সকলকে জানাই সালাম/নমষ্কার।
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন।
সামনেই রমজান মাস। আসা করি সকলেই রোজা রাখার চেষ্টা করবেন। অনেক টেনশনে থাকায় আর আগের মতো মুভি রিভিউ আপনাদের মাঝে দেয়া হয় না। তবে নতুন নতুন মুভি কিন্তু আমার সাইটে ঠিকই দেই। রোজার মাসে সকলে সিগারেট কে
ত্যাগ করুন। আর সেরকমই একটা মুভি নিয়ে আজ আমি হাজির হয়েছি। কিভাবে সিগারেট খোর হয়েও সিগারেট কে একদম ত্যাগ করবেন। তা জানুন এই মুভি টি দেখে। যাই হউক মুল কথা আসি।

Movie Name: Theevandi
Film Stars: Tovino Thomas, Vijilesh Karayad
Directed: Fellini T.P.
Released Date: 7 September 2018
Types: Comedy, Drama
Languages: Malayalam
ImdB: 7.2/10 .
Personal Rating : 8/10
Movie Quality: DVDRip.
File Size: 400MB/700MB/1.4GB

…….মুভি নিয়ে কিছু কথা………

★প্রথমেই বলব এটা একটা শিক্ষা মূলক মুভি। এ থেকে সকল বিড়িখোর রা একটু হলেও বদলাতে পারবেন হয়ত।

★Theevandi এর মানে হইল বিড়িখোর। ভালই অভিনয় করেছে ভিনেশ।

★বিড়িখোর যে কতট পাগল হতে পারে বিড়ি না পেলে তা এই মুভিটা দেখলেই বুজতে পারবেন।

★ সিগারেট এমন একটা নেশা যা সহজে ধরলেও সহজে ত্যাগ করা সম্ভব না। আর সেটাই সহজে ত্যাগ করবেন কিভাবে তাই শিখতে পারবেন এই মুভি টা দেখে।

★মুভিটার লাস্ট পর্যায়ে রয়েছে ওসাধারন একটা টুয়িস্ট। তামিল তেলগু মালায়াম এসকল মুভি তে এখন প্রায়ই এরকম টুয়িস্ট দেখা যায়।

★মুভিটার মাঝখান সেষ হওয়ার পরেই কিছু কিছু কথায় আপনি একদম হেসে দিবেন। কমেডি গুলা ভালই ছিল।

★একটা মুভিতে যা যা প্রয়জন তা সকলই রয়েছে এই বিড়িখোর মুভিতে।

★আপনি এই মুভিটা দেখতে বসলে আপনি কখন ফাস্ট সিগারেট এর নেশায় ঢুকেছেন তা আপনার মনে পড়ে যাবে। বন্ধুবান্ধব এর সাথে সিগারেট খাওয়ার মুহূত্ব গুলা তখন আপনার চোখের সামনে ভেসে উঠবে।

★আর একটু একটু করে মানুষ কিভাবে সিগারেট নেশায় জড়িয়ে পরে তা দেখতে পাবেন আর তা কিভাবে ত্যাগ করতে হবে সেটাও শিখতে পারবেন আসা করি।

★ভিনেশ এমনই সিগারেট খোর ছিল যে তার বিয়েটাও আটকে যায় তার সিগারেট খাওয়ার কারনেই।

★আমি অবাক হয়েছি একসাথে ১৬ প্যাকেট সিগারেট ধরিয়ে মুখে নিয়ে ভিনেশ কিভাবে টানল।

★আমি নিজে সিগারেট টাকে অপছন্দ করি তারপরেও একজন সিগারেট খোর এর গল্প টা দেখলাম কেমন হয়। আপনি ও দেখেন আসা করি সময় টা বৃথা যাবে না।

★ভিনেশ এর জায়গায় আপনাকে বসিয়ে আপনি একটু চিন্তা করে দেখবেন। কি ফিল আসে আপনাদের যারা সিগারেট খান তারা একটু কমেন্ট কইরেন প্লিজ।

……..মুভি রিভিউ………

একটি পরিবারে একটা বাচ্চা জন্মগ্রহন করবে।
বাচ্চা প্রসবের ব্যাথা উঠে হসপিটালে নিয়ে যেতে হবে অন্যদিকে শহরে জামেলার কারনে তাকে হসপিটালে আর নিয়ে যেতে পারল না। পাশের বাড়ি থেকে এক মহিলা তার মাকে হেল্প করে। একটা বাচ্চা জন্মানোর পরে তাকে মৃত ঘোষনা করা হল। তখন পরিবারের সবাই আশা ছেড়েই দিল যে বাচ্চা টা মরেই গেছে। কিন্তু তখন বাচ্চার মামা একটা সিগারেট ধরিয়ে বাচ্চার গায়ে ধোয়া দিল এরমদ্ধেই বাচ্চার জ্ঞান ফিরে এল। বাচ্চার নাম রাখা হইল (ভিনেশ) ছোট বেলাতেই সে প্রথম সিগারেট ধরে মুখে দেয় মজা নেওয়ার জন্য। অন্যদিকে ভিনেশ এর মামা একটু বেশিই সিগারেট খেতেন। সেইথেকেই তার সিগারেট এ কিছুটা নেশা ধরে গেল । এরপরে (ভিনেশ) অনেক বড় হল। মামার সিগারেট আনার নাম করে তারা ৩ বন্ধু সিগারেট কিনে একটা বদ্ধ ঘরে সিগারেট খেতে ঢুকল। তার ২ বন্ধু যখনই সিগারেট ধরাল সাথে সাথে কাশতে শুরু করল। কিন্তু যখনই (ভিনেশ) সিগারেট টা মুখে নিল, ফাস্ট বড় হয়ে রিলাক্স ভাবে সে সিগারেট টেনে নিল কোন কাশি আসল না তার। কারন ছিল সে ছোটবেলাতেই সিগারেট এর গন্ধ তার জীবন ফিরে পেয়েছিল বলে। (ভিনেশ) এখন তার মামার মতো টয়লেটে গিয়ে সিগারেট খায়, স্কুলের বারান্দায় বসে সিগারেট খায়। এভাবে তার সিগারেট খাওয়ার অভ্যাস বাড়তে লাগল। একদিন (ভিনেশ) রাত্রে তার মামার সিগারেট এর প্যাক থেকে সিগারেট চুরি করে তার বাড়ির বাইরে এসে সিগারেট ধরাল আর অন্যদিকে ২ জন পুলিশ একটা চোরকে ধাওয়া করল। আর তখন পুলিশ ভুলবশত ভিনিশ কে চোর ভেবে থানায় ধরে নিয়ে যায়। আর থানা থেকে ছাড়ানোর সময় গ্রামের সকলে জিজ্ঞেস করল এত রাত্রে বাইরে কি করছিলে সে বলল সিগারেট খেতে বের হয়েছিল। আর সেই কথা সকলে শুনার পরে তার পরিবার সহ গ্রামবাসীরা যখন কেহ কিছু বল্ল না। তাতেই (ভিনেশ) ওপেনে সিগারেট খাওয়ার পেয়ে গেল পারমিশন। আর সেই থেকেই (ভিনেশ) হয়ে উঠে বিড়িখোর। এরপরে কি কি ঘটেছিল তা জানতেই মুভি টি দেখতে হবে আপনাদের।





এবার আসুন প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করে নিন।

Bangla subtitle downlod link click here

700 MB Link Google Drived

Movie Downlod Link Click Here

1.4 GB Link Google Drived

Movie Downlod Link Click Here

400 MB Link Google drived

Direct Websit Link Link Click Here

সাউথ সহ অন্যান্য নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে। আর এখন থেকে সকল মুভির লিংক আমাদের সাইটে ডাইরেক্ট অই পাবেন। তাই দেরি না করে চলে আসুন আমাদের সাইটে।


South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে ও মুভি Requested থাকলে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি।
তাই Trickbd এর সাথেই থাকুন।

আমার ছোট্ট একটা আইটি ওয়েবসাইট ভাল লাগলে গুরে আসতে পারেন।
It Website Direcet Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

Watching

7 thoughts on "সিগারেট খাওয়া বর্তমানে ট্রেন্ড হয়ে গেছে। তবে সেই ট্রেন্ড টা যে জীবনে কতো বড় ঝামেলা তৈরি করতে পারে তা নিয়েই মালায়াম এর অসাধারন একটা মুভি দেখুন Theevandi এখন বাংলা সাবটাইটেলে সাথে আমার রিভিউ ত থাকছেই। যারা সিগারেট কে ভালবাসেন/ত্যাগ করতে চান শুধু তারাই দেখুন।"

  1. Ridoy Karmokar Contributor says:
    Hindi Drubbed Ache Ki??
    1. bappi banik Author Post Creator says:
      ভাই বাংলা সাব আছে এটাই ত অনেক বেশি। তবে এসকল মুভি হিন্দি ডাব কখন আসবে বলা মুশকিল।
  2. Ridoy Karmokar Contributor says:
    Hindi Drubbed Ache Ki??
  3. root:// Contributor says:
    কোনো দিন হলিউড মুভি রিভিউ দেখলাম না
    1. bappi banik Author Post Creator says:
      ami holi fan na.. ami south Fan.Mr… তা কি এখন ও বুজেন নাই।
    1. bappi banik Author Post Creator says:
      10xx..

Leave a Reply