Trickbdর সকল ইউজার এবং ভিজিটরদের জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা।Trickbdতে আজকে আমি একটি জাভা বক্সিং গেম শেয়ার করব।তো চলুন আর দেরি না করে আজকে আমরা এই গেমটি সম্পর্কে জেনে আসি।

আজকের এই গেমটির নাম Soul Calibur।এই গেমটি অনেক ভালো,,কিন্তু ট্রিকবিডিতে দেখলাম এরকম একটি ভালো গেম নিয়ে কেউ পোস্ট করেনি.,তাই পোস্টটি করলাম।আপনারা হয়তো জানেন মানুষ মাত্রই ভুল হয়।আর আমিও একজন মানুষ আমার পোষ্টে যদি কোন ভুল ক্রুটি হয়।তাহলে কমেন্টে গালা গালি না করে ভুলটা ধরিয়ে দিবেন।

গেমটি সম্পর্কে :-
প্রথমেই বলে রাখি, এটি একটি সেরা বক্সিং গেম।এর অনেকগুলো কারন আছে।যেমন, এই গেমটির গ্রাফিক্স একেবারে অসাধারন, তাছারা ব্যাকগ্রাউন্ডও অনেক ভালো।শুধু তাই নয়, এই গেমটি যখন খেলবেন তখন অনন্য গেমের তুলনায় এটিতে বেশি মজা পাবেন।এছাড়াও এই গেমটিতে অনেক ফিচার পাবেন, যা সাধারনত জাভা গেমে পাওয়া যায় না।সর্বোপরি এই গেমটি একেবারে অসাধারন।


তো অনেক কথা বললাম এবার গেমটির বিস্তারিত দেখে নেওয়া জাক

গেম ইনফরমেশন:-
Game Name: Soul Calibur
Game Size: 652 Kb
Game Version: 1.0.0
Game Type: .jar
Game Vendor: NAMCO BANDAI Games America Inc.
Game ScreenSize: 240*320

তো এখন চলুন গেমটির কয়েকটি Screenshot দেখে বুঝে নেয়া যাক যে, গেমটি কেমন।


































যেভাবে খেলবেন:খেলা শুরু হওয়ার আগে আপনাকে কিছু দিকনির্দেশনা দিবে.. এগুলো আপনাকে ঠিকভাবে মানতে হবে।আমি প্রথমেই বলেছি এটি একটি দারুন গেম।এই গেমে আপনার কাজ হল, শত্রুকে আঘাত করা।অর্থাৎ, আপনাকে সঠিকভাবে শত্রুকে মারতে হবে।তবে এই গেমটি অনন্য গেমের তুলনায় একটু কঠিন।অর্থাৎ শত্রুকে আপনি সহজে মারতে পারবেন না, এর জন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে।এই গেমের একদম উপরে আপনার এবং প্রতিপক্ষের জীবনের আয়ু থাকবে।আপনি যত বেশি আপনার শত্রুকে আঘাত করবেন, তত তার আয়ু কমতে থাকবে।এভাবে আঘাত করতে থাকলে একসময় আপনার শত্রু মারা যাবে।আবার আপনার শত্রু যদি আপনাকে আঘাত করতে থাকে তাহলে আপনার আয়ূ কমতে কমতে একসময় আপনি মারা যাবেন।তো এইসব আপনাকে একটি নির্দিষ্ট সময়ের মধ্যে করতে হবে, আর এই সময় আপনি একদম উপরের মাঝখানে দেখতে পাবেন।তাহলে এখন প্রশ্ন হল, এইসব করার জন্য কী কী প্রেস করতে হবে? আপনি আপনার মোবাইলের সব বাটন ই প্রেস করে এই গেমটি খেলতে পারবেন।অর্থাৎ,.. 1,2,3,4,5,6,7,8,9,*,0,# এই সব বাটন টিপে খেলতে পারবেন।একেকটা বাটনের কাজ একেকরকম।আপনারা যখন খেলবেন, তখন বাটনগুলো প্রেস করলেই বুঝতে পারবেন যে, কোন বাটনের কী কাজ।

আশা করি গেমটি আপনাদের ভালোই লেগেছে।তো আপনারা গেমটি খেলতে থাকুন।গেমটিতে অনেক লেভেল আছে।গেমটি একটি বক্সিং গেম এবং অনেক মজার গেম।তাই ভাবলাম আপনাদের সাথেও গেমটা শেয়ার করি। তাহলে গেমটা ডাউনলোড করে খেলতে থাকুন।নিচে ডাউনলোড লিঙ্ক দেয়া হল:-

Download Game


তো বন্ধুরা আজকে এখানেই বিদায় নিতে হচ্ছে…..দেখা হবে অন্য আরেকদিন,,, নতুন কিছু নিয়ে শিঘ্রই আপনাদে কাছে আবার ফিরে আসব।আর হ্যা,, কমেন্ডে আপনাদের মতামত জানাতে ভুলবেন না।তো বন্ধুরা ভালো থাকুন… সুস্থ থাকুন… ট্রিকবিডির সাথেই থাকুন।ধন্যবাদ।

3 thoughts on "[hot post]জাভা প্রেমিরা নিয়ে নিন সেরা একটি জাভা বক্সিং গেম।"

  1. kmdsobuj088 Contributor says:
    Nice…java mobile নিয়ে আরো পোষ্ট চাই
    1. Luxman Author Post Creator says:
      দুঃখিত ভাই, জাভা মোবাইল নিয়ে এটাই আমার শেষ পোষ্ট।জাভা মোবাইল নিয়ে আর কোনো পোষ্ট করবো না।কারন ট্রিকবিডি টিম আমাকে জাভা মোবাইল নিয়ে পোষ্ট করতে নিষেধ করেছে।এজন্য ট্রিকবিডি টিম আমাকে warning দিয়েছে।

Leave a Reply