Trickbdর সকল ইউজার এবং ভিজিটরদের জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা।Trickbdতে সকলে নতুন কিছু শেখার জন্য আসে।তো চলুন আজকেও আমরা নতুন কিছু সম্পর্কে জেনে আসি।

আজকের এই গেমটির নাম Road Raider।এই গেমটি অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম একটি ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

গেমটি সম্পর্কে: গেমটিতে আমার কাছে যে জিনিসটি সবচেয়ে ভালো লেগেছে তা হল এই গেমটির টেকনিক এবং ব্যাকগ্রাউন্ট।গেমটি খেলতে হলে আপনাকে বিভিন্ন ধরনের টেকনিক অবলম্বন করতে হবে।এই গেমটির মেইন বিষয় হলো রাস্তা পরিবর্তন করা।এখানে আপনাকে সামনে আসন্ন বোনাস এবং বিপদ দেখে রাস্তা পরিবর্তন করতে হবে।এছাড়াও এই গেমটির গ্রাফিক্স একেবারে অসাধারন।এই গেমটি একটি গাড়ী গেম।এখানে যত ভালোভাবে আপনি খেলতে পারবেন তত তাড়াতাড়ি আপনার লেভেল আপ হবে।

তো অনেক কথা বললাম এবার গেমটির বিস্তারিত দেখে নেওয়া জাক

গেম ইনফরমেশন:-
Game Name: Road Raider
Game Size: 595 Kb
Game Version: 1.0.1
Game Type: .jar
Game Vendor: THQ
Game ScreenSize: 240*320

তো এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে বুঝে নেয়া যাক যে, গেমটি কেমন।






























যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।আমি প্রথমেই বলেছি এটি একটি দারুন গেম।এই গেমে আপনার কাজ হল, রাস্তা ঠিক করা।অর্থাৎ, আপনাকে সঠিকভাবে রাস্তা নির্দেশ করতে হবে।এই গেমে একটি গাড়ি থাকবে, গেম শুরু হওয়ার সাথে সাথে এই গাড়িটি অটোমেটিক সামনের দিকে চলতে থাকবে।গাড়িটি চলার জন্য কয়েকটি রাস্তা থাকবে ।বিভিন্ন রাস্তায় বিভিন্ন রকমের জিনিস থাকবে।আপনাকে এই জিনিসগুলোকে নিতে হবে।তাহলে আপনি পয়েন্ট পাবেন।আবার সামনে থেকে শত্রুও আসবে,,আপনাকে শত্রুদের রাস্তা পরিবর্তন করে দিতে হবে যাতে তারা আপনার সাথে দুর্ঘটনা ঘটাতে না পারে।তো এসব করার জন্য আপনার সামনে চার কোনার একটা বক্স এর মতো আসবে।এটিকে 2,4,6,8 টিপে যেকোনো যায়গায় নিয়ে যেতে পারবেন।এই বক্সটিকে আপনার উপযুক্ত জায়গায় নিয়ে গিয়ে 5 প্রেস করলেই আপনার রাস্তা তৈরি হয়ে যাবে।এভাবে আপনি পয়েন্ট সংগ্রহ করতে পারবেন।তো পয়েন্ট সংগ্রহ করার পর আপনাকে Back করে Research এ যেতে হবে।তারপর আপনার পয়েন্টগুলো Invest করতে হবে।১০০% ইনভেস্ট হয়ে গেলেই আপনি পরবর্তী লেভেলে যেতে পারবেন।এছাড়াও এই গেমে আরও অনেক ফিচার আছে।

আশা করি গেমটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেমটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেমটি একটি গাড়ি গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


তো বন্ধুরা আজকে এখানেই বিদায় নিতে হচ্ছে…..দেখা হবে অন্য আরেকদিন,,, নতুন কিছু নিয়ে শিঘ্রই আপনাদে কাছে আবার ফিরে আসব।আর হ্যা,, কমেন্ডে আপনাদের মতামত জানাতে ভুলবেন না।তো বন্ধুরা ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

Leave a Reply