ট্রিকবিডিতে সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন।আমিও অনেক ভালো আছি।আজ আপনাদের জন্য নিয়ে আসলাম Free Fire / PubG এর মতো দারুন একটা জাভা গেম।

আমি টাইটেলে বলেছি যে এই গেমটি Free Fire / Pubg এর মত।তাই বলে ভাববেন না যে এই গেমটি 100% Free Fire / Pubg মত।গেমটি দেখতে কিছুটা Free Fire / Pubg এর মত তাই বললাম। এই গেমটি অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম একটি ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

গেমটি সম্পর্কে: গেমটিতে আমার কাছে যে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির ব্যাকগ্রাউন্ড।গেমটির ব্যাকগ্রাউন্ড একেবারে অসাধারন।এই গেমটি একটি একশন গেম।এখানে আপনাকে আপনার শত্রুদেরকে গুলি করে মারতে হবে।আপনার সাথে আপনার একজন বন্ধু থাকবে।শত্রুদেরকে মারার পর আপনাকে দরজার কাছে গিয়ে দরজা খুলে এগিয়ে যেতে হবে।এভাবে যতক্ষন লেভেল শেষ না হয় ততক্ষন খেলতে হবে।

*তো অনেক কথা বললাম এবার গেমটির বিস্তারিত দেখে নেওয়া জাক *

গেম ডিসক্রিপশন:-



Game Name: Conflict Global Storm

Game Size: 278 Kb

Game Version: 1.0.0

Game Type: .jar

Game Vendor: mob.ua

Game ScreenSize: 240*320

গেমটির Description তো দেখে নিলেন।এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে নেয়া যাক।
























যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।এই খেলায় আপনার পার্টনার থাকবে।আপনি 0 টিপে নিজেকে পার্টনারে চেন্জ করতে পারবেন।আপনি যদি মারা যান তাহলে পার্টনারের হয়ে খেলতে পারবেন।এজন্য 0 টিপতে হবে।খেলা শুরু হলে পার্টনার কিন্তু আপনার সাথে যাবে না। আপনি পার্টনারকে সাথে নিয়ে যেতে চাইলে # টিপে Follow Me তে ক্লিক করতে হবে।তো আপনাকে সামনে, পেছনে যাওয়ার জন্য 1,2,3,4,6,7,8 এবং 9 টিপতে হবে।আবার শত্রুকে গুলি করে মারার জন্য 5 প্রেস করতে হবে।সব শত্রুকে মারার পর আপনাকে দরজার কাছে গিয়ে 5 টিপতে হবে তাহলে আপনি পরবর্তী গন্তব্যে পৌছাতে পারবেন।

আশা করি গেমটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেমটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেমটি একটি একশন গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game

আজকে এই পর্যন্তই।দেখা হচ্ছে পরবর্তী পোস্টে।ততক্ষন পর্যন্ত ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

3 thoughts on "[hot post]জাভা মোবাইলের জন্য নিয়ে নিন Free Fire / Pubg এর মতো দারুন একটি জাভা গেম।"

Leave a Reply