আসসালামু আলাইকুম।
সবাই কেমন আছেন?
আল্লাহর রহমতে আমি ভালোই আছি

বরাবরের মতো আমি আজকেই একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি । কি সম্পর্কে আজকে আমি পোস্ট করেছি তা আপনারা টাইটেল দেখেই বুঝে গিয়েছেন। তো আমি পোস্টের শুরুতে বেশি কথা বলবো না।
আজ আমি আপনাদের একটি জাভা গেমের সাথে পরিচয় করিয়ে দিবো।

বিস্তারিত পোস্টঃ
আমি যে গেমটি আপনাদের মাঝে শেয়ার করতে চাচ্ছি সেটা একটি জনপ্রিয় গেম। তবে গেমটা একশন গেইম নয়। এটা সর্বপ্রথম প্রকাশিত Nokia জাভা মোবাইলে। এবং এই গেইমটা তৈরী করেছে নোকিয়া কোম্পানি। গেইমটি তৈরী করার কিছু দিনের মধ্যেই জনপ্রিয়তা লাভ করে। গেইমটির নাম হলো Canal Control. নিচে গেইমটির সকল তথ্য দেওয়া হলো।

Game Info:

Name: Canal Control.
Size: 245.68kb
Screen: 240×320
Developer: Dungkieu
Genre: Strategy

Category: Logic
Type: Jar
Date: 20 Jul, 2009, 3:42 AM
Download link: Click hare to download

বিবরণঃ
এই গেইমটি হলো লজিক গেইজ। গেমে অনেক গুলো লেভেল আছে। গেইমে একটা কল থাকবে, ও একটি কলের মুখ থাকবে। আপনার কাজ হয়ে নির্দিষ্ট পরিমান পাইপ ব্যবহার করে এটা সংযোগ করতে হবে। যদি আপনার সংযোগ করতে একটু বেশি সময় লেগে যায় তাহলে কল থেকে আপনা আপনি পানি বের হতে থাকবে। যদি পানি বের হওয়ার পর পানি গুলো যাওয়ার জন্য কোনো পথ না পায় তাহলে গেইম ওভার। প্রতিটি লেভেলে আপনাকে জানিয়ে দেওয়া হবে কতটার বেশী পাইপ ব্যবহার করা যাবে। যদি আপনার নির্দিষ্ট পাইপের কম পাইপ ব্যবহার করেন তাহলে গেইম ওভার। যদি আপনি প্রথমে কাংক্ষিত পাইপ না পান তাহলে আপনার মোবাইলের ৫ বাটুন চেপে পাইপ পরিবর্তন করতে পারবেন। তো এই গুলোই হলো গেমের নিয়ম। তাই দেরী না করে উপরে দেওয়া লিংক থেকে গেইমটি ডাউনলোড করে নিন। আর গেইমটি উপভোগ করুন।
সবশেষে গেইমটির কিছু স্কিনশট দেখে নিন।
1.

2.

3.

4.

5.

তো আজ এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনা নিয়ে আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।
★যদি কোনো সমস্যা বা দরকার হয় তাহলে আমার সাথে যোগাযোগ করুন নিম্নউক্ত মাধ্যমেঃ

★Email: [email protected]
.
★Facebook
আল্লাহ হাফেজ
ধন্যবাদ সবাইকে

5 thoughts on "[JAVA] গেইম প্রেমীরা ডাউনলোড করে নিন নোকিয়া জাভা মোবাইলের অসাধারন একটি জাভা গেইম। তাও আবার 245 kb. বিস্তারিত পোস্টে।"

  1. Md Rasel Rhaman Rocky Rasel Tips Subscriber says:
    গেম এর চেয়ে পোস্ট এর ছবিই বেশি ভালো


  2. Md Rasel Rhaman Rocky Rasel Tips Subscriber says:
    তাও ভালোই হইছে

Leave a Reply