি শুধু একটি মাত্র আঙ্গুল দ্বারা সামান্য পরিমাণ মিষ্টির রস দেয়ালে লাগিয়ে দিয়েছি। আর এ কাজ কোন অন্যায় হতে পারে না, সামান্য এক ফোটা রস এমন দীর্ঘ মর্মান্তিক ঘটনা পার্যন্ত পৌঁছে দিল।

সবাই ভালো থাকুন সুস্থ থাকুন। মহান আল্লাহ সকলকে শয়তানের ধোকা থেকে হিফাজত করুন।
সৌজন্যেঃ👉 TechBlogBD.Net

3 thoughts on "শয়তানের শিরার ঘটনা"

  1. Adib☠️☠️😱 Contributor says:
    🧐🧐🧐🧐🧐🧐🧐🧐🧐🧐🧐
  2. Raihan Khan Contributor says:
    😮😮😮
  3. Random Contributor says:
    Good one 🤯

Leave a Reply