আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

??আজকে আমি জাবা ইউজারদের নিয়ে আসলাম অসাধারণ একটি বই। এই বইটি পড়ে আপনারা জানতে পারবেন টাইটানিকের ইতিহাস। টাইটানিক জাহাজটি কত সালে তৈরি করা হয়েছে কোন কোম্পানি তৈরি করেছে।যেটুকু সম্ভব হয়েছে সেটুকু বইটিতে তুলে ধরা হয়েছে। ??

??টাইটানিক জাহাজ কিভাবে ভেঙ্গে আটলান্টিক মহাসাগরের তলিয়ে গেলো। জাহাজটি ব্রিটিশ শিপিং কোম্পানি “হোয়াইট স্টার লাইন” মালিকানাধীন নির্মাণের দায়িত্ব নেন।১৯০৯ সালের ৩১ মার্চ সর্বপ্রথম টাইটানিকের নির্মাণকাজ শুরু করা হয়। ??

Name: History of the Titanic
Regulation: 240*320
Type: jar
Size: 99.43 kb

Download

Screenshots গুলো দেখেন












➤ বিঃদ্রঃ আপনার লেখা পোস্ট যদি TrickBD তে শেয়ার করতে চান আমাকে জানাতে পারবেন। আপনার করা Mode App,Mode Game, Books ইত্যাদি শেয়ার করতে পারবেন।

Post যদি কোথাও না বুঝে থাকেন কমেন্ট করবেন অথবা ফেসবুকে নক দিতে পারেন। আপনাদের জাবা সম্পর্কে কার কি সমস্যা আমাকে জানাতে পারবেন আমি সমাধান দেওয়া চেষ্টা করবো ইনশাআল্লাহ MD Shakib Hasan

4 thoughts on "[Hot Post] Java ইউজারদের জন্য নিয়ে আসলাম History of the Titanic অসাধারণ একটি জাবা বই। না দেখলে চরম মিস করবেন।"

  1. Nishan khan Subscriber says:
    ভাই জাফর ইকবাল স্যারের কিছু সাইয়েন্স ফিকশন গল্পের বই মেকিং করে দেন।
    1. Java Mobile Family Author Post Creator says:
      Thank You ❤
  2. RC Rabbi Contributor says:
    Vai dawonlod kaj kori na notun dawonlod link dan

Leave a Reply