সবাই কেমন আছেন। আশা করি সকলেই ভালো আছেন।আমিও অনেক ভালো আছি।আজকের এই পোস্টটি জাভা মোবাইল ইউজারদের জন্য খুবই গুরত্বপুর্ন।তাই আশা করি কোনো জাভা ইউজার এই পোস্টটি মিস করবেন না।

পোষ্ট শুরু করার আগে আপনাদের একটা কথা বলে রাখি,,আমি আজকে যেসব জাভা গেম এবং এপ ডাউনডলোড সাইট সম্পর্কে আলোচনা করব সেগুলো সম্পর্কে হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না।যারা জানেন না , এই পোস্টটি তাদের জন্য।আর যারা এই সাইটগুলো সম্পর্কে জানেন, তারা এই পোস্ট থেকে 100 হাত দুরে থাকতে পারেন।

আরেকটি কথা আপনাদের বলে রাখি, এইরকম পোস্ট হয়তো আপনারা গুগল মামার কাছে পেয়ে যেতে পারেন।কিন্তু আমি আজকে 2022 সালের আমার বাছাই করা জাভা গেম এবং এপ ডাউনলোডের জন্য সেরা পাচটি সাইট নির্বাচন করেছি।এই সব সাইটগুলো সম্পর্কে আপনারা হয়তো অন্য কোনো পোস্টে জানতে পারবেন না।তাছাড়াও ট্রিকবিডিতে দেখলাম কেউ এই এই সব সাইট নিয়ে কোনো পোস্ট করেনি.,তাই এই সাইটগুলো নিয়ে পোস্টটি করলাম।আপনারা জানেন যে, মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ.. আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়, তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আজ আমি 2022 সালের জাভা গেম এবং এপ ডাউনলোডের জন্য বাছাই করা সেরা পাঁচটি সাইট আপনাদের সাথে শেয়ার করব।

*তো অনেক কথা বললাম এবার সাইটগুলোর রিভিউ দেখে নেওয়া জাক *


1.Phoneky.com

Phoneky.com সাইটটিকে 1 নম্বরে রাখা হয়েছে।কারন এই সাইটে জাভা মোবাইলের সমস্ত গেম এবং এপ পাওয়া যায়।এছাড়াও এই সাইটে ,,, Rington, Video, Wallpaper, Symbian Game And App etc. পাবেন।







2.Dedomil.net

এই সাইটেও জাভা মোবাইলের সমস্ত গেম পাওয়া যায়।কিন্তু জাভা এপ পাওয়া যায় না।তাই এই সাইটটিকে 2 নম্বরে রাখা হয়েছে।







3.Boostapps.com

আপনারা হয়তো জানেন যে কয়েকদিন আগেই আমি এই সাইটের ওয়াপকিজ থিম নিয়ে পোস্ট করেছিলাম।এই সাইটটিও জাভা গেম এবং এপ ডাউনলোডের জন্য খুবই ভালো।







4.Waptrick.com

এটি অনেক আগের একটি সাইট।এই সাইটেও আপনারা জাভা গেম এবং এপ পাবেন।তবে এই সাইটে কিছু কিছু গেম এবং এপ নাও পেতে পারেন।







5.Java-ware.net

এই সাইটিতেও আপনারা প্রায় সব জাভা গেম এবং এপ পাবেন।







আশা করি সাইটগুলো আপনাদেরকে ভালো লেগেছে।এই সাইটগুলোতে জাভা গেম বা এপ ডাউনলোড করা খুবই সহজ।এই পাঁচটি সাইটের মধ্যে আপনারা হয়তো এক বা দুটি সাইট সম্পর্কে জানতে পারেন।কিন্তু সব সাইট সম্পর্কে জানেন না।তাদের জন্যও এই পোস্টটি খুবই উপকারি।

এখন অনেকেই বলতে পারেন যে, ভাই শুধু সাইটগুলোর রিভিউ দিলেন ,,কিন্তু সাইটগুলো থেকে কীভাবে জাভা গেম বা এপ ডাউনলোড করবো তা তো বললেন না।তাদেরকে বলতেছি,, সাইটগুলোতে খুব বেশি ফাংশন নেই, সাইটগুলোতে ঢুকলে আপনারাই বুঝতে পারবেন যে কীভাবে জাভা গেম বা এপ ডাউনলোড করে খেলতে হয়।তবুও যদি সাইটগুলো থেকে কেউ জাভা গেম বা এপ ডাউনলোড করতে না পারেন তাহলে দয়া করে কমেন্ডে বলবেন।

আজকে এই এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

Leave a Reply