বন্ধুরা তোমরা সবাই কেমন আছো। আশা করি সকলেই ভালো আছো।আমিও অনেক ভালো আছি।আমি আজ আপনাদের বোরিং সময়কে চাঙ্গা করার জন্য Jetris নামে অসাধারন একটি জাভা গেমের রিভিউ নিয়ে পোষ্ট করব।

পোষ্ট শুরু করার আগে আপনাদের একটা কথা বলে রাখি,,,এই গেমটি আগের বাটন মোবাইলে ডিফল্টভাবে থাকত।এই গেমটি সম্পর্কে হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না।যারা জানেন না , এই পোস্টটি তাদের জন।আর যারা এই গেমটি সম্পর্কে জানেন, তারা এই পোস্ট থেকে 100 হাত দুরে থাকতে পারেন।

আরেকটি কথা আপনাদের বলে রাখি, এই গেমটি নতুন কোনো গেম নয়।এটি অনেক আগের গেম।ট্রিকবিডিতে দেখলাম কেউ এই গেমটি নিয়ে পোস্ট করেনি.,তাই এই গেম নিয়ে পোস্টটি করলাম।আপনারা জানেন যে, মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ.. আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়, তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আজ আমি Jetris নামের জাভা গেমটি আপনাদের সাথে শেয়ার করব।

*তো অনেক কথা বললাম এবার গেমটির রিভিউ দেখে নেওয়া জাক *

গেম রিভিউ:-



Description:


Game Name: Jetris

Game Size: 46 Kb

Game Version: 3.1

Game Type: .jar

Game Vendor: Unknown

Game ScreenSize: 240*320

গেমটির Description দেখে আশা করি গেমটি সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন।তো এখন চলুন গেমটির কয়েকটি স্ক্রিনশট দেখে নেয়া যাক।




















আশা করি গেমটির স্ক্রিনশটগুলো দেখে বুঝতে পেরেছেন গেমটি কেমন।অনেকেই হয়তো একশন গেম পছন্দ করেন, কিন্তু একশন গেম বেশি সময় ধরে খেললে , পরে আর খেলতে ইচ্ছে করে না।তখন এই গেমটি খেললে অনেক মজা পাবেন।তাছাড়া এমনিতেও গেমটি অনেক মজার।
তাই গেমটি আপনাদের সাথে শেয়ার করলাম।

এখন অনেকেই বলতে পারেন যে, ভাই শুধু গেমটির স্ক্রিনশট দিলেন ,,কিন্তু গেমটি কীভাবে খেলবো তা তো বললেন না।তাদের কে বলতেছি,, গেমটি অনেক সহজে খেলা যায়, গেমটি চালু করলে আপনারাই বুঝতে পারবেন যে গেমটি কীভাবে খেলতে হয়।তবুও যদি গেমটি কেউ খেলতে না পারেন তাহলে দয়া করে কমেন্ডে বলবেন।

তাহলে আর দেরি না করে গেমটা ডাউনলোড করে নিন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


আজকে এই এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

3 thoughts on "[tetris]জাভা ইউজাররা নিয়ে নিন আপনাদের বোরিং সময়কে চাঙ্গা করার জন্য অসাধারন একটি জাভা গেম।"

  1. Md Saif Hasan Contributor says:
    জাভাতে কিভাবে গেমে স্ক্রিনশট নেওয়া যায় এ নিয়ে একটা বিস্তারিত পোস্ট চাই। আশা করি শীঘ্রই করবেন।
    1. Luxman Author Post Creator says:
      দেখা যাক।তাছাড়াও আমিই কদিন থেকে জাভাতে স্ক্রিনশট নেওয়া নিয়ে পোস্ট করার চিন্তা করতাছি।
  2. Md Saif Hasan Contributor says:
    আশা করি। আজকে/কালকে করবেন।

Leave a Reply