সকলকে জানাই ঈদ মোবারক
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন।
আমি ও আছি অনেক ভাল তবে হতাশার মদ্ধে আমি জীবনযাপন করতেছি। যাই হহুক আশা করি সকলের ঈদ ভাল ভাবেই কাটুক। প্রতিবারের মতো আবার ও আপনাদের মাঝে মুভি রিভিউ নিয়ে আমি হাজির হয়ে গেলাম। এই মুভির প্রথম রিভিউ পাবলিশ হল Trickbd তে ২য় বার পাবলিশ হবে Southmovi.tk তে। তাই সবার আগে আমার রিভিউ তুলে ধরি Trickbd তে। কারন Trickbd কে আমি অনেক ভালবাসি।

Movie Name : Chitralahari
Stars: Sai Dharam Tej,Kalyani Priyadarsha
Director: Kishore Tirumala
IMDb Ratings: 7.7/10
Personal Rating : 8.5/10
Genres: Drama
Language: Telugu+ Bsub
Quality: 480p/ 720p HDRip
Size: 399MB/700/1.4Gb

…….. মুভি নিয়ে কিছু কথা………

★ব্যর্থতা এবং সফলতা দুটি ক্ষুদ্র শব্দ। এই দুটি শব্দ যতোটা ছোট এর অর্থটা তার চেয়ে বেশি কঠিন আর গভীর। বর্তমান যুগটা হলো প্রতিযোগিতার যুগ।

★লেখাপড়া থেকে শুরু করে কর্মস্থলের কাজ সবকিছুতেই প্রতিযোগিতা। লেখাপড়া জীবনে পরীক্ষায় ভালো রেজাল্ট করে সফলতা অর্জন করতে হবে। না হলে ব্যর্থতার স্বাদ নিতে হবে। অপর দিকে কর্মস্থলেও ভালো কাজ করে সফলতা অর্জন করতে হবে।

★বর্তমানে একটা মুভি হিট হতে স্টারকাস্ট লাগে না, লাগে ভালো কন্টেন্ট৷ এই মুভি এটা প্রমান করলো। মুভিটা আমার অনেক ভালো লেগেছে। খুবই অনুপ্রেরণামূলক মুভি। মুভিটা দেখলে অনেক কিছু শিখতে পারবেন।

★ব্যর্থ হলে কেউ ভালো চোখে দেখবে না। জীবন যাবে থেমে। এটাই এখন বর্তমান যুগের নিয়ম। যারা মনে করে জীবনে কাজে ব্যর্থ হলে তার জীবন নস্ট হয়ে যাবে তারা বোকা ছাড়া আর কিছু না৷

★ব্যর্থ হলে সেটা থেকে শিক্ষা নিতে হবে। সেই শিক্ষাকে কাজে লাগিয়ে আবার নতুন ভাবে শুরু করতে হবে। আবার ব্যর্থ হলে আবার শুরু করতে হবে। ধৈর্য এবং মনোবল শক্ত রাখতে হবে। তাহলেই সফলতা অর্জন করা সম্ভব হবে।

★এই মুভির সবথেকে বড় প্লাস পয়েন্ট হলো ডায়লগ। অনেক শক্তিশালী আর শিক্ষনীয় ডায়লগ রয়েছে মুভিতে যেটা মন ভরিয়ে দেয়। এছাড়া মুভিতে কোন অপ্রয়োজনীয় সিন আর লেইম কমেডি নেই যেটা ভালো দিক।

★মুভিতে নাই কোন উরাধুরা অ্যাকশান, নাই কোন লেইম সিন। একদম ফ্রেশ মুভি। আশা করি সবার ভালো লাগবে। আর সাই বাবাকে অভিনন্দন জানাই। টানা ৬টা ফ্লপ/ডিজাস্টারের পর এইবার এই মুভি করে হিটের দেখা পেলো। ভবিষ্যতে এরকম ভালো মুভি করুক এমনটাই কামনা করি।

★এডিটিং, সিনেমাটোগ্রাফি, স্ক্রিনপ্লে সবই ভালো লেগেছে। তবে কিছু যায়গা হতাশ করেছে৷ এর একটি হলো ব্যাকগ্রাউন্ড মিউজিক। ব্যাকগ্রাউন্ড মিউজিক একটা আর্ট।

★সত্যি কথা বলতে এই চিত্রালাহারি মুভি নিয়ে আমার কোন আগ্রহ ছিলো না। কারনটা সকলের প্রিয় অপ্রিয় সাই বাবা। সাই বাবার মুভি দেখলেই আমার মেজাজ খারাপ হয়৷ তার একমাত্র সুপ্রিম মুভিটা ছাড়া আর কোন মুভিই মন ভরাতে পারেনি।

★কিন্তু যখন মুভির ক্রিটিক্স রিভিউ পজেটিভ আর বক্স অফিসে সফলতা দেখলাম তখন একটু নড়ে চড়ে বসলাম। অতঃপর আজ বি সাব হতেই দেখে নিলাম মুভিটা। তো কেমন ছিলো মুভিটা। তা দেখুন।

…….মুভির ডায়লগ……..

♥শিক্ষা মানে চাকরি বেতন… শুধু এটা ভাবাই জীবন নয়।

♥ব্যর্থতাই ভাগ্য ।

♥ব্যর্থতাই সবচেয়ে ভালো শিক্ষক।

♥একমাত্র ব্যার্থতাই পারে ঝুঁকি নেয়ার সাহস জোগাতে।

♥যখন একজন লোক সারাজীবন জিতেই যায় সেটা শুধু শিরোনাম হয়। কিন্তু একজন হেরে যাওয়া ব্যাক্তি যদি জিতে তাহলে ইতিহাস হয়ে যায়।

♣এরকম আরও অনেক শিক্ষনীয় কথা শুনতে পারবেন তাই মুভি টা দেখুন সবার আগে♣

…….. মুভি রিভিউ……..

এক বেকার যুবক বিজয়কে নিয়ে যে ইঞ্জিনিয়ারিং পাশ করে একটা প্রজেক্ট নিয়ে কাজ করে৷ সে বিভিন্ন জায়গায় এই প্রজেক্ট নিয়ে আলোচনা করে স্পন্সরের জন্য। কিন্তু কেউ তার কথার গুরুত্ব দেয়না। কিন্তু বিজয় তার কাজ চালিয়ে যায়। এদিকে একদিন তার গার্লফ্রেন্ড লাহারি তাকে ভুল বোঝে। তাদের ব্রেকাপ হয়ে যায়। বিজয় তখন আবার তার প্রজেক্ট নিয়ে কাজ করতে থাকে৷ বিজয়ের প্রজেক্ট কি অবশেষে কাজে আসবে? সে কি পারবে এই প্রজেক্টটি কাজে লাগাতে? লাহারির সাথে কি তার মিল হবে? এসব জানতে হলে আপনাকে এই মুভিটা দেখতে হবে। অনেক সাদামাটা প্লট। তবে ভালো লাগবে আশা করি।




ধন্যবাদ Team WBMF কে এতোসুন্দর বাংলা সাব উপহার দেয়ার জন্য। আশা করি পরবর্তীতে এরকম মানসম্মত সাব উপহার দিবেন।
এখন সবার আগে সাবটাইটেল টি ডাওনলোড করে নিন।

Bangla Subtitle Downlod Link

এবার আসুন মুভিটি ডাওনলোড করি।

700 MB Link Google Drived

Movie Downlod Link Click Here

1.39 GB Link Google Drived

Movie Downlod Link Click Here

400 MB Link Direct Google Drived

Movie Downlod Link Direct Site

বিঃ দ্রঃ কিছু তথ্য আপনাদের দেয়ার জন্য কপি করা হয়েছে। কিছু মেম্বার আছে যারা লেখাগুলা না পরেই শুধু শুধু কমেন্ট বক্সে চিৎকার করে থাকে আর তাদেরকেই বলছি সবার আগে লেখাগুলা পড়ুন।

সাউথ সহ অন্যান্য নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে। আর এখন থেকে সকল মুভির লিংক আমাদের সাইটে ডাইরেক্ট অই পাবেন। তাই দেরি না করে চলে আসুন আমাদের সাইটে।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি।
তাই Trickbd এর সাথেই থাকুন।

সাউথ ও অন্যান্য মুভির বিভিন্য নিউজ জানতে
আমাদের এই ছোট্ট গ্রুপ এ জয়েন করুন।
Movie Group Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মুভিটা দেখার জন্য শুভ কামনা রইল

11 thoughts on "ব্যর্থতা এবং সফলতা নিয়ে Sai Dharam Tej এর অসাধারন একটা শিক্ষানীয় Telugu মুভি দেখুন Chitralahari বাংলা সাবটাইটেলে দিয়ে। সাথে আমার রিভিউ ত থাকছেই। বেকার ভাইয়েরা না দেখলেই মিস করবেন।"

  1. আপনার লেখা গুলো অনেক সুন্দর হয়।।।।।।
  2. Mrshaifulislam Contributor says:
    ধন্যবাদ আপনাকে।
    ভালো একটা মুভি শেয়ার করার জন্য।
    প্রতিটা অংশই শিক্ষানিয়।
    <৩
    1. bappi banik Author Post Creator says:
      hmm.. trickbd+southmovi site r sathe takle erokm onek onek movi ami apnader maje nia hajir hobo.. sathy takhun… apnake 10x mr..
  3. Hasib106083 Contributor says:
    Watch online er ki knoi babostha krben na????
    1. bappi banik Author Post Creator says:
      korbo aktu site r unnoti holey.. sathe takle sob oy somvob hobe vai.. tobe webseris r movi gula online watvhing system oi besi dewa hoy kintu.. r downlod speed o valo ami je server dey..
    2. Hasib106083 Contributor says:
      Vaia…site er tw vloi ase….openload streammango etc te upload kre embed kre den…onk ei ase Vai watch online e khuje..Baki apnr issa…apnr website amr blar kisui nai..mind krle sorry
    3. bappi banik Author Post Creator says:
      na vai mind korbo keno. view r der cawa pawa nia to aamder colte hobe… tader subidha tay amder dekte hobe.. oi system ta amr site dewar cesta korbo next.. mathy raklam bisoy ta..
  4. bappi banik Author Post Creator says:
    hmm.. trickbd+southmovi site r sathe takle erokm onek onek movi ami apnader maje nia hajir hobo.. sathy takhun… apnake 10x mr..
  5. abdshorif Contributor says:
    হিন্দি মুভি ডাউনলোড করার জন্য ভালো সাইট এর নাম জানা থাকলে প্লিজ বলেন।
    1. bappi banik Author Post Creator says:
      amar serokm jana nai… but amr moto Erokm site sob update kora hoia takhe……
  6. Sadikur Rahman Author says:
    chitralahari hindi dubbed নাই?
    কার কাছে থাকলে লিংক প্লিজ?

Leave a Reply