Trickbdর সকল ইউজার এবং ভিজিটরদের জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা।Trickbdতে সকলে নতুন কিছু শেখার জন্য আসে।তো চলুন আজকেও আমরা নতুন কিছু সম্পর্কে জেনে আসি।

আজকের এই ভূতুরে গেমটির নাম Lego Batman।যদিও এই গেমটির ব্যাকগ্রাউন্ট সেইরকম ভুতুরে নয়।তবে এই গেমটিতে যে মেইন অর্থাৎ আপনাকে দেখতে একটু ভুতুরে হবে।এই গেমটি অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম একটি ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

গেমটি সম্পর্কে: গেমটিতে আমার কাছে যে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির ব্যাকগ্রাউন্ট এবং একশন মুড।গেমটি খেলতে হলে আপনাকে বিভিন্ন ধরনের কৌশল অবলম্বন করে করতে হবে।এই গেমটির মেইন বিষয় হলো শত্রুকে মারা এবং বোনাস নেওয়া।এখানে আপনার সামনে বিপদ আসলে অর্থাৎ শত্রু আসলে তাদের মারতে হবে।এছাড়াও এই গেমটির গ্রাফিক্স একেবারে অসাধারন।এই গেমটি একটি একশন গেম।এখানে যত ভালোভাবে আপনি খেলতে পারবেন তত তাড়াতাড়ি আপনার লেভেল আপ হবে।

তো অনেক কথা বললাম এবার গেমটির বিস্তারিত দেখে নেওয়া জাক

গেম ডিসক্রিপশন:-



Game Name: Lego Batman

Game Size: 349 Kb

Game Version: 1.0.0

Game Type: .jar

Game Vendor: Player X

Game ScreenSize: 240*320

তো এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে বুঝে নেয়া যাক যে, গেমটি কেমন।


























যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।আমি প্রথমেই বলেছি এটি একটি একশন গেম।এই গেমে আপনার কাজ হল, শত্রুকে মারা এবং বোনাস নেওয়া।আপনাকে আপনার চারপাশের শত্রু এবং বোনাস এর ওপর নজর রাখতে হবে।সামনে যদি শত্রু আসে তাহলে আপনাকে 1 প্রেস কর শত্রুকে মারতে হবে।আবার আপনি যদি শত্রু থেকে সেভ মোডে যেতে চান তাহলে আপনাকে 3 প্রেস করতে হবে।আবার জাম্পিং করার জন্য আপনাকে 2 প্রেস করতে হবে।আপনি যদি জাম্পিং করে এগিয়ে যেতে চান তাহলে আপনাকে 2 প্রেস করতে হবে দুইবার।আপনি যদি ওপরের সারিতে থাকা কোনো শত্রুকে মারতে চান তাহলে আপনাকে 5 প্রেস করতে হবে।

আশা করি গেমটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেমটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেমটি একটি রানার গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game

তো বন্ধুরা আজকে এখানেই বিদায় নিতে হচ্ছে…..দেখা হবে অন্য আরেকদিন,,, নতুন কিছু নিয়ে শিঘ্রই আপনাদে কাছে আবার ফিরে আসব।আর হ্যা,, কমেন্ডে আপনাদের মতামত জানাতে ভুলবেন না।তো বন্ধুরা ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

Leave a Reply