সবাই কেমন আছো। আশা করি সকলেই ভালো আছো।আমিও অনেক ভালো আছি।আমি আজকে এন্ড্রয়েড মোবাইলের Buble Bash এর মতো একটি গেমের রিভিউ নিয়ে পোস্ট করব।

পোষ্ট শুরু করার আগে কথা,,,এই গেমটি সম্পর্কে হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না।যারা জানেন না , এই পোস্টটি তাদের জন্য।আর যারা এই গেমটি সম্পর্কে জানেন, তারা এই পোস্ট থেকে 100 হাত দুরে থাকতে পারেন।

আজকে যে গেমটি নিয়ে আলোচনা করব সেটি এন্ড্রয়েড মোবাইলের গেমের মতো একটি জাভা গেম।ট্রিকবিডিতে দেখলাম কেউ এই গেমটি নিয়ে পোস্ট করেনি.,তাই এই গেম নিয়ে পোস্টটি করলাম।আপনারা জানেন যে, মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ.. আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়, তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

আপনারা হয়তো আমার পোষ্টের টাইটেল দেখেই বুজে গেছেন আজ কি নিয়ে পোষ্ট করবো।আজ আমি Love Machine নামের জাভা গেমটি আপনাদের সাথে শেয়ার করব।

*তো অনেক কথা বললাম এবার গেমটির রিভিউ দেখে নেওয়া জাক *

গেম রিভিউ:-



Game Name: Love Machine

Game Size: 182 Kb

Game Version: 1.0.0

Game Type: .jar

Game Vendor: Inphiny

Game ScreenSize: 240*320

গেমটির Description দেখে আশা করি গেমটি সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন।তো এখন চলুন গেমটির কয়েকটি স্ক্রিনশট দেখে নেয়া যাক।




















আশা করি গেমটির স্ক্রিনশটগুলো দেখে বুঝতে পেরেছেন গেমটি কেমন।গেমটি জাভা মোবাইলের জন্য দারুন একটি গেম।গেমটি অনেক মজার।তাই গেমটি আপনাদের সাথে শেয়ার করলাম।

যেভাবে খেলবেন:- গেমটি অনেক সহজে খেলা যায়, 5 প্রেস করে আপনি Buble কে ছুড়তে পারবেন, 4 প্রেস করে Buble টিকে বামে এবং 6 প্রেস করে ডানে নিয়ে যেতে পারবেন।আশা করি বুঝতে পেরেছেন যে গেমটি কীভাবে খেলতে হয়।তবুও যদি গেমটি কেউ খেলতে না পারেন তাহলে দয়া করে কমেন্ডে বলবেন।

তাহলে আর দেরি না করে গেমটা ডাউনলোড করে নিন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


আজকে এই এখানেই বিদায় নিতে হচ্ছে।পরবর্তী পোস্টে আবারও আপনাদের কাছে ফিরে আসব।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

One thought on "[hot post]জাভা ইউজাররা জাভা মোবাইলের জন্য নিয়ে নিন Love Machine জাভা গেম।"

  1. RIXBOYRINKU Contributor says:
    good post 🥰👍

Leave a Reply