সবাই কেমমন আছেন?

আসা করি ভালই আছেন ☺!
চলুন কথা না বাড়িয়ে মূল আলোচনা করি। ☺
২০১৮ সালের প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা র ফলাফল ২৪ ডিসেম্বর প্রকাশ করা হবে। ঐদিন সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গণভবনে ফলাফল হস্তান্তর করবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এবং দুপুরে সচিবালয়ে সংবাদ সম্মেলন করে ফলাফলের বিভিন্ন দিক তুলে ধরবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী। উক্ত ফলাফল দুপুর ২:০০ টার পর এসএমএস ও অনলাইনে প্রকাশ করা হবে। জেনে নেওয়া যাক কিভাবে জানবেন এই ফলাফল
সাধারণত ডিসেম্বের শেষে দুই সমাপনীর ফল ঘোষণা করা হলেও এবার ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন নির্ধারিত থাকায় তার আগেই ফল প্রকাশের প্রস্তুতি নিয়েছে দুই মন্ত্রণালয়।
জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) ও প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল প্রকাশ করা হবে।এবারও এসএম এস.ইন্টারনেট ও মোবাইল অ্যাপ এর মাধ্যমে রেজাল্ট পাওয়া যাবে।
JSC Result web site →http://www.educationboardresults.gov.bd/regular/index.php

♦পি এস সি → ইবতেদায়ি পরিক্ষার কার্যকর রেজাল্ট সাইট।

↓↓
Full mark psc 1→ ttpp://180.211.137.51:5839/



PSC Exam Result website 2→http://dperesult.teletalk.com.bd/dpe.php
দ্রুত ও ঝামেলা ছাড়াই রেজাল্ট পেতে ডাওনলোড করতে পারেন নিচের অ্যাপটি.”Education board results in bd” নামের এই অ্যাপটি ইতিমধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।প্রতি সাবজেক্টের নাম্বার সহ পুরো মার্কশীট ডাওনলোড করতে পারেন এই অ্যাপ দিয়ে মোবাইলেই।প্রতি সাবজেক্টের নাম্বার ও টোটাল মার্ক দেখতে অ্যাপ এ যার যার বোর্ড এর আইকন এ ক্লিক করতে হবে এবং অবশ্যই রেজিস্ট্রেশন নং দিতে হবে ।ইন্টারনেট ও এস এম এস উভয় সুবিধা রয়েছে এই অ্যাপ এ। এন্ড্রয়েড মোবাইলের জন্য অ্যাপ টি ডাওনলোড করতে পারেন। আপনি চাইলে আমাদের মাধ্যম এ রেজাল্ট পেতে পারেন

রেজাল্ট দেখার ভিডিও দেখে নিতে পারেন

আমার চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন এবং আপনার রোল নাম্বারটি কমেন্ট করে রাখবেন রেজাল্ট প্রকাশ হওয়ার সাথে সাথে জানিয়ে দেয়ার চেষ্টা করব। ইনশাআল্লাহ।
সবার জন্য রইল শুভ কামনা. 🌹

3 thoughts on "Primary /EBT/JSC/JDC Results 2018 ♦এবারের রেজাল্ট দেখুন একদম সহজে।"

  1. NShoheL Contributor says:
    Good


Leave a Reply