Be a Trainer! Share your knowledge.

Home » LifeStyle » Arjun Reddy খ্যাত Vijay Deverakonda এর অসাধারন একটি পলিটিকাল ও থ্রিলার তামিল মুভি দেখুন Nota এখন বাংলা সাবটাইটেলে। সাথে আমার রিভিউ ত থাকছেই।

Arjun Reddy খ্যাত Vijay Deverakonda এর অসাধারন একটি পলিটিকাল ও থ্রিলার তামিল মুভি দেখুন Nota এখন বাংলা সাবটাইটেলে। সাথে আমার রিভিউ ত থাকছেই।

Open In AndroidApp

সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে এই শীতের ভীতরে। আমি ভাল নাই। ২০১৯ এর ২য় পোষ্ট নিয়ে আবার চলে আসলাম আপনাদের মাঝে।

Movie Name: Nota
Film Stars: Vijay Deverakonda,Mehreen Pirzada
Directed: Anand Shankar
Released Date: 4 October 2018
ImdB: 7.3/10 .
Personal Rating: 7.4/10
Types: Drama,Political,Thriller
Languages: Telugu, Tamil + BSub
Movie Quality: WEB-HDRip.
File Size: 700,400,200, MB

……. মুভি নিয়ে কিছু কথা……

Vijay Deverkonda এর আমি এতই ফ্যান হয়ে গেছি যে এর মুভি আমি একটাও মিস করি না। এটাও মিস করতে পারলাম না।

Political ভিত্তিক মুভি আমার অনেক অনেক ভাল লাগে তার মদ্ধে যদি থাকে পরিচিত নায়ক তাহলে কি আর মিস করা যায়।।

মুভির প্লটে অনেক অনেক থ্রিলার আছে যা কেবল মুভি দেখলেই জানতে পারবেন! সো ভালো লাগার মতো একটা মুভি।

আপনি যদি Bharat Ane Nenu (Telugu) এবং Sarkar (Tamil) মুভি দুইটা দেখে থাকেন তাহলে Nota মুভির শুরুতে তার কিছুটা মিশ্র ফ্লেভার পাবেন পুরো মুভি না শুধু শুরুর দিকে।

কিন্তু দুঃখের বিষয় মুভিটা বক্স অফিসে ব্যর্থ ছিলো

আর এর আগেও অনেক তেলেগু অভিনেতার ই তামিল ডেব্যুট ফিল্ম বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। উদাহরণস্বরূপ: মহেশ বাবুর spyder(2017)

…..মুভি রিভিউ…..

ভারুণ (Vijay Deverkonda) একজন ভিডিও গেইম ডিজাইনার জিনি U.K তে থাকেন। তিনি তামিলনাডুর মুখ্যমন্ত্রী ভাসুদেভ (Nassar) এর ছেলে। কিছু কন্ট্রভারসির কারণে ভাসুদেভকে তার পদ থেকে পদত্যাগ করতে হয় এবং তিনি জেলে চলে যান,এই সময় তার ছেলে ভারুনকে তিনি মুখ্যমন্ত্রীর পদে বসান। এখন ভারুণ বাধ্য হয়ে মুখ্যমন্ত্রীর পদ গ্রহণ করলেও তার রাজনীতিগত জ্ঞান থাকে শুন্য, যার কারণে বিরোধীদলীয় নেত্রী (Sanchana Natarajan) তাকে উপহাস করে এবং বলেলে সে (ভারুণ) এই পদের যোগ্য নয়! ইতোমধ্যে ভারুণের বাবার জেলে যাওয়া এবং পদত্যাগের কথা শুনে তার দলের সমর্থকরা তামিল নাডুর রাজ্য জুড়ে ভাংচুর এবং বাস-গাড়ি পোড়ানো শুরু করে যার কারণে বাসে আটকে থাকা এক ছোট স্কুল ছাত্রী আগুনে পুড়ে মারা যায়।
ভারুণ দুর্ঘটনার স্পটে গিয়ে প্রেস বিফ্রিং এ সবার সামনে গালি দিয়ে বলে যদি আর একজনও এই রাজ্যে ভাংচুর বা গন্ডগোল করে তবে তাকে সেখানেই এনকাউন্টার করে মারা হবে, হোক সে তার দলের লোক কিংবা বিরোধীদলের! আর যারা উনার বাবার দলের সমর্থকর তাদের অনুরোধ করে বলেন তারা যেন আর ভাংচুর না করে এবং তিন দিন যাবত গৃহবন্দী আন্দোলন করে। তার রাগান্বিত প্রেস কনফারেন্ন্সের খবর মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং অনেকেই তাকে ভুল বলে কিন্তু বেশীরভাগ মানুষই তাকে সমর্থন জানায়। এই সময় তরুণদের কাছে তিনি রাউডি সি.এম. নামে পরিচিতি পান। এক সময় তার বাবা জেল থেকে কিছুদিনের জন্য জামিন পান আর জেল থেকে ফেরার পথে ভারুণের বাবার গাড়িতে বোম ব্লাস্ট করা হয় যার কারণে তিনি কোমায় চলে যায়। ভারূণ এমতাবস্থায় আরো বিপদে পড়ে যান কেননা সামনে ইলেকশন আর তিনিই এখন মুখ্যমন্ত্রী আর তাকে নির্বাচনে জিতে তার পদ টিকিয়ের রাখতে হবে। নাহলে তার বাবাও তার মুখ্যমন্ত্রীর পদ হারাবেন। এরই মধ্যে ভারূণ বন্যার হাত থেকে তার পরিকল্পনা দিয়ে অনেকের প্রাণ বাচান যার ফলে তার জনপ্রিয়তা তরুণদের মধ্যে আরো বাড়ে আর তিনি নির্বাচনেও জয়লাভ করেন। কিন্তু তার বাবা কোমা থেকে ফিরে এসে ভারুণকে মুখ্যমন্ত্রীর পদ থেকে সড়াতে চান এবং ভারুণও তার বাবার পানামার বিদেশী আক্যাউন্টে থাকা ১০০ বিলিওন ব্ল্যাক মানির কথা জানতে পারে এবং সেটা নিয়ে অনুসন্ধান করাও শুরু করে।
নিজের ছেলেকেই মুখ্যমন্ত্রীর পদ থেকে কেন সড়াতে চান ভাসুদেভ? ভারূণ কি পারবে তার বাবার কাছে থাকা এই সম্পদের অনুসন্ধানে সফল হতে? কিংবা তার মুখ্যমন্ত্রীর পদও কি স্থায়ী হবে?

বিঃদ্রঃ কিছু অংশ প্রয়জনের জন্য কপি করা হয়েছে। মুভিটির হিন্দি ডাব নেই শুধু বাংলা সাবটাইটেলল আছে।

এখন যলদি যলদি বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করে নিন।
Bangla Subtitle Downlod Link Click Here

এবার ডাইরেক্ট মুভি টি ডাওনলোড করুন।



200 MB Link Google
Click Here Downlod Link

400 MB Link Google

Click Here Downlod Link

700 MB Link Google
Click Here Downlod Link

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে ও মুভি Requested থাকলে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here

আমাকে ফেইসবুকে পেতে।
Click Here Facebook

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

Watching

1 week ago (Jan 12, 2019)

About Author (55)

bappi banik bappi banik
author

নিজে জানুন অন্যকে জানতে সহায়তা করুন।

14 responses to “Arjun Reddy খ্যাত Vijay Deverakonda এর অসাধারন একটি পলিটিকাল ও থ্রিলার তামিল মুভি দেখুন Nota এখন বাংলা সাবটাইটেলে। সাথে আমার রিভিউ ত থাকছেই।”

  1. ভাই ফেসবুকে আপনাকে ইনবক্স করেছি।
    Mo Nir নামে আইডি থেকে।

    ফ্রি যোগাযোগ করবেন আশকরি।
    কিছু প্রয়োজনীয় কথা ছিল।

  2. RR Rokib Subscriber says:

    আমার Dent app এর রেফারেল সঠিকভাবে ব্যাবহার করতে পারলে আপনি 1120 Dent Bouns পাবেন,,এই লিংকটা ব্যাবহার করুন,,https://dent.app.link/h6w6LtGraT

  3. মামুন খান মামুন খান Contributor says:

    movie hindi dubbed hole valo hoi

  4. Cricket Pagol Mr. Don Contributor says:

    আপনার বাজেটের মধ্যে আপনার পছন্দের যেকোনো ওয়েবসাইট তৈরি করতে আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের তৈরি ওয়েবসাইট এডমিন প্যানেল এর মাধ্যমে আপনি খুব সহজে নিজেই পরিচালনা করতে পারবেন। এই জন্য আপনাকে কোন কোডিং জানতে হবে না। ওয়েবসাইট টি সম্পূর্ণ রূপে রিস্পন্সিভ হবে যা কিনা কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল ফোনে সমান ভাবে কার্যকর হবে। বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুনঃ-Email: [email protected] page: JD Developersহটলাইনঃ 8801764955139

  5. Cricket Pagol Mr. Don Contributor says:

    আপনার বাজেটের মধ্যে আপনার পছন্দের যেকোনো ওয়েবসাইট তৈরি করতে আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের তৈরি ওয়েবসাইট এডমিন প্যানেল এর মাধ্যমে আপনি খুব সহজে নিজেই পরিচালনা করতে পারবেন। এই জন্য আপনাকে কোন কোডিং জানতে হবে না। ওয়েবসাইট টি সম্পূর্ণ রূপে রিস্পন্সিভ হবে যা কিনা কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল ফোনে সমান ভাবে কার্যকর হবে। বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুনঃ-Email: [email protected] page: JD Developersহটলাইনঃ 8801764955139

  6. bappi banik bappi banik Author Post Creator says:

    Trickbd moderator Vai Payment request akhono Pending???

  7. E. A. SABBIR Contributor says:

    Hindi version hobe ?

    • bappi banik bappi banik Author Post Creator says:

      ভাই লেখা না পড়ে কখন ও কমেন্ট করবে না। আগে লেখা টা পড়ুন প্লিজ। তাহলে আপনি Anser পেয়ে যাবেন।

  8. Alamin.pmp99 Contributor says:

    debi movie pauya jabe??

Leave a Reply

Switch To Desktop Version