বিনোদন ডেস্ক: দুই দশক বলিউডে রাজত্ব করা শাহরুখ খান নাকি নিতান্ত সাধারণ জীবন যাপন করেন। এমনকি সাতদিনই নাকি একই ধরণের কাপড় পড়ে কাটিয়ে দেন এই স্টাইল আইকন।

শাহরুখ বলেন তিনি নিজের সাফল্যের উদযাপন করেন না, নিজের জন্যে এক পয়সা খরচও করেন না। অতি সাধারণ জীবনযাপন করেন এবং রেস্তোরাঁয় যান না বাড়িতেই খান এবং একই ধরনের খাবার খান। তিনি শুধুমাত্র তাঁর সন্তানদের ইচ্ছে পূরণ করেন। শাহরুখের দাবি কেউ যদি টানা তাঁকে সাতদিন দেখেন, তাহলে সেই ব্যক্তি দেখতে পাবেন তিনি একই জামা-প্যান্ট পরেই রয়েছেন। তিনি মানুষকে দিতে ভালবাসেন, নিজের জন্যে কিছু কিনতে ভালবাসেন না। নিজের জন্যে খরচ করতে ভালবাসেন না, দাবি বাদশার।

পিটিআইকে দেয়া এক সাক্ষাৎকারে শাহরুখ দাবি করেন, আমার নিজের কোনও চাহিদাই নেই, যার ওপর টাকা খরচ করার প্রয়োজন আছে। তাঁর ব্যক্তিগত কোনও চাহিদাই নেই। বাদশা জানিয়েছেন তিনি গান শোনেন না, তাই স্পিকার কেনার প্রয়োজন অনুভব করেন না। শাহরুখ জানিয়েছেন, তাঁর একাধিক জুতো রয়েছে, কিন্তু সবই ছবির শুটিং-এর সময় পাওয়া। কিন্তু তিনি মূলত খরচ করেন তাঁর লাইফস্টাইলের উন্নতির জন্যে, জানিয়েছেন শাহরুখ।

শাহরুখের পছন্দ বড় বাড়ি, বড় অফিস, বড় বাজেটের ছবি। আর এসব কিছুর ওপরই তিনি খরচ করেন বলে জানিয়েছেন। সিনেমা তৈরিতে সবচেয়ে বেশি টাকা খরচ করেন শাহরুখ। জীবনে তিনি যা অর্জন করেছেন, তা নিয়ে ভীষণই খুশি। আর কিছু চাহিদা নেই তাঁর জীবন থেকে, জানিয়েছেন বাদশা।-পিটিআই
______________________________^___________^^_________^______

ফেছবুকে আমি
___________________________________________________________
ভাল ভাল টিপস পেতে আমার সাইটে ঘুরে আসবেন TipsaLL24.com

Leave a Reply