“বিসমিল্লাহির রহমানির রহিম”
“আসসালামু আলাইকুম”

Hello! Friends, আমার আজকের পোষ্টে আপনাদের সকলকে স্বাগতম জানাচ্ছি ,,,,

তোমরা সকলে কেমন আছো? আশা করি সবাই ভালো আছো। *আমি আলহামদুলিল্লা ভালো আছি।

আজকের টপিক,

আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি জাভার জন্য অসাধারন একটি Adventure পূর্ণ মুভির অফিসিয়াল মোবাইল গেম নিয়ে।
.
.
গেমটির এমন একটি ইতিহাস রয়েছে যা আপনাকে অবশ্যই ভালো লাগবে। গেমটি একটি Gameloft Adventure Game. এটির লেভেল রয়েছে মাত্র ৯ টি এবং দুটি Special Lavel রয়েছে। এই গেমটি একটি মুভির কাহিনী থেকে অফিস কতৃক তৈরি করা হয়েছে। *গেমটি মোটামুটি খুবই ভালো যা আপনারা খেললে বুঝতে পারবেন।
**গেমটির কাহিনী বা ইতিহাসটি হলোঃ কাহিনীটি শুরু হয় ১৯৩৩ সালে Island এর একটি জঙ্গলে সেখানে একটি গোরিলা ছিলো এবং একটি ছেলে নাম তার Jack এবং একটি মেয়ে Any সেই জঙ্গলে আবিষ্কারের উদ্দেশ্যে আসে এবং ফিরে যাবার পথ খুঁজে পাচ্ছিলোনা। এই গেমটিতে কিছুটা রোমান্টিকতাও আছে। তারা এক সময় একটি সুপ্রাচীন মহল এ প্রবেশ করে এবং সেখান থেকে ফিরে যাওয়ার পথ খুজছিলো। *সেই মহলটি ছিলো ডাকাত অর্থাৎ শত্রুদের। Jack এবং Any সেকান থেকে বের হবার জন্য শত্রুদের বিরুদ্ধে যুদ্ধ করতে একে অপরকে অনেক সহযোগীতা করেছিলো। এক সময় মেয়েটি অর্থাৎ Any ধরা পরে যায় এবং জ্যাক হারিয়ে যায়। সে সময় গোরিলাটি মেয়েটিকে রক্ষা করে একটি শহরে ফিরিয়ে দিয়ে আসে। *সেই শহরে শত্রুরা তাদের উপর হামলা চালালে সেই শহরের শত্রুদের এবং তাদের গাড়ি,প্লেন ধব্বংস করে মেয়েটিকে রক্ষা করে গেমের পরিসমাপ্তি ঘটবে। গেমটি অনেক ভালো যা আপনারা খেললেই বুঝতে পারবেন।

.

Game Name : King Kong The Movie Official Game
Screen Size : 240×320
File Type : jar
File Size : 247
Support : All Java Phone
.
গেমটির নিচে কিছু স্ক্রিনসুট দেখে নিন —




** ভালো লাগলে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন
* Click Here For Download
.
**পোষ্ট টি ভালো লাগলে অবশ্যই লাইক দিয়ে কমেন্ট করে জানাতে ভুলবেন না। আপনাদের অনুপ্ররণাই আমাদেরকে নতুন নতুন টিউন আপনাদের মাঝে শেয়ার করার উৎসাহ যোগায়।
.. .. .. .. .. ..
#জাভার জন্য ফেসবুকে আমি ১ টি নতুন পেজ খুলছি , সবরকমের টিপ্স এবং হেল্প পাওয়ার জন্য এই পেজটিতে সবাই লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন। এর লিংক
* Like Us Our Fb Page For Java

**আজকের মতো বিদায় নিচ্ছি ভালো থাকবেন। নিয়মিত পাঁচ ওয়াক্ত সালাত আদায় করবেন। **জাভার সকল প্রকার গেমস্ অ্যান্ড অ্যাপস্ পাওয়ার জন্য আমার ছোট্র ওয়েবসাইট টি ভিজিট করুন
Javaappstore.Wapkiz.Com

,,,,আল্লাহ্ হাফেজ,,,,,

4 thoughts on "[Hot] জাভার জন্য নিয়ে এলাম অসাধারন একটি Adventure পূর্ণ Official Movie Game, “না দেখলে অনেক মিস করবেন”।"

  1. MD Shakib Hasan Contributor says:
    Gmae না খেলেছি Nice

Leave a Reply