ট্রিকবিডিতে সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন।আমিও অনেক ভালো আছি।আজ আপনাদের জন্য নিয়ে আসলাম Trump Jump নামে দারুন একটা জাভা গেমিং পোষ্ট ।

আমি আগেই টাইটেলে বলেছি এই গেমটি আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পকে নিয়ে তৈরি।গেমটির নাম এবং ফিচার সবকিছুকেই Donalt Trump এর সাথে ম্যাচিং করে বানানো হয়েছে।তবে গেমটি অনেক আগের,,ট্রিকবিডিতে দেখলাম কেউ এই গেমটি নিয়ে পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আরেকটা কথা এই গেমটি খেলতে হলে আপনাকে মোবাইল বাকা করে খেলতে হবে।কারন এই গেমটির Screen Resulation = 320*240।তবে আপনি মোবাইল সোজা করেও খেলতে পারবেন।তাতে খুব একটা অসুবিধা হবে না।

*তো অনেক কথা বললাম এবার গেমটির রিভিউ দেখে নেওয়া জাক *

গেম রিভিউ:-



Game Name: Trump Jump

Game Size: 142 Kb

Game Version: 1.0

Game Type: .jar

Game Vendor: Mobi2fun

Game ScreenSize: 320*240

গেমটির Description তো দেখে নিলেন।এখন চলুন দেখে নেয়া যাক গেমটি কীভাবে খেলবেন।
গেমটি চালু করলে প্রথমেই নিচের স্ক্রিনশটের মতো Language এর জন্য পারমিশন চাইবে।আপনারা প্রথমটিতেই অর্থাৎ English সেলেক্ট করে ওকে প্রেস করবেন… আর যদি অন্য কোনো Language এ খেলতে চান তাহলে English এর নিচে থেকে যেকোনো একটা সেলেক্ট করে ওকে প্রেস করবেন।


Language সেলেক্ট করার পর নিচের স্ক্রিনশটের মতো দুটি পেজ দেখতে পাবেন।এগুলোতে আপনাকে কোনোকিছু প্রেস করতে হবে না।জাস্ট ওয়েট করুন।





অতপরঃ আপনি নিচের মতো অনেকগুলো অপশন পাবেন, এখান থেকে New Game সেলেক্ট করে ওকে প্রেস করলেই গেম চালু হয়ে যাবে।


এরপর নিচের স্ক্রিনশটের মতো একটি পেজ পাবেন।এখানে কিন্তু গেম চালু হয়ে গেছে।এখান থেকে আপনাকে 5 প্রেস করে খেলতে বলা হবে, তথন আপনি 5 এ ক্লিক করে খেলতে পারবেন।


এখন নিচের স্ক্রিনশটে দেখুন, এখানে আপনাকে শুধু 5 টিপে খেলতে হবে।5 টিপলে আপনি ওপরে লাফাতে পারবেন এবং বিপদ থেকে বাচতে পারবেন।


এরপর নিচের স্ক্রিনশটের মতো আপনাকে পয়েন্ট বাড়ানোর জন্য 5 টিপে কয়েনগুলো কালেক্ট করতে হবে।


অতপরঃ গেম খেলতে খেলতে যদি আপনি হেরে যান তাহলে নিচের মতো পেজ পাবেন।এখানে আপনি কত পয়েন্ট পেয়েছেন তা দেখতে পাবেন এবং পুনরায় গেমটি শুরু করতে পারবেন

আশা করি গেমটির রিভিউ ভালোই লেগেছে।ওপরের নিয়ম ফলো করে গেমটি খেলতে থাকুন।গেমটি একটি আর্কেড গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game

আজকে এই পর্যন্তই।দেখা হচ্ছে পরবর্তী পোস্টে।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।#

Leave a Reply